Connect with us

বলিউড

শাহরুখের কাছে ধরাশায়ী কার্তিক!

Avatar of author

Published

on

শাহরুখ,কার্তিক

১০ জানুয়ারি মুক্তি পেয়েছিল শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’-এর ট্রেলার। ‘পাঠান’-এর ট্রেলার মুক্তির দুদিন পরই মুক্তি পেয়েছিল কার্তিক আরিয়ান-কৃতি শ্যানন অভিনীত ‘শেহজাদা’র ট্রেলার। তবে আশ্চর্যের ব্যাপার হলো— দুই দিন পর মুক্তি পেয়েও ভিউয়ের দিক থেকে ‘পাঠান’-এর ট্রেলারকে ছাড়িয়ে গিয়েছিল ‘শেহজাদা’।

কিন্তু মুক্তির পর একদম ধরাশায়ী হয়েছে কার্তিকের শেহজাদা। ২০২২ সালে ‘ভুল ভুলাইয়া ২’-এর জনপ্রিয়তার পর এ বছর ‘শেহজাদা’য় ফিরলেন কার্তিক আরিয়ান। দর্শকের প্রত্যাশা ছিল অনেক।

কিন্তু স্পট বুকিং থেকে শুরু করে একটা টিকিট কিনলে আর একটা ফ্রি— এমন নানা কিছুর সুবিধা দেয়া হলেও বক্স অফিসে খুব বড় কিছু প্রভাব ফেলল না ‘শেহজাদা’। প্রথম দিনে সংগ্রহে এলো সাকুল্যে সাড়ে ৬ কোটি টাকা।

শাহরুখ,কার্তিক

তবে চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকদের মতে, এই অঙ্ক খুব কম নয়। অগ্রিম বুকিং যতটা কম হয়েছিল, সেই তুলনায় একেবারে তলানিতে না গিয়ে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে।

সমীক্ষকদের অনুমান, সপ্তাহান্তেও খুব বেশি কিছু করতে পারবে না কার্তিকের ছবি। গেলো ২৫ জানুয়ারি থেকে ধরলে প্রায় এক মাস হতে চলল বক্স অফিসে রান তুলেই চলেছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। সে ছবিকে সম্মান দিতে মুক্তি পিছিয়ে নেওয়া হয়েছিল ‘শেহজাদা’র। নির্মাতারা ভেবেছিলেন, ফাঁকা মাঠে গোল দেয়া সুবিধাজনক হবে।

Advertisement

কিন্তু মাঠ যে কখনওই ফাঁকা নয়। ‘পাঠান’-এর চার সপ্তাহের মাথায় চলে এসেছে হলিউডের বড় প্রকল্প ‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’। ‘শেহজাদা’ এখন জোড়া ঘোড়ার কাছে ধোপে টিকতে পারছে না।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

বাবা হারালেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম

Published

on

আমির খান অভিনীত ‘দঙ্গল’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল  অভিনেত্রী জাইরা ওয়াসিমের। সোমবার (২৮মে) বাবাকে হারান এই অভিনেত্রী। বাবার মৃত্যুর বিষয়টি নিজেই জানিয়েছেন জাইরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জাইরা লিখেছেন, ‘আমার বাবা জাহিদ ওয়াসিম মারা গেছেন। তার জন্য আপনারা প্রার্থনা করবেন। আল্লাহ যেন তাকে ক্ষমা করে দেন, কবরে শান্তি দেন, শাস্তি থেকে রক্ষা করেন সেই প্রার্থনা করবেন।’

শিশুশিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন জাইরা। আমির খানের ইতিহাস সৃষ্টি করা চলচ্চিত্র ‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’-এ অভিনয় করে কোটি দর্শকের মন জয় করে নেন অভিনেত্রী। কিন্তু ২০১৯ সালে বলিউডকে বিদায় জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, ‘অভিনয় করা ইসলাম ধর্ম বিরোধী। আর তাই তিনি স্বেচ্ছায় তাঁর ক্যারিয়ারকে বিদায় জানাচ্ছেন।’

জাইরা ওয়াসিমকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ চলচ্চিত্রে। এতে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এরপর আর কোনো সিনেমায় অভিনয় করেননি জাইরা।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ফিলিস্তিনে ইসরায়েলি হামলার প্রতিবাদে মুখর বলিউড তারকারা

Published

on

বিগত কয়েক মাস ধরেই চলছে ইসরায়েল-হামাস সংঘাত। একের পর এক আক্রমন পাল্টা আক্রমণে ক্ষত বিক্ষত ফিলিস্তিনের গাজা ভূখণ্ড। এ নিয়ে বেশ কয়েকবার যুদ্ধবিরতির আহ্বান জানানো হলেও হামলা থামার কোনো লক্ষণ নেই। সম্প্রতি ফিলিস্তিনের রাফাহতে আবারও হামলা চালিয়েছে ইসরায়েল।

এই হামলায় এখন পর্যন্ত নিহত হয়েছে ৬৬ জন। যার প্রেক্ষিতে বিশ্বজুড়ে চলছে নিন্দার ঝড়। এবার রাফাহতে ইসরায়েলি হামলার নিন্দা জানালেন বলিউডের তারকারাও। ইসরায়েলি হামলার নিন্দা জানিয়ে ও ফিলিস্তিনের প্রতি সংহতি প্রকাশ করে সামাজিক মাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন আলিয়া ভাট, কারিনা কাপুর ও বরুণ ধাওয়ানসহ একাধিক তারকা।

মঙ্গলবার (২৮ মে) আলিয়া ভাট তার ইনস্টাগ্রাম স্টোরিজে ‘দ্য মাদারহুড হোম’-এর একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে লেখা আছে, “সব শিশুই ভালোবাসার যোগ্য। সমস্ত শিশু নিরাপত্তার যোগ্য। সব শিশু শান্তির যোগ্য। সমস্ত শিশুর জীবন প্রাপ্য। এবং সমস্ত মায়েরা তাদের সন্তানদের সেই ভালোবাসা দিতে সক্ষম হওয়ার যোগ্য।’ পোস্টটি শেয়ার করে ক্যাপশনে আলিয়া হ্যাশট্যাগ দিয়েছেন, ‘অল আইজ অন রাফাহ (সবার চোখ রাফাহ’র দিকে)।’

অভিনেত্রী কারিনা কাপুর খানও মঙ্গলবার তার ইনস্টাগ্রাম স্টোরিজে ইউনিসেফের অফিসিয়াল একটি ইনস্টাগ্রাম পোস্ট পুনরায় শেয়ার করেছেন। পোস্টটি ছিল ইউনিসেফের নির্বাহী পরিচালক ক্যাথরিন রাসেলের যিনি রাফাহতে শিশু ও মানুষ হত্যার নিন্দা করেছেন এবং এই কাজটিকে ‘অবিবেচনীয়’ বলে অভিহিত করেছেন।

বলিউডের তরুণ অভিনেতা বরুণ ধাওয়ানও ইসরায়েলের সর্বশেষ হামলার প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ ‘অল আইজ অন রাফাহ’ শেয়ার করেছেন।

Advertisement

এর আগে অভিনেত্রী মাধুরী দীক্ষিত, তৃপ্তি দিমরি, ফাতিমা সানা শেখ, সামান্থা প্রভু, দিয়া মির্জা এবং স্বরা ভাস্করের মতো তারকারা ফিলিস্তিনি ও রাফাহবাসীর প্রতি সংহতি প্রকাশ করে ইসরায়েলি হামলার নিন্দা করেছেন।
এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কপিল শর্মা শো’তে কাজ দেওয়ার প্রলোভনে ধর্ষণ, গ্রেপ্তার ১

Published

on

ভারতের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে কাজের প্রলোভন দেখিযে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ২৬ বছর বয়সী ওই নারী মুম্বাই পুলিশের কাছে মামলা দায়েরের পর অভিযুক্ত আনন্দ সিং নামের একজন কাস্টিং এজেন্টকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুম্বাই পুলিশের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ঘটনার শিকার হওয়া ঐ নারী বেশ কিছুদিন আগে অনলাইন মাধ্যমে পরিচিত হন আনন্দ সিংয়ের সঙ্গে। অভিযুক্ত তাকে জানায়, তার সঙ্গে বলিউডের বড় বড় ব্যক্তির পরিচয় আছে। তিনি তরুণীকে কপিল শর্মা শোতে যুক্ত করে দেওয়ার বিষয়েও আশ্বাস দেন।

অভিযুক্ত আরও জানান, যদি তার অডিশন ভালো হয়, তাহলে তিনি কাপিল শর্মা শোয়ের কাস্টিং ডিরেক্টরের কাছে নিয়ে যাবেন। এরপর ঐ নারী প্রাথমিক অডিশনের জন্য আনন্দের বাসায় গিয়েছিলেন। সেখানে ধর্ষণের ঘটনা ঘটে।

এরপর ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৫০৬ (ফৌজদারি ভয় দেখানো) ধারায় একটি মামলা দায়ের করেন ওই নারী। পরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। তবে বিষয়টি নিয়ে কপিল শর্মা বা এই শোয়ের সংশ্লিষ্টরা এখনও কোনো মন্তব্য করেননি।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এ ঘটনায় অভিযুক্ত আনন্দ সিংকে বৃহস্পতিবার (৩০ মে) আদালতে পেশ করা হবে বলে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত