Connect with us

বিনোদন

স্বস্তিকা মুখোপাধ‍্যায় গর্ভবতী, বাবা কে!

Published

on

স্বস্তিকা মুখোপাধ‍্যায়

টলিপাড়ায় চলছে বিয়ের জোর মৌসুম। তারমধ্যে হঠাৎই শোরগোল উঠেছে জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ‍্যায় নাকি গর্ভবতী!

স্বস্তিকা নিজের ফেসবুক পেইজে একটা ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে বেবি বাম্প নিয়ে মিরর সেলফি তুলেছেন তিনি। আর সে পোস্টে এখন শুভেচ্ছার বন্যা।

গত সপ্তাহেই ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছিলেন স্বস্তিকা। দিনকয়েক যেতে না যেতেই দিলেন মা হতে চলার সুখবর। নীল রঙের কাপ্তান পরে আছেন তিনি। খোলা চুল। চোখে-মুখে হালকা ক্লান্তির ছাপ, তবে একটা হাসির রেশ এনে দিয়েছে স্নিগ্ধতা। ছবির ক্যাপশনে কিচ্ছু লেখেননি স্বস্তিকা। আর তাতেই যেন অনুরাগীদের উৎসাহ আরও বেড়ে গেছে কয়েক গুণ।

একজন কমেন্টে লিখেছেন, ‘বাবা কে?’ আরেকজন লিখেছেন, ‘এখন তো দেখছি মা হওয়ার হিড়িক লেগেছে। সোনম-আলিয়া-বিপাশার পর আপনিও! শুভেচ্ছা রইল।’ অন্য জনের মনে প্রশ্ন, ‘আমি তো জানতাম স্বস্তিকা ডিভোর্সি। কিছুই তো বুঝতে পারছি না।’

তবে আপনাদের বলছি এটা প্রচারেরই একটা অঙ্গ। খুব জলদি আসছে অভিনেত্রীর ওয়েবসিরিজ ‘কালা’। তাকে একাধিক লুকে দেখা যাবে এই হিন্দি সিরিজে। আর সেখান থেকেই নিজের গর্ভবতী লুকটা শেয়ার করেছেন তিনি। তার চরিত্রের নাম ঊর্মিলা। ১ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘কালা’।

Advertisement

এর আগে নিজের পাত্র চাই পোস্টে স্বস্তিকা জানিয়েছিলেন কেমন ছেলে পছন্দ তার । তাতে লিখেছিলেন, ‘গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না।’ সঙ্গে পাত্রকে অতি অবশ্যই ‘বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরাজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।’  স্বস্তিকার সাফ বার্তা, ‘আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এই সব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।’

নিজের এই অভিনবত্বের কারণেই তো রোজ লাখ-লাখ ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন স্বস্তিকা। এখন কেবল কালা আসার অপেক্ষা!

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

ঢালিউড

নিষিদ্ধ কর্মকাণ্ডে জড়ালেন অভিনেত্রী মাহিয়া মাহি!

Published

on

ঢালিউডের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। সংগৃহীত ছবি

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহির। হাতে নেই কোনো সিনেমা, চলতি বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিত সংসদ নির্বাচনেও হেরেছেন, অনেক চেষ্টার পরেও টিকিয়ে রাখতে পারেননি দ্বিতীয় সংসারও।  তবে ঢালিউডে আবারও দুর্দান্ত কামব্যাক করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।  এজন্য নিয়মিত জিমে গিয়ে নিজেকে ফিট রাখছেন।

কিছুদিন আগে একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন মাহিয়া মাহি। পরে নিজের ফেসবুকে ওই ফটোশুটের মাত্র এক মিনিটের নাচের ভিডিও শেয়ার করেন। মুহুর্তেই এটি দাবানলের মতো ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। নেটিজেনদের বেশিরভাগই মাহিকে এমন রূপে দেখে প্রশংসা করেন।

তবে সম্প্রতি একটি অনলাইন জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে সমালোচিত হচ্ছেন এই ঢালিউডের আলোচিত এই নায়িকা। অনলাইন জুয়া কোম্পানির সঙ্গে যুক্ত হওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন মাহি।

তবে আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ এমন সাইটের শুভেচ্ছা দূত হওয়াদের মধ্যে মাহিয়া মাহি-ই প্রথম নন। এর আগে এমন সাইটের বিজ্ঞাপন ও শুভেচ্ছাদূত হিসেবে নাম জড়িয়েছে জয়া আহসান, অপু বিশ্বাস ও নুসরাত ফারিয়ার।  এদের মধ্যে জয়া ও ফারিয়াকে শুধু বিজ্ঞাপনে পাওয়া গেলেও অপু কাজ করেছেন শুভেচ্ছাদূত হিসেবে!

এনিয়ে দর্শক ও ভক্তদের মাঝে কঠোর সমালোচনার ঝড় শুরু হলে তাদের বেশিরভাগই দাবি করেন, ভুল তথ্যে তাঁরা এগুলোতে জড়িয়ে পড়েছিলেন।  তবে মাহি তাদের কাতারে না থেকে সব জেনে-বুঝেই জুয়ার কোম্পানির প্রচার করছেন। এমনটাই মনে করছেন মাহির ভক্ত ও নেটিজেনদের অনেকে।

Advertisement

বাংলাদেশের সংবিধান ও আইনে জুয়া খেলা একেবারেই নিষিদ্ধ।  সংবিধানের ১৮ (২) অনুচ্ছেদে নৈতিকতা রক্ষায় রাষ্ট্রের দায়িত্ব সম্পর্কে বলা হয়েছে, জুয়াখেলা নিরোধের জন্য রাষ্ট্র কার্যকর ব্যবস্থা গ্রহণ করবে।তবে সাম্প্রতিক সময়ে অনলাইন জুয়ার প্রসার উদ্বেগজনক হারে বাড়ছে।

এ ধরনের নিষিদ্ধ বেটিং প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হওয়ায় মাহির নৈতিকতা নিয়েও প্রশ্ন উঠেছে। তবে বিষয়টি নিয়ে মাহি মুখে কুলুপ এঁটেছেন। একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। প্রতিবারই মোবাইল কল কেটে দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই অভিনেত্রী।

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

জীবনের নতুন অধ্যায়ে পা রাখছেন বিপাশা

Published

on

অভিনেত্রী হিসেবে অনুরাগীদের মন জয় করেছেন। বছর দুয়েক আগে মা হয়েছেন বিপাশা বসু। তার পর থেকে মেয়ে দেবীকে কেন্দ্র করেই আবর্তিত হচ্ছে তার জীবন। তবে এবারে জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন বিপাশা। লেখক হিসেবে আত্মপ্রকাশ করবেন তিনি।

বিপাশা জানিয়েছেন তিনি একটি বই লিখবেন। গল্প বা কোনও উপন্যাস নয়, বইটি তার স্মৃতিকথা। যে যে বিষয়গুলি তার জীবনের মোড় ঘুরিয়েছে, সেই বিষয়গুলি লিপিবদ্ধ করা হবে। পাশাপাশি, নিজেকে খোঁজার উপায় এবং জীবনে শান্তির বার্তাই পাঠাকের কাছে পৌঁছে দেবে বিপাশার বইটি।

অভিনেত্রী বলেন, ‘আমি জীবনে প্রচুর ওঠাপড়া দেখছি। কিন্তু তার পরেও আজ যেখানে রয়েছি, তা সম্ভব হয়েছে জীবনের ইতিবাচক দিকগুলোয় মন দেয়ার ফলেই। এবার সেগুলো আমি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে চাই।’

বিপাশার এই বইটির শিরোনাম এখনও চূড়ান্ত নয়। বইটি আগামী বছর প্রকাশিত হবে।

এই মুহূর্তে ছবি থেকে নিজেকে দূরেই রেখেছেন বিপাশা। এর আগেও অভিনেত্রী জানিয়েছেন যে, মেয়ের সঙ্গেই তিনি বেশি সময় কাটাচ্ছেন। তবে তার বই যে পাঠককে আকর্ষণ করবে, সে আশা করাই যায়।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

আফ্রিকান ভক্তের কাণ্ডে চমকে গেলেন নুসরাত ফারিয়া

Published

on

ভারতের গুজরাটের পারুল বিশ্ববিদ্যালয়ের শুভেচ্ছাদূত হয়েছেন বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া। ইতোমধ্যে খবরটা জানাজানি হয়ে গেছে। তবে একই অনুষ্ঠানে এক আফ্রিকান ছাত্রের কাণ্ডে চমকে যান ফারিয়া। পেন্সিলে আঁকা ফারিয়ার ছবি নায়িকাকে উপহার দিয়েছেন সেই ভক্ত।

গেল শুক্রবার (২৪ মে) বিশ্ববিদ্যালয়টির একটি প্রি-কনভোকেশন অনুষ্ঠান ছিল। সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফারিয়া। তাকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। সেখানে ফারিয়া শুনিয়েছেন নিজের জীবনের গল্প, সাফল্যের গল্প।

ভক্তের থেকে পাওয়া উপহার প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘সে মূলত আফ্রিকান তরুণ, এই বিশ্ববিদ্যালয়ে পড়ে। আমাকে দেখে তাৎক্ষণিক ছবিটি এঁকেছিল। এরপর মঞ্চে উঠে এসে আমাকে উপহার দিয়েছে। এমন প্রাপ্তিতে দারুণ অনুভূতি হয়েছিল।’

প্রশ্ন হতে পারে, ভারতে এত এত তারকা থাকতে ফারিয়াকে কেন ওই বিশ্ববিদ্যালয়টি শুভেচ্ছাদূত হিসেবে বাছাই করলো? উত্তরে নায়িকা জানান, এর কৃতিত্ব শিক্ষার্থীদের। অভিনেত্রী বলেন, ‘এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনেকে পশ্চিমবঙ্গের, বাংলাদেশেরও আছে কিছু। তো আমিসহ কয়েকজন তারকাকে নিয়ে সেখানে জরিপ চালানো হয়েছিল। তাতে আমার নামটি সবার ওপরে আসে। এরপর থেকেই তারা আমার সঙ্গে যোগাযোগ করে। অবশেষে গত মাসে আমি শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি।’

অনুষ্ঠানের কিছু স্থিরচিত্র নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন ফারিয়া। লিখেছেন, ‘এটা সত্যিই অনবদ্য অভিজ্ঞতা। এটি গুজরাটের সবচেয়ে বড় বিশ্ববিদ্যালয়। যেখানে ৭০টির বেশি দেশের ৫০ হাজারের বেশি শিক্ষার্থী পড়াশোনা করেন। সেই বিশ্ববিদ্যালয়ের গেস্ট অব অনার হওয়া আমার জন্য খুবই আনন্দের।’

Advertisement

নুসরাত ফারিয়াকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে গত বছর ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিতে। মুক্তির অপেক্ষায় আছে ‘ফুটবল ৭১’, ‘রকস্টার’সহ একাধিক ছবি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version