আর্কাইভ থেকে বাংলাদেশ

বাবার সঙ্গে প্রথম ছবি জাহ্নবীর

বাবার সঙ্গে প্রথম ছবি জাহ্নবীর

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে বাবা বনি কাপুরের প্রযোজনায় একটি থ্রিলার ফিল্মে দেখা যাবে। এটি ২০১৯-এর মালয়ালাম ছবি ‘হেলেন’-এর হিন্দি রিমেক। বুধবার (১২ অক্টোবর) ছবির ফার্স্ট-লুক নেটমাধ্যমে শেয়ার করেছেন জাহ্নবী।  

ছবির নাম ‘মিলি’। ছবিতে জাহ্নবী কাপুরের বাবার ভূমিকায় দেখা যাবে, মনোজ পাহওয়াকে। সেইসঙ্গে তার বিপরীতে রয়েছেন সানি কৌশল, পরিচালনায় মুথুকুট্টি জেভিয়ার। মুথুকুট্টিজিই মালয়ালাম ছবিটির পরিচালনার দায়িত্বে ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় ছবির যে পোস্টারটি অভিনেত্রী পোস্ট করেছেন, সেখানে তার চরিত্রের বিবরণ রয়েছে। নাম মিলি নৌদিয়াল থেকে শুরু করে যোগ্যতা, বয়স সমস্ত কিছুই লেখা রয়েছে পোস্টারে। এদিন পোস্টারটি শেয়ার করে ক্যাপশনে জাহ্নবী লিখেছেন, এক ঘন্টার মধ্যে তার জীবন বদলে যেতে চলেছে।  

পরবর্তীতে ঠিক এক ঘন্টা বাদে তিনি আরেকটি পোস্টার শেয়ার করেছেন। যেই পোস্টারে তার কাঁধে ব্যাগ, পরনে লাল জামা আর মুখে কিঞ্চিৎ ভয়ের আভা রয়েছে। প্রথম পোস্টারে তাকে প্রাণ খুলে হাসতে দেখা গেলেও, দ্বিতীয় পোস্টারে তার বাঁচার জন্য লড়াই চোখে পড়েছে সকলের। এই দ্বিতীয় পোস্টারে লেখা রয়েছে ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এদিন তার ছবির ফার্স্ট লুকে ভালোবাসা দিয়েছেন নেটিজেনরা। এমনকি তার পোস্টে প্রতিক্রিয়া দিয়েছেন সানায়া কাপুরও।   

উম্মে রুম্মান 

এ সম্পর্কিত আরও পড়ুন বাবার | সঙ্গে | প্রথম | ছবি | জাহ্নবীর