আর্কাইভ থেকে বাংলাদেশ

মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল

মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পিছিয়ে আগামী ১৪ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম নতুন এ দিন ধার্য করে আদেশ দেন।

আদালতে মামলার সাক্ষী উপস্থিত না হওয়ায় রাষ্ট্রপক্ষ সময়ের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৪ নভেম্বর পরবর্তী দিন ধার্য করেন।

এ সময় আদালতে উপস্থিত ছিলেন জামিনে থাকা দুই আসামি আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন। পরীমণির পক্ষে হাজিরা দেন তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি।

এর আগে গেলো ১২ মে পরীমণির আইনজীবী ব্যক্তিগত হাজিরা মওকুফ চেয়ে আবেদন করলে গত ২ জুন আদালত পরীমণির ব্যক্তিগত হাজিরা মওকুফ করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সাল থেকে মাদকসেবন করতেন পরীমণি। এ জন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। সেখানে নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

গত ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র্যাব । এরপর র্যা ব বাদী হয়ে বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলায় প্রথমে চার দিনের রিমান্ড ও পরে আরও দুই দফায় রিমান্ডে নেওয়া হয় পরীমনিকে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন মাদক | মামলায় | পরীমণির | বিরুদ্ধে | সাক্ষ্যগ্রহণ | পেছাল