জমজ সন্তানের মা হওয়ার পর সিনেমায় ফিরছেন প্রীতি

ভালোবেসে ভক্তরা তাকে বলিউডের ‘ডিম্পল গার্ল’ বলে ডাকেন। ১৯৯৮ সালে মণিরত্নমের ‘দিল সে’ সিনেমা দিয়ে যাত্রা শুরু। তখন থেকেই প্রীতি জিন্তার টোল পড়া গালে পাগল হয়েছিলেন পুরুষ অনুরাগীরা। তারপর তো এই মিষ্টি নায়িকাকে ঘিরে উন্মাদনা ছড়িয়ে পড়েছিল বলিপাড়ায়। একের পর ছবিতে দুর্দান্ত অভিনয় করে বক্স অফিসকেও হাতের মুঠোয় পুরে ফেলেছিলেন প্রীতি।

তারপর হঠাৎ আড়ালে চলে যান। জানা যায় মার্কিন নাগরিক জেনে গুডএনাফকে বিয়ে করে সংসারী হয়েছেন। এর কিছুদিন পর মুম্বাইয়ে ফিরলেন, তবে সিনেমার জন্য নয়। বরং আইপিএলে ক্রিকেট দল কিনে খেলার জগতের সঙ্গে যুক্ত হলেন তিনি। তারপর থেকেই সিনেমার প্রীতি হয়ে গেলেন ক্রিকেটের মানুষ।

সম্প্রতি জমজ সন্তানের মা হওয়ার খবর দিয়ে ফ্যানদের চমকে দিয়েছেন প্রীতি। বৃহস্পতিবার ইনস্ট্রাগ্রামে সন্তানদের জন্মের খবর জানান ৪৬ বছর বয়সী এ অভিনেত্রী। তাদের নাম রাখা হয়েছে জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ। সারোগেসির মাধ্যমে সন্তান দুটির জন্ম দেন প্রীতি। সন্তান জন্মদানের ঘোষণার পর প্রীতি জিনতা ও স্বামী জিন গুডএনাফকে অভিনন্দন জানান ভক্তরা।  

জমজ সন্তানের জন্মের ঘোষণা দিয়ে জিনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এই অভিনেত্রী লেখেন, হাই! আমি আমাদের একটা দারুণ খবর আপনাদের সঙ্গে আজ শেয়ার করতে এলাম। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গেছি। ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গেছে। কারণ আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত।

পাশাপাশি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টে চিকিৎসক, নার্স আর সারোগেটকেও ধন্যবাদ জানান প্রীতি। 

আরও এক নতুন খবর জানা গেল। আবারও সিনেমায় ফিরছেন প্রীতি। শোনা যাচ্ছে, আগামী বছরই নতুন ছবির শুটিং শুরু করবেন অভিনেত্রী।

সূত্রের খবর অনুযায়ী, পরিচালক দানিশ রেনজুরের নতুন ছবি দিয়েই নাকি বলিউডে কামব্য়াক করতে চলেছেন প্রীতি জিন্তা।

জানা গেছে, ছবির শুটিং হবে কাশ্মীরে। কাশ্মীরি এক মহিলার চরিত্রে দেখা যাবে প্রীতিকে। মেয়ে ও মায়ের সম্পর্ক নিয়েই তৈরি হবে প্রীতির কামব্যাক ছবির গল্প। তবে প্রীতি ছাড়া এই ছবিতে আর কোন অভিনেতারা থাকবেন তা নিয়ে মুখ খুলতে চাননি ছবির টিম।

২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি জিন গুড এনাফকে বিয়ে করে লসঅ্যাঞ্জেলসে পাড়ি জমান এ অভিনেত্রী। 

একজন নারীর গর্ভে অন্য দম্পতির সন্তান ধারণের পদ্ধতিকে সারোগেসি বলে। আইভিএফ পদ্ধতিতে স্ত্রী ও পুরুষের ডিম্বাণু ও শুক্রাণু দেহের বাইরে নিষিক্ত করে তা নারীর গর্ভাশয়ে প্রতিস্থাপন করা হয়।

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া বলিউডে নতুন কিছু নয়। সম্প্রতি মেয়ে সমিশার সময়েও সারোগেসির সাহায্য নিয়েছিলেন শিল্পা শেঠি। শাহরুখের ছোট ছেলে অ্যাব্রামের জন্মও একই পদ্ধতিতে। করণ জোহর, তুষার কাপুররাও বাবা হয়েছেন সারোগেসির সাহায্যে। এমনকি, সানি লিওনির যমজ সন্তানের জন্মও এই পদ্ধতিতে।

সূত্র: এনডিটিভি 

এস

Recommended For You