Connect with us

বিনোদন

এবার শাকিব খানের বিরুদ্ধে সেই প্রযোজকের মামলা

Avatar of author

Published

on

বিরুদ্ধে

এবার চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে মামলা করেছেন প্রযোজক রহমত উল্ল্যাহ। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার (১৮ এপ্রিল) আদালতের পেশকার নাজমুল হোসেন এ কথা জানান।

তিনি বলেন, গেলো ১৩ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালতে রহমত উল্ল্যাহ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন আদালত।

এর আগে গণমাধ্যমে আপত্তিকর মন্তব্য করায় শাকিব খানকে আইনি নোটিশ পাঠান রহমত উল্ল্যাহর আইনজীবী।

প্রসঙ্গত, গেলো ১৫ মার্চ শাকিবের বিরুদ্ধে ধর্ষণসহ নানা বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর লিখিত অভিযোগ জানান অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ।

Advertisement

তবে এই অভিযোগ অস্বীকার করে এর বিপরীতে ওই প্রযোজকের বিরুদ্ধে মানহানির মামলা করতে ১৮ মার্চ গুলশান মডেল থানায় গিয়েছিলেন এই চিত্রনায়ক। তবে সেই মামলা নেয়নি থানা। এর পরের দিন ১৯ মার্চ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) শরণাপন্ন হন শাকিব। দেন একটি লিখিত অভিযোগ। পরে চাঁদা দাবির অভিযোগ এনে প্রযোজক রহমত উল্ল্যাহর বিরুদ্ধে গেলো ২৩ মার্চ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে মামলা করেন শাকিব খান। বাদীর জবানবন্দি গ্রহণ করে ২৬ এপ্রিল রহমত উল্ল্যাহকে হাজির হওয়ার জন্য সমন জারি করেন আদালত।

এরপর রহমত উল্ল্যাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ঢাকা ট্রাইব্যুনালে আরেকটি মামলা করেন শাকিব খান। মামলাটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

টলিউড

এড়িয়ে গেলেন শাকিব, পরিচালককে মিমির প্রশ্ন- বুবলী কে?

Published

on

কলকাতায় সংবাদ সম্মেলনে শাকিব খান ও মিমি চক্রবর্তী। সংগৃহীত ছবি

ঢাকাই চলচ্চিত্রের ‘সুপার স্টার’ শাকিব খানের দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী শবনম বুবলীকে চেনেন না ওপার টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। এক অনুষ্ঠানে বুবলীর নাম উঠতেই অবাক বিস্ময়ে পরিচালক  রায়হান রাফীর কাছে মিমি জানতে চান—কে এই বুবলী?  বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার(৪ জুলাই) ঢাকাই সিনেমা ‘তুফান’ এর প্রচারণায় ভারতের কলকাতায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘটনা ঘটে।

রায়হান রাফী পরিচালিত ঢাকাই সিনেমা তুফান’র প্রচারে বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতায় এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পরিচালকসহ শাকিব খান ও মিমি চক্রবর্তী। সিনেমার প্রিমিয়ার শোর আগে ওই সংবাদ সম্মেলনে কথা বলেন অভিনেতা শাকিব খান।  এসময় মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল, এ বিষয়ে শাকিব খানের কাছে জানতে চান এক সাংবাদিক। পাশাপাশি বুবলী সিনেমাটি দেখেছেন কি না তাও ওই সাংবাদিক জানতে চান।

সাংবাদিকের এমন প্রশ্নে কিছুক্ষণ নিরব থাকলেও পরে হেসে মিমির সঙ্গে কাজের অভিজ্ঞতার বিষয়ে কথা বলেন শাকিব খান। তিনি বলেন, ‘মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ছিল উরাধুরা।’ এমন পরিস্থিতিতে মিমি চক্রবর্তী পরিচালক রায়হান রাফীকে জিজ্ঞেস করেন- বুবলী কে?

ক্যারিয়ারে বর্তমানে ‘কঠিন’ সময় পার করছেন অভিনেত্রী বুবলী। ‘তাকে ছবিতে নিলে সেই সিনেমা চলে না’ বলে সম্প্রতি অভিযোগ করেছেন পরিচালক ইকবাল।  একারণে  ‘বিট্রে ছবির শুটিংয়ের ৪০ ভাগ শেষ করার পরও এই নায়িকাকে বাদ দিয়েছেন তিনি। এ মুহূর্তে এমন সিদ্ধান্তে বড় অংকের আর্থিক লোকসান জেনেও পরিচালক এ সিদ্ধান্ত নিয়েছেন। তাছাড়া বুবলীর বিরুদ্ধে প্রচারে অংশ না নেওয়া ও অপেশাদার আচরণেরও অভিযোগ তোলেন এ পরিচালক।

Advertisement

শুধু তাই নয়, চলতি বছরের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া বুবলীর ‘মায়া : দ্য লাভ’ সিনেমার সিকু্যয়াল ‘মায়া : দ্য লাভ-২’ থেকেও বাদ পড়েছেন এই নায়িকা।

সিনেমার ৭০ ভাগ শুটিং সম্পন্ন করার পরও বুবলীকে বাদ দিয়েছেন পরিচালক জসীম উদ্দিন জাকির। ঢালিউড পাড়ায়  এ খবর  ছড়িয়ে পড়ায় বুবলীর ক্যারিয়ার নিয়ে শঙ্কায় আছেন সিনেমা সংশ্লিষ্টরা।

বুবলীকে বাদ দেওয়া প্রসঙ্গে পরিচালক জাকির গণমাধ্যমকে বলন, ‘’মায়া : দ্য লাভ-২’ সিনেমার আর মাত্র সাত দিনের শুটিং বাকি। বাকি অংশের শুটিংয়ের জন্য বুবলীকে অনেকবার ফোন করেও তার কোনো সাড়া পাইনি। রোজার ঈদের পর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়ে আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। তার জন্য আর অপেক্ষা করতে পারছি না। শেষ পর্যন্ত তাকে ছাড়াই বাকি কাজ অন্য শিল্পীদের নিয়ে শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।’

এমআর//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অনন্ত-রাধিকার পোশাক জুড়ে সোনা ও ক্রিস্টালে মোড়ানো কারুকাজ!

Published

on

ভারতের অন্যতম শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের আয়োজন যেন শেষই হচ্ছে না। একের পর এক চলছে বিয়ের জমকালো আয়োজন। আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠান নিয়ে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোও। শুক্রবার (৫ জুলাই) নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে একটি জমকালো সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়েছিল। ‘সেলিব্রেশন অব হার্টস’ নামকরণের এই আয়োজনটি ছিল তারকাবহুল।

অনুষ্ঠানে বর অনন্ত আম্বানি এবং কনে রাধিকা বণিকের ঝলমলে সাজ মুগ্ধ করেছে অতিথিদের। খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলার নকশা করা পোশাক পরেছিলেন অনন্ত-রাধিকা। খাঁটি সোনাখচিত পোশাক পরেছিলেন অনন্ত। রাধিকার পরনে ছিল ঝকমকে ক্রিস্টালের চমৎকার একটি লেহেঙ্গা। ঝাড়বাতি দ্বারা অনুপ্রাণিত এই পোশাকটি প্যাস্টেল রঙের। ক্রিস্টাল দিয়ে হাতে এমব্রয়ডারি করা হয়েছিল এটি। অফ-শোল্ডার ক্রিস্টাল স্টেটমেন্ট ব্লাউজ এবং জমকালো ওড়নায় রাধিকা যেন দ্যুতি ছড়াচ্ছিলেন ঝাড়বাতির মতোই।

অনন্ত আম্বানির সোনায় মোড়া পোশাকটির স্টাইলিং করে দিয়েছিলেন রিয়া কাপুর। গলাবন্ধ রাজকীয় পোশাকটি ছিল নিখুঁতভাবে এমব্রয়ডারি করা। এই পোশাকে ব্যবহৃত জরি এমব্রয়ডারিতে ব্যবহৃত সমস্ত উপাদানই আসল সোনার তৈরি। চোখ ধাঁধানো এসব পোশাকের দাম কয়েক কোটি রূপি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অন্তঃসত্ত্বা কিনা নিজেই জানালেন সোনাক্ষী সিনহা

Published

on

বিয়ের পরপরই কাজে নেমে পড়েছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ইতিমধ্যেই সদ্য বিবাহিতা এই অভিনেত্রীকে দেখা গেছে কাকুদা ছবির প্রচারে। ঠিক এই সময়ই অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারে মুখ খুললেন শত্রুঘ্নকন্যা। এবার মা হওয়ার গুঞ্জনে ইতি টানতে নিজেই নামলেন মাঠে।

সম্প্রতি ‘কাকুদা’ ছবির প্রচারে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে সোনাক্ষী জানান, ‘বিয়ের পর তেমন কিছু বদলে যায়নি। অনুভূতিটা আগের মতোই রয়েছে। আমি খুশি যে বিয়ের আগে আমার যে জীবন ছিল, এখনও একইরকম আছে। আর কাজে ফিরতে পেরে আমি খুব খুশি।’

সোনাক্ষী আরও জানান, ‘তবে হ্যাঁ, আজকাল কোনও কারণে হাসপাতালে গেলেই লোকে ভাবছে আমি অন্তঃসত্ত্বা। এই ব্যাপারটা বেশ মজাদার।’

২৩ জুন নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম। তবে সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে সোশাল মিডিয়াতেও কাঁটাছেড়ার অন্ত নেই। নিন্দুকদের কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ চলছে।

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ লেখেন, ‘সাত বছরের সম্পর্কের পর দুজন মানুষ ভালোবেসে বিয়ে করেছেন। তাতে তো তাঁদের ভবিষ্যতের জন্য ভালোবাসায় ভরা শুভেচ্ছার প্রত্যাশা থাকে। কিন্তু তার বদলে ওদের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিতে হল, যাতে ঘৃণায় ভরা মন্তব্যের মুখে পড়তে না হয়।’ এবার সেই বিয়ে বিতর্ক ইস্যুতেই নিন্দুকদের খামোশ করালেন অভিনেত্রী।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত