Connect with us

খেলাধুলা

টিভিতে আজকের খেলা

Avatar of author

Published

on

খেলা দেখতে কার না ভালো লাগে! একদিকে চলছে ইউরো-২৪, অন্যদিকে চলছে কোপা আমেরিকা-২৪। এরমধ্যে শুরু হয়ে গেল টেনিসের সবচেয়ে প্রাচীন প্রতিযোগিতা উইম্বলডন। আজ এবং আগামীকাল সকাল মিলে যা যা খেলা থাকছে টেলিভিশনে-

 

কোপা আমেরিকা

যুক্তরাষ্ট্র-উরুগুয়ে
সকাল ৭টা, টি স্পোর্টস/টি স্পোর্টস অ্যাপ

বলিভিয়া-পানামা
সকাল ৭টা, টি স্পোর্টস/টি স্পোর্টস অ্যাপ

Advertisement

ব্রাজিল-কলম্বিয়া
আগামীকাল সকাল ৭টা, টি স্পোর্টস/টি স্পোর্টস অ্যাপ

কোস্টারিকা-প্যারাগুয়ে
আগামীকাল সকাল ৭টা, টি স্পোর্টস/টি স্পোর্টস অ্যাপ

 

উইম্বলডন

১ম রাউন্ড
বিকেল ৪টা, স্টার স্পোর্টস সিলেক্ট ১, ২

Advertisement

 

লঙ্কা প্রিমিয়ার লিগ

গল-জাফনা
বেলা ৩-৩০ মি, টি স্পোর্টস

ক্যান্ডি-কলম্বো
রাত ৮টা, টি স্পোর্টস

 

Advertisement

ইউরো-২য় রাউন্ড

রোমানিয়া-নেদারল্যান্ডস
রাত ১০টা, টি স্পোর্টস

অস্ট্রিয়া-তুরস্ক
রাত ১টা, টি স্পোর্টস

Advertisement

ফুটবল

দেখে নিন ইউরোর সেরা ৪ দলের ম্যাচ সূচি

Published

on

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ৪ সেমিফাইনালিস্ট দল নিশ্চিত হয়ে গেছে। শুরু হয়েছিল ২৪ টি দল নিয়ে। একে একে বিদায় নিয়েছে ২০ টি দল। সবশেষ ইংল্যান্ড বনাম সুইজারল্যান্ড এবং তুরস্ক বনাম নেদারল্যান্ডসের মধ্যকার ম্যাচ অনুষ্ঠিত হয়। এই দুই ম্যাচের জয়ী দুই দল ইংল্যান্ড ও নেদারল্যান্ডস। এর আগে স্পেন-জার্মানি ম্যাচ থেকে স্পেন এবং ফ্রান্স-পর্তুগাল ম্যাচ থেকে ফ্রান্স সেমি নিশ্চিত করে।

সেরা চার দল থেকে এবার সেরা দুইয়ে ওঠার লড়াই অর্থাৎ ফাইনাল। আগামী ১০ ও ১১ জুলাই অনুষ্ঠিত হবে দুইটি সেমিফাইনাল ম্যাচ। দু’টি ম্যাচই বাংলাদেশ সময় রাত ১ টায় শুরু হবে।

আগামী ১০ জুলাই, জার্মানির মিউনিখে প্রথম সেমিফাইনালে মাঠে নামবে ফ্রান্স ও স্পেন। এরপর ১১ জুলাই, ডর্টমুন্ডে দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে নেদারল্যান্ডস ও ইংল্যান্ড।

 

এম/এইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

শ্রীলঙ্কার দায়িত্ব নিলেন জয়াসুরিয়া

Published

on

সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকে বিদায় নেয় শ্রীলঙ্কা। স্বাভাবিকভাবেই এমন পারফরম্যান্স প্রভাব ফেলেছে দলে। আর তার ফলস্বরূপ দলটির কোচ ক্রিস সিলভারউড প্রধান কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান। এবার সাবেক লঙ্কান ক্রিকেটার সনাৎ জয়াসুরিয়াকে অন্তর্বর্তীকালীন প্রধান কোচ হিসেবে দায়িত্ব দিয়েছে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড।

মূলত আসন্ন দুইটি সিরিজের জন্য জয়াসুরিয়াকে নিয়োগ দিয়েছে শ্রীলঙ্কা বোর্ড। চলতি মাসের শেষে ভারতের বিপক্ষে ৩ টি টি-টোয়েন্টি ও ৩ টি ওয়ানডে ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। এরপর ইংল্যান্ডের বিপক্ষে ৩ টি টেস্ট ম্যাচের সূচি রয়েছে।

এই দুই সিরিজে কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন জয়াসুরিয়া। যেখানে তাকে পর্যবেক্ষণ করে পরবর্তী চিন্তা করবে শ্রীলঙ্কা বোর্ড।

শ্রীলঙ্কা ক্রিকেটের সাথে জয়াসুরিয়ার কাজ করার অভিজ্ঞতা পুরোনো। সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের পরামর্শক ছিলেন তিনি। তার আগে প্রধান নির্বাচকের ভূমিকাতেও ছিলেন তিনি।

 

Advertisement

এম/এইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

দ্রাবিড়কে ‘ভারতরত্ন’ পুরস্কার দেয়ার আহ্বান গাভাস্কারের

Published

on

খুব বেশি দিন হয়নি ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে। দলটির প্রধান কোচ ছিলেন রাহুল দ্রাবিড়। বিশ্বকাপ পর্যন্তই দায়িত্বে ছিলেন তিনি। এই কোচকে নিয়ে নানা আলোচনা চলছে। প্রশংসিত হচ্ছেন বিভিন্ন মাধ্যম থেকে।

এবার ভারতের সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কার দ্রাবিরের ব্যাপারে মন্তব্য করলেন। ভারতের সবচেয়ে সম্মানজনক নাগরিক পুরস্কার ‘ভারতরত্ন’- সেই পুরস্কার দ্রাবিড়কে দেয়া উচিত বলে জানিয়েছেন গাভাস্কার।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে একমাত্র শচীন টেন্ডুলকার ভারতরত্ন জিতেছেন। একজন সাবেক ক্রিকেটার ও কোচ হিসেবে দ্রাবিড়ের অবদান স্মরণ করিয়ে দেন গাভাস্কার। তিনি বলেন, ‘ভারতীয় সরকার তাকে (দ্রাবিড়) ভারতরত্ন পুরস্কারে ভূষিত করলে, সেটাই তার জন্য উপযুক্ত হবে।’

একটি লিখিত কলামে এ কথা উল্লেখ করেছেন গাভাস্কার। তিনি আরও জানিয়েছেন, দ্রাবিড়ের অধীনে পুরো ভারত দারুণ উচ্ছ্বাসে ভেসে গেছে। দেশটি বহুদিন পর আইসিসি শিরোপা জিতেছে। গাভাস্কার সবাইকে এক হতে অনুরোধ করেছেন। এবং দ্রাবিড়ের পক্ষে আওয়াজ তুলতে বলেছেন।

 

Advertisement

এম/এইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত