ধরলা নদীতে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বন্ধুদের সাথে ধরলা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ রাকিব হাসান (১৭) এর মরদেহ ৭ ঘন্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল। 

বৃহস্পতিবার দুপুর একটার দিকে শেখ হাসিনা ধরলা সেতুর দেড়শ গজ উত্তরে ৮/৯জন বন্ধুসহ গোসল করতে নেমে সে নিখোঁজ হয় সে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরীদল তাকে সন্ধ্যা ৭টার দিকে মৃত অবস্থায় উদ্ধার করতে সমর্থ হয়। 

নদীতে কিশোর নিখোঁজের খবর ছড়িয়ে পড়লে ধরলা পাড়ে শতশত উৎসুক জনতা ভীড় করে। ছেলের লাশের জন্য ধরলার পাড়ে বাবা ছাইফুল ইসলাম বুধুসহ স্বজনদের আহাজারি করতে দেখা গেছে।

নিহত কিশোর রাকিব হাসান পার্শ্ববর্তী লালমনিরহাট জেলার সদর উপজেলার শুকানদিঘী গ্রামের সাইদুল ইসলাম বুধু’র পূত্র। সে পেশায় একজন স্বর্ণকার বলে জানা গেছে। 

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার লিমন মিয়া জানান, আমরা দুইটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে জানতে পারি নিখোঁজ কিশোর তার ৮/৯জন বন্ধুসহ ধরলা নদীতে গোসল করতে নামে। গোসল শেষে অন্যারা উঠে গেলেও রাকিব হাসানের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। বন্ধুরা তাৎক্ষণিকভাবে রাকিবের সন্ধান করে ব্যর্থ হলে স্বজনরা ফায়ার সার্ভিসে খবর দেয়। 

পরে কুড়িগ্রাম, নাগেশ্বরী ও ফুলবাড়ীর টিম যৌথভাবে অভিযান চালিয়ে কিশোরকে ভাটিতে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সিভির ডিফেন্সের  উপ-সহকারি পরিচালক মনোরঞ্জন সরকার জানান, প্রথমে ফুলবাড়ী ও নাগেশ্বরী টিম উদ্ধার কাজে অংশ নেয়। পরে দুপুর ৩টার দিকে কুড়িগ্রামের একটি টিম তাদের সাথে যোগ দিয়ে নিখোঁজ কিশোরকে উদ্ধার করতে সামর্থ হয়।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

এস

Recommended For You