Connect with us

বিনোদন

নিজের মাকে মেরে হাসপাতালে পাঠিয়েছিলেন নোবেল: সালসাবিল

Avatar of author

Published

on

সারেগামাপা বাংলাখ্যাত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলকে ডিভোর্স দেয়ার কথা সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যে নিশ্চিত করেছেন তার স্ত্রী সালসাবিল মাহমুদ। সঙ্গে ডিভোর্স দেয়ার কারণও জানিয়েছেন। এবার সাবেক স্বামী সম্পর্কে বিস্ফোরকমূলক তথ্য দিলেন সালসাবিল। জানালেন, এর আগে একবার নিজের মাকে মেরে হাসপাতালে পাঠিয়েছিলেন নোবেল।

নোবেলকে শোধরানোর জন্য কোনো চেষ্টা করা হয়েছিল কিনা, একটি সংবাদমাধ্যমের এমন প্রশ্নের জবাবে সালসাবিল বলেন, শুধু আমিই না। তার পরিবারও তাকে শোধরানোর চেষ্টা করেছে।

তিনি বলেন, সে সবাইকে মারধর করত। তার মা-বাবা পর্যন্ত মার খেয়েছে তার হাতে। রাজধানীর নিকেতনের বাসায় থাকতে নিজ মাকে মেরে এমন অবস্থা করেছিল যে, অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে নিতে হয়েছিল।

সালসাবিল বলেন, আসলে যিনি মাদক নেন, তাকে আগে সিদ্ধান্ত নিতে হয়— আমি মাদক ছাড়ব কিনা। যদি সে মাদক ছাড়তে চায়, তবেই সেটি সম্ভব।

তিনি জানান, পরিবারের সদস্যদের সঙ্গে নোবেলের সম্পর্ক ভালো না। তাদের বিয়ের সময় ভালো ছিল। কিন্তু যখন সে মাদকাসক্ত হয়ে পড়ে এবং সবাইকে মারধর শুরু করে, সেই সময় থেকে খারাপ হয়ে যায় বলেও জানান সালসাবিল।

Advertisement

তিনি বলেন, নোবেলের বাবা আমাকে বলে দিয়েছেন, কেউ যদি কখনো নোবেল ও তার বাবা সম্পর্কে জানতে চায়, তখন যেন আমি বলি, তার বাবা ত্যাজ্যপুত্র করেছেন নোবেলকে।

এর আগে বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৩ মিনিটে ফেসবুকে এক স্ট্যাটাসে নোবেলকে চূড়ান্তভাবে ডিভোর্স দেয়ার বিষয়টি নিশ্চিত করেন সালসাবিল। সেখানে তিনি জানান, মাদক না ছাড়ার জন্য তিনি ডিভোর্স দিয়েছেন নোবেলকে।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে তমা মির্জার আইনি নোটিশ

Published

on

শাকিব খানের সঙ্গে বিয়ের সম্ভাবনা রয়েছে-এমন মন্তব্য করে রাতারাতি আলোচনায় চলে আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এবার মানহানিকর মন্তব্যের অভিযোগ এনে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং দশ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ দিয়েছেন আরেক চিত্রনায়িকা তমা মির্জা।

বৃহস্পতিবার (২৩ মে) রেজিষ্ট্রি ডাক যোগে তমা মির্জার পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম।

নোটিশে সামাজিক মাধ্যমে থাকা দুটি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে। ‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করবো না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘চেটে চেটে নায়িকা হয়েছে তমা মীর্জা: মিষ্টি জান্নাত ‘ শীর্ষক শিরোনামে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে মানহানিকর বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন তমা মির্জার আইনজীবী।

নোটিশে বলা হয়েছে, তাঁর এসব বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তমা মির্জার সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। যা শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যে প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি হয়েছে।

তাই নোটিশে সাত দিনের মর্ধ্যে জনসম্মুখে ক্ষমা চেয়ে দশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়া পরবর্তীতে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অসুস্থতার মধ্যেও ভক্তের আবদার রাখলেন শাহরুখ খান

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে তাঁর ভক্ত অনুরাগীদের নানা রকম উন্মাদনা দেখা যায়। কিন্তু যতো যাই হয়ে যাক, ভক্তদের শাহরুখ কিন্তু কোন অবস্থাতেই নিরাশ করেন না। তাই জন্মদিন, দিওয়ালি, ঈদে নিয়ম করে মান্নাতের বারান্দায় এসে দেখা করেন ভক্তদের সঙ্গে। শুধু তাই নয়, বিমানবন্দর হোক কিংবা কোনও সিনেমার প্রচার, ভক্তরা এগিয়ে আসলে তাঁদের সব আবদার মেটান শাহরুখ।

শাহরুখ তাঁর ভক্তদের এতো ভালোবাসেন যে, বুধবার শরীর খারাপের মধ্যেও বিশেষ চাহিদা সম্পন্ন এক অনুরাগীর সঙ্গে সেলফি তোলেন। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, ঠিক এরপর পরেই অসুস্থ বোধ করেন শাহরুখ এবং তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অসুস্থতার মধ্যেও ভক্তের আবদার রক্ষার এমন ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

বুধবার  (২২ মে) হঠাৎই খবর আসে শাহরুখ খান অসুস্থ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন খবরে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্ত-অনুরাগীরা। জানা যায়, আহমেদাবাদের প্রবল গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন শাহরুখ।

তবে বর্তমানে শাহরুখ সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। রবিবার চেন্নাইয়ে আইপিএলের ফাইনাল ম্যাচেও যোগ দেবেন শাহরুখ।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

নিপুণ আক্তারকে বয়কটের সিদ্ধান্ত থেকে সরে এলো ১৯ সংগঠন

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি নিয়ে চলমান উত্তপ্ত পরিস্থিতি মোকাবেলায় বুধবার (২২ মে) বৈঠক করেছে ১৯টি সংগঠন। অভিনেত্রী নিপুণ আক্তারকে বয়কট করা হতে পারে বলে গুঞ্জন উঠেছিল। তবে শেষ পর্যন্ত নিপুণকে নিয়ে সিদ্ধান্ত বদলেছে ১৯ সংগঠনের সদস্যরা।  বৈঠকে প্রাথমিকভাবে বয়কটের সিদ্ধান্ত নিলেও পরে সেখান থেকে সরে আসেন তারা।

বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ১৯ সংগঠনের মুখপাত্র মোহাম্মাদ ইকবাল ও শিল্পী সমিতির বর্তমান কমিটির মুখপাত্র ডিএ তায়েব। এ সময় ডি এ তায়েব বলেন, ‘আপনারা জানেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে সেটি এখন বিজ্ঞ আদালতের বিষয়। আদালতের ওপর আমরা শ্রদ্ধাশীল। সেটা আমরা আইনের মাধ্যমেই মোকাবিলা করবো।’

এদিকে মোহাম্মাদ ইকবাল বলেন, ‘বিশৃঙ্খল কথাবার্তা বলায় দুই পক্ষকে ১৯ সংগঠনের পক্ষ থেকে চিঠি দেওয়া হবে। যেন ভবিষ্যতে কথা বলার ক্ষেত্রে তারা যেন সতর্ক থাকে। আমার এফডিসিতে কোনোরকম ঝামেলা চাই না আমরা সবাই একসঙ্গে থাকতে চাই।’

এদিকে বৈঠকের আগে নিপুণের শাস্তির দাবিতে বুধবার (২২ মে) দুপুর থেকে এফডিসিতে কয়েক দফা মিছিল হয়। সেখানে মূলকথা ছিল, ‘শিল্প ও শিল্পীর সম্মান নষ্টকারী নির্লজ্জ বেহায়া নিপুণের শাস্তি দাবি’। বেশ কয়েকজন সিনিয়র ও জুনিয়র শিল্পী এতে অংশ নেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত