Connect with us

ঢালিউড

জন্মদিনে শাকিবের উপহার পেয়ে কাঁদলেন বুবলি

Published

on

অভিযোগ-পাল্টা অভিযোগে ভাঙন স্পষ্ট হলেও হেমন্তের এই শীতল-রোদে কিঞ্চিৎ বরফ গলার আভাস। জন্মদিন উপলক্ষে স্ত্রী বুবলীকে দামি উপহার দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নায়িকা নিজেই জানালেন সেকথা।

রবিবার (২০ নভেম্বর) ছিল ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর জন্মদিন। দিনটিতেও ছিলেন শুটিংয়ের কাজে ব্যস্ত নেননি কোনো ছুটি। তার জন্য পরিচালকের আর্থিক ক্ষতি হোক চাননি নায়িকা। বুবলী বলেন, “জসিম উদ্দিনের ‘মায়া’ ছবির শুটিং চলছিল উত্তরায়। আগে থেকেই শিডিউল দেয়া। জন্মদিনের কারণে পরিবর্তন করিনি। কারণ, শিডিউল দিয়েও একটা দিন কাজ না করলে পরিচালকের ক্ষতি হতো।”

জন্মদিনের প্রথম প্রহরে মা, বাবা ও বোনদের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করেন বুবলী। তবে চমক উপহার পান ছেলে বীরের মুখে যখন ভাঙা ভাঙা গলায় বলতে শোনেন , ‘হ্যাপি বাড, হ্যাপি বাড…’। বীরের মুখে এ কথা শুনে খুব হেসেছেন মা বুবলী। তার কথায়, ‘কয়েক দিন ধরে বাসায় হয়তো আমার জন্মদিন নিয়ে আলোচনা হয়েছে, ও হয়তো শুনে শুনে মনে রেখেছে। ছোট্ট মানুষ, পরিষ্কারভাবে তো আর বলতে পারে না।’

তবে ভক্তদের জানার ইচ্ছে ছিল বীরের বাবা শাকিব কি উপহার দিয়েছেন তাকে। এই ব্যাপারে জানতে চাইলে বুবলি বলেন, ‘দেখুন, ও নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে সেলিব্রেটও করে না। জন্মদিন উপলক্ষে আমাকে একদিন আগেই উইশ করেছে। গত সপ্তাহে আমাকে সে উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম ডায়মন্ডের নাকফুল, দেখে আমার চোখে পানি চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।’

উল্লেখ্য, বুবলী সম্প্রতি নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমায় নিজের অংশের শুটিং শেষ করেছেন। বর্তমানে ব্যস্ত আছেন ‘মায়া’ ছবির শুটিংয়ে। এছাড়া তার হাতে আছে ‘দেয়ালের দেশ’ নামের আরেকটি ছবির কাজ।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

ঢালিউড

শিল্পী সমিতির পদ ফেরত চেয়ে চেম্বার আদালতে ডিপজল

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (২০২৪-২৬) মেয়াদি নির্বাচনে সম্পাদক পদ ফেরত চেয়ে চেম্বার আদালতে আবেদন করেছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সমিতির দায়িত্ব পালনে আইনি বাধা কাটাতে এ আবেদন করেছেন তিনি।

রোববার (২৬ মে) ডিপজলের আইনজীবী এ কে খান উজ্জল সাংবাদিকদের বিষয়টি জানান। গণমাধ্যমকে তিনি বলেন, নিপুণের করা রিটে নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ করা হয়েছে। এজন্য ঘটনা তদন্তে কমিটি গঠনের পাশাপাশি নতুন করে নির্বাচনের তফসিল ঘোষণা এবং মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চাওয়া হয়। তবে কেন শুধুমাত্র ডিপজলের সম্পাদক পদ স্থগিত করা হয়েছে, এটি আইনবহির্ভূত।

এর আগে বুধবার (১৫ মে) চলচ্চিত্র শিল্পী সমিতির পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার আদালতে সমিতির বর্তমান সাধারণ সম্পাদক ডিপজলের বিরুদ্ধে রিট করেন।

যার প্রেক্ষিতে, গেল ২০ মে বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চ শিল্পী সমিতির নির্বাচনে সম্পাদক পদে বিজয়ী ডিপজল তার পদে বসতে পারবেন না মর্মে আদেশ দেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

‘কুরুলুস উসমান’ খ্যাত বুরাকের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন যারা

Published

on

আজ বাংলাদেশে অপেক্ষারত ভক্ত অনুরাগীদের সঙ্গে দেখা করবেন জনপ্রিয় তুর্কি সিরিয়াল কুরুলুস উসমান সিরিজের নায়ক বুরাক অ্যাজিভিট। কুরুলুস উসমান সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি সুলতান সুলেমান সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও মানুষের কাছে জনপ্রিয় ও পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।

এই মুহূর্তে বুরাক ঢাকায় অবস্থান করছেন। ভক্তদের সঙ্গে দেখা করতেই বাংলাদেশে এসেছেন তিনি। কিন্তু যে কেউ চাইলেই দেখা করতে পারবেন না জনপ্রিয় এ অভিনেতার সঙ্গে। শুধু ভাগ্যবান ভক্তরাই দেখা করে একান্ত সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়ের সুযোগ পাবেন।

এর আগে শুক্রবার (২৪ মে) ঢাকায় পৌঁছান জনপ্রিয় এ অভিনেতা। ঢাকায় পৌঁছানোর আগে বৃহস্পতিবার (২৩ মে) সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজেই বুরাক জানান, তিনি রওনা হয়েছেন ঢাকার উদ্দেশে। এই মুহূর্তে হোটেল রেডিসন ব্লুতে অবস্থান করছেন তুর্কি সিরিয়ালের জনপ্রিয় এ অভিনেতা।

বহুজাতিক একটি প্রতিষ্ঠান তাদের রূপান্তর যাত্রার অংশ হিসেবে আমন্ত্রণ জানিয়েছেন বুরাককে। আর সে আমন্ত্রণেই বাংলাদেশে এসেছেন কুরুলুস উসমানের নায়ক বুরাক অ্যাজিভিট।

ঐ বহুজাতিক কোম্পানির থেকে যারা পণ্য কিনেছেন তাদের মধ্য থেকেই ভাগ্যবান বিজয়ীরা এই অভিনেতার সঙ্গে একান্ত সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করতে পারবেন।

Advertisement

বাংলায় ডাবিং করা সিরিজ ‘কুরুলুস ওসমান’ ও ‘সুলতান সুলেমান’–এ বাংলাদেশি ভক্তদের নজর কেড়েছেন এই অভিনেতা। যদিও ‘কুরুলুস ওসমান’–এ অভিনয় করেই খ্যাতির চূড়ায় উঠেছেন বুরাক।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

‘আমরা দুজনই বেহায়া’ জয়কে জায়েদ খানের কড়া জবাব

Published

on

সিনেমা নয় বরং নানা রকম উদ্ভট মন্তব্য ও কর্মকাণ্ডের জন্য সবসময় আলোচনায় থাকেন চিত্রনায়ক জায়েদ খান। কখনো ডিগবাজি কখনো দেশের বাইরের শো। যেমন এখন তিনি আছেন লন্ডনে। সেখানে বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশ নেবেন আলোচিত এই অভিনেতা।

অন্যদিকে, অভিনেতা থেকে উপস্থাপক বনে যাওয়া শাহরিয়ার নাজিম জয় প্রায়ই তার অনুষ্ঠানে অতিথিদের বির্তকিত প্রশ্ন করার জন্য সমালোচিত হোন। এছাড়া কদিন আগে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতও অভিযোগের তীর ছোড়েন জয়ের

এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে আলোচনায় এলেন জয় এবং জায়েদ খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে দেখা যায়, শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় একটি অনুষ্ঠানে গিয়েছিলেন জায়েদ খান। সেখানে জায়েদ খান কে জয় প্রশ্ন করেন, ‘অনেকে বলে, জায়েদ খানকে ধইরা যদি ধুমসে পিঠাইতে পারতাম।তাহলে মনে খুব শান্তি পেতাম।’

উত্তরে জায়েদ বলেন, ‘এটা আপনার ব্যাপারেও শুনছি বিদেশে গেলে। আমি বলেছি, পিঠাইতে পারবো না।’

এ সময় খানিক বিব্রত হোন জয়। তবে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য জয় জানতে চান, ‘এরকম শুনছেন? জায়েদ বলেন, ‘অনেক। আপনার আমার সেইম কেস। আমারে যারা গালি দেয়, তারা আপনারেও গালি দেয়। আমাকে ফোন করে বলে যে, এই বেহায়া লোকের শো তে যাওয়া যাবে না। আমি বলেছি, ভাই আমিও আরেক বেহায়া। আমরা দুজনই বেহায়া।’

Advertisement

নেটিজেনরা এই ভিডিওর নাম দিয়েছেন ‘ইট আর পাটকেলের সংঘর্ষ’। এরইমধ্যে এই ২৫ সেকেন্ডের ভিডিওটি অনেকেই শেয়ার করেছেন। অনেকে মজা করে নানান রকম মন্তব্যও করছেন।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version