Connect with us

বলিউড

শত কোটির বিনিময়ে অনন্ত-রাধিকার বিয়ে মাতাতে মুম্বাইয়ে জাস্টিন বিবার

Avatar of author

Published

on

রাজকীয় বিয়ে বলতে ঠিক কি বোঝায় তারই উজ্জল দৃষ্টান্ত হতে যাচ্ছে ভারতের অন্যতম শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছোটছেলে অনন্ত-রাধিকার বিয়ের আয়োজন। প্রায় এক বছর ধরে প্রাক্‌–বিবাহ অনুষ্ঠান চলছে রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানির। কখনো গুজরাটের জামনগরে, তো কখনো ইতালিতে। ইতিমধ্যেই মুম্বাইয়ে শুরু হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ের শেষ পর্যায়ের অনুষ্ঠান।

১২ থেকে ১৪ জুলাই অনুষ্ঠিতব্য বনার্ঢ্য আয়োজনে উপস্থিত অতিথিদের সামনে গান পরিবেশন করবেন অ্যাডেলে, ড্রেক, লানা দেল রের মতো তারকারা। তবে তাঁদের আগেই বৃহস্পতিবার(৪ জুলাই) মুম্বাইয়ে পৌঁছেছেন বিশ্বসংগীতের আরেক জনপ্রিয় তারকা জাস্টিন বিবার। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে পারফর্ম করবেন এই কানাডিয়ান তারকা। এজন্য আম্বানিদের থেকে ১ কোটি ডলার পারিশ্রমিক নিয়েছেন বিবার। বাংলাদেশী টাকায় অংকটা ১১৭ কোটি!

বুধবার (৬ জুলাই) অনুষ্ঠিত হয় রাধিকার মামেরু অনুষ্ঠান। এটি মূলত গুজরাটি প্রাক-বিবাহের ঐতিহ্যের অবিচ্ছেদ্য় অঙ্গ। এ অনুষ্ঠানে কনের মামা ভাগ্নীকে মিষ্টিমুখ করান। এই আয়োজনটি করা হয় আম্বানিদের ২৭ তলার বিলাসবহুল ভবন ‘অ্যান্টালিয়া’য়।

উৎসবে রাধিকার পরনে ছিল মনীশ মালহোত্রার নকশা করা কাস্টম মেড জমকালো লেহেঙ্গা–চোলি। এদিন মায়ের গয়না পরেছিলেন রাধিকা। তার স্টাইলার ছিলেন বলিউডের নামকরা ফ্যাশন ডিজাইনার রিয়া কাপুর। এ অনুষ্ঠানেও অংশ নিলেন বলিউড তারকারা। রাধিকা-অনন্তকে শুভেচ্ছা জানাতে অ্যান্টিলিয়ায় হাজির হয়েছিলেন জাহ্নবী কাপুর, মানসী চিল্লার সহ।

এদিকে, অনন্ত আম্বানি ও রাধিকা মার্টেন্টের বিয়ের আগেই দরিদ্র যুবক-যুবতীদের গণবিবাহ দিলেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। মহারাষ্ট্রের পালগড়ে পঞ্চাশটি বিয়ে দেয়া হয়। এদিন গণবিবাহের অনুষ্ঠানে মুকেশ ও নীতা ছাড়াও আম্বানি পরিবারের অনেকেই উপস্থিত ছিলেন। এই আয়োজনে প্রত্যেক নবদম্পতিকে সোনার গয়না উপহার দিয়েছেন নীতা আম্বানি। উপহারের ডালিতে ছিল মঙ্গলসূত্র, বিয়ের আংটি, নথ, রুপোর নুপূরসহ ১ লাখ ১ রূপি।

Advertisement

এখানেই শেষ নয়। নবদম্পতিদের জন্য ঘর-গৃহস্থালীর সরঞ্জাম অর্থাৎ বাসনপত্র, মুদি সামগ্রী, গ্যাস স্টোভ, মিক্সার, পাখা, বালিশ, ম্যাট্রেসও উপহার দেওয়া হয়েছে। আগামী ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে গাঁটছড়া বাঁধবেন অনন্ত-রাধিকা। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ এবং তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের মাধ্যমে শেষ হবে স্মরণকালের সবচেয়ে বিলাসবহুল বিয়ের আয়োজন।

এসআই/

Advertisement

বলিউড

অনন্তর সঙ্গীত অনুষ্ঠানে বিবারকে জড়িয়ে ধরা কে এই তরুণী?

Published

on

অন্তর্জালে ছড়িয়ে পড়েছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সংগীত অনুষ্ঠানের একাধিক ভিডিও। এগুলোর মধ্যে একটিতে দেখা যাচ্ছে, হলিউড পপ তারকা জাস্টিন বিবারকে এক তরুণী জড়িয়ে ধরে কাঁদছেন। এই ভিডিও দেখার পর নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে কে এই তরুণী?

শুক্রবার (৫ জুলাই) আম্বানিদের মুম্বাইয়ের বাড়িতে অনুষ্ঠিত হয় সংগীতের অনুষ্ঠান। সেখানেই পারফর্ম করতে আমেরিকা থেকে উড়ে আসেন পপ তারকা জাস্টিন বিবার। অনুষ্ঠানে অংশ নিয়ে বিবার তার একাধিক হিট গান শুনিয়ে আমন্ত্রিত অতিথিদের মুগ্ধ করেন। বিবারের গাওয়া গানগুলোর মধ্যে ছিল ‘লাভ ইয়োরসেল্ফ’, ‘পীচস’, ‘হোয়্যার আর ইউ নাউ’, ‘নো ব্রেইনার’ এর মতো জনপ্রিয় গান।

ভাইরাল হওয়া ভিডিওগুলোতে দেখা যাচ্ছে, অনন্ত-রাধিকার সংগীতে সাদা স্যান্ডো গেঞ্জি পরে গান গাইছেন বিবার। গাইতে গাইতেই আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নেচেছেন, হেসেছেন, হাত মিলিয়েছেন।

এমন মুহূর্তে অতিথির সারিতে হাত মেলাতে মেলাতে প্রিয় গায়কের হাত এগিয়ে আসে এক তরুণী দিকে। গান শুনতে শুনতে যেন এক অন্য দুনিয়ায় হারিয়ে গেছেন তরুণী। চোখের সামনে প্রিয় তারকাকে দেখে যেন আর নিজেকে সামলাতেই পারছিলেন না। বিবারকে তাই উষ্ণ আলিঙ্গন করেন তিনি।

এরপর মঞ্চের নিচে ফিরে এসেই চোখে জল ভরে উঠে তরুণীর। এরপর থেকেই আলোচনায় রয়েছেন তিনি। জানা গেছে, ওই তরুণীর নাম আলাভিয়া জাফরি। বলিউড তারকা জাভেদ জাফরির মেয়ে তিনি।

Advertisement

ঐ রাতে পরিবারের সঙ্গে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ববর্তী সংগীত অনুষ্ঠানে যোগ দেন আলাভিয়া। মঞ্চে যখন বিবার গান গাইছিলেন তখন ভক্ত হিসেবেই মঞ্চের নিচে দাঁড়িয়েছিলেন তিনি। হঠাৎই বিবারের হাত এগিয়ে আসে আলিভিয়ার কাছে। প্রিয় গায়কের হাত ধরে মঞ্চে ওঠেন তিনি। নিজের চোখকে বিশ্বাস না হওয়ায় গায়ককে ছুঁয়ে দেখেন আলাভিয়া। বিশেষ ঐ মুহূর্তের ভিডিওই এখন নেট দুনিয়ায় ভাইরাল।

প্রসঙ্গত,  অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ববর্তী সংগীত অনুষ্ঠানে আলাভিয়াও চোখ ধাঁধানো নাচের পারফরম্যান্স দেখান। নাচের ওই পারফরম্যান্সে আলাভিয়ার সঙ্গে নাচে যোগ দেন বিয়ের পাত্র অনন্তও। আলাভিয়ার সঙ্গে আরও ছিলেন বলিউড মেগাস্টার সালমান খান।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অনন্ত-রাধিকার পোশাক জুড়ে সোনা ও ক্রিস্টালে মোড়ানো কারুকাজ!

Published

on

ভারতের অন্যতম শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের আয়োজন যেন শেষই হচ্ছে না। একের পর এক চলছে বিয়ের জমকালো আয়োজন। আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠান নিয়ে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোও। শুক্রবার (৫ জুলাই) নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে একটি জমকালো সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়েছিল। ‘সেলিব্রেশন অব হার্টস’ নামকরণের এই আয়োজনটি ছিল তারকাবহুল।

অনুষ্ঠানে বর অনন্ত আম্বানি এবং কনে রাধিকা বণিকের ঝলমলে সাজ মুগ্ধ করেছে অতিথিদের। খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলার নকশা করা পোশাক পরেছিলেন অনন্ত-রাধিকা। খাঁটি সোনাখচিত পোশাক পরেছিলেন অনন্ত। রাধিকার পরনে ছিল ঝকমকে ক্রিস্টালের চমৎকার একটি লেহেঙ্গা। ঝাড়বাতি দ্বারা অনুপ্রাণিত এই পোশাকটি প্যাস্টেল রঙের। ক্রিস্টাল দিয়ে হাতে এমব্রয়ডারি করা হয়েছিল এটি। অফ-শোল্ডার ক্রিস্টাল স্টেটমেন্ট ব্লাউজ এবং জমকালো ওড়নায় রাধিকা যেন দ্যুতি ছড়াচ্ছিলেন ঝাড়বাতির মতোই।

অনন্ত আম্বানির সোনায় মোড়া পোশাকটির স্টাইলিং করে দিয়েছিলেন রিয়া কাপুর। গলাবন্ধ রাজকীয় পোশাকটি ছিল নিখুঁতভাবে এমব্রয়ডারি করা। এই পোশাকে ব্যবহৃত জরি এমব্রয়ডারিতে ব্যবহৃত সমস্ত উপাদানই আসল সোনার তৈরি। চোখ ধাঁধানো এসব পোশাকের দাম কয়েক কোটি রূপি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অন্তঃসত্ত্বা কিনা নিজেই জানালেন সোনাক্ষী সিনহা

Published

on

বিয়ের পরপরই কাজে নেমে পড়েছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ইতিমধ্যেই সদ্য বিবাহিতা এই অভিনেত্রীকে দেখা গেছে কাকুদা ছবির প্রচারে। ঠিক এই সময়ই অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারে মুখ খুললেন শত্রুঘ্নকন্যা। এবার মা হওয়ার গুঞ্জনে ইতি টানতে নিজেই নামলেন মাঠে।

সম্প্রতি ‘কাকুদা’ ছবির প্রচারে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে সোনাক্ষী জানান, ‘বিয়ের পর তেমন কিছু বদলে যায়নি। অনুভূতিটা আগের মতোই রয়েছে। আমি খুশি যে বিয়ের আগে আমার যে জীবন ছিল, এখনও একইরকম আছে। আর কাজে ফিরতে পেরে আমি খুব খুশি।’

সোনাক্ষী আরও জানান, ‘তবে হ্যাঁ, আজকাল কোনও কারণে হাসপাতালে গেলেই লোকে ভাবছে আমি অন্তঃসত্ত্বা। এই ব্যাপারটা বেশ মজাদার।’

২৩ জুন নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম। তবে সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে সোশাল মিডিয়াতেও কাঁটাছেড়ার অন্ত নেই। নিন্দুকদের কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ চলছে।

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ লেখেন, ‘সাত বছরের সম্পর্কের পর দুজন মানুষ ভালোবেসে বিয়ে করেছেন। তাতে তো তাঁদের ভবিষ্যতের জন্য ভালোবাসায় ভরা শুভেচ্ছার প্রত্যাশা থাকে। কিন্তু তার বদলে ওদের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিতে হল, যাতে ঘৃণায় ভরা মন্তব্যের মুখে পড়তে না হয়।’ এবার সেই বিয়ে বিতর্ক ইস্যুতেই নিন্দুকদের খামোশ করালেন অভিনেত্রী।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত