Connect with us

বলিউড

‘বেশরাম রঙ’ গান নিয়ে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন

Avatar of author

Published

on

দীপিকা পাড়ুকোন বলিউডের অন্যতম সফল একজন অভিনেত্রী। রানি পদ্মাবতী থেকে মাস্তানি এবং পিকু, প্রতিটি চরিত্রেই দর্শকরা অভিনেত্রীকে গ্রহণ করেছেন দারুণভাবে। দীপিকা পাড়ুকোন তার ব্যক্তিগত জীবনে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখেন, তবে তার চলচ্চিত্রগুলি প্রায়শই বিতর্কে ঘেরা হয়ে থাকে।
শাহরুখ খানের সঙ্গে অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ নিয়ে অনেক বিতর্ক হয়েছিল। এই ছবির ‘বেশরাম রঙ’ গানে দীপিকা পাড়ুকোন গেরুয়া রঙের একটি মনোকিনি পরেছিলেন, যার কারণে সোশ্যাল মিডিয়ায় প্রচুর তোলপাড় হয়েছিল। সম্প্রতি দীপিকা পাড়ুকোন প্রথমবারের মতো এই পুরো বিতর্কে তার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
সম্প্রতি জনপ্রিয় ম্যাগাজিন ‘টাইমস’-এর জন্য একটি গ্ল্যামারাস ফটোশুট করেছেন দীপিকা পাড়ুকোন। এই ফটোশুটে তাকে বাদামী রঙের কোটে বেশ গ্ল্যামারাস লাগছিল। তিনি মজাদার ফটোশুটের BTS ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। অভিনেত্রীর এই গ্ল্যামারাস লুক দেখার পর ভক্তরা তার প্রশংসা করেছেন।

তবে, ম্যাগাজিনের প্রতিবেদন অনুসারে, যখন দীপিকা পাড়ুকোনকে তার পাঠান এবং অন্যান্য চলচ্চিত্রকে ঘিরে রাজনৈতিক বিতর্ক সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন অভিনেত্রী দীর্ঘ বিরতি নিয়ে উত্তর দিয়েছিলেন। তিনি বলেছিলেন, আমি জানি না আমার এটি সম্পর্কে কিছু বলা উচিত কি না, তবে সত্য হল আমি এই বিতর্কগুলি সম্পর্কে কিছুই তেমন অনুভব করি না।
এ অভিনেত্রী বলেন, আপনাকে আরো বলি যে, দীপিকা পাড়ুকোনের পাঠান প্রথম ছবি নয়, যা এতটা তোলপাড় সৃষ্টি করেছে। এর আগে তাঁর ছবি ‘পদ্মাবত’-এর বিরুদ্ধেও ইতিহাসকে বিকৃত করার অভিযোগ উঠেছিল, যা নিয়ে তুমুল বিতর্ক তৈরি করেছিল করনি সেনা। তবে, সঞ্জয় লীলা বনসালির ছবি প্রেক্ষাগৃহে হিট হয়েছিল এবং সবাই এই ছবিকে বেশ প্রচুর ভালবাসা দিয়েছিল।
এছাড়াও ছাপাক মুক্তির সময় দীপিকা যখন জেএনইউতে পৌঁছান, তখন তার বিরোধিতা করা হয়েছিল। দীপিকা পাড়ুকোনের পরবর্তী চলচ্চিত্রের ব্যাপারে কথা বললে, পাঠানের পরে, তাকে শীঘ্রই হৃতিকের বিপরীতে দেখা যাবে আরেকটি স্পাই থ্রিলার ফিল্ম ‘ফাইটার’-এ। এটি ছাড়াও তিনি প্রভাস এবং অমিতাভ বচ্চনের সাথে Project-K তে কাজ করছেন।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

যে ছবি শেয়ার দিয়ে আবার মুছতে বাধ্য হলেন সামান্থা

Avatar of author

Published

on

সামান্থা

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বেশ কিছুদিন ধরেই মায়োসাইটিস রোগে (পেশির এক ধরনের প্রদাহ) ভুগছেন এ অভিনেত্রী। সেই কারণে গত দু’বছর ধরে কাজের সংখ্যা কমিয়েছেন তিনি । নিজেকে সুস্থ করে তুলতে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন সামান্থা,এর পাশাপাশি নতুন নতুন টোটকাও ব্যবহার করছেন।

সম্প্রতি এক দিন ‘সওনা বাথ’ নিতে যান সামান্থা। এটি হল এক ধরনের গোসল, যা শরীরকে চনমনে করে শরীর থেকে ‘টক্সিন’ বের করতে সাহায্য করে। তেমনই এক ব্যক্তিগত মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী। আর তারপরই ঘটে গেল বিপত্তি। শেষমেশ সেই ছবিসহ পোস্ট  সোশ্যল মিডিয়া থেকে মুছতে বাধ্য হয়েছেন সামান্থা।

সামান্তা

অভিনেত্রী যে ছবিটি সমাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছিলেন, সেখানে দেখা যায়  তার পরনে তোয়াল জড়িয়ে তিনি বসে রয়েছে চেয়ারে। চোখেমুখে প্রশান্তি, টেনে খোঁপা বাঁধা। রূপটানের লেশমাত্র নেই।

প্রসঙ্গত, এই ছবি প্রকাশ্যে আসতেই ছবিটি বিকৃত করে সামান্থার একটি নগ্ন ছবি ভাইরাল করা হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

মার্চেই ভেঙেছে সম্পর্ক! আদিত্যের সেই ফাঁকা জায়গা পূরণ করছে কে

Avatar of author

Published

on

আদিত্য,-অনন্যা

প্রায় দু’বছরের সম্পর্ক। মুম্বাই থেকে স্পেনে কিংবা লন্ডনে, গেলো দু’বছরে দেশে-বিদেশে সব জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে আদিত্য রয় কাপূর ও অনন্যা পাণ্ডেকে। কাপূর লেখা টি-শার্ট পরে ঘুরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কখনও আবার আদিত্যর শার্ট পরে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছেন। ‘কফি উইথ কর্ণ’-এর গত সিজনে এসে নিজেকে অনন্যা ‘কয়’ কপূর বলে পরিচয় দেন তিনি। ‘কয়’ মানে লাজুক। অনেকেই ভেবেছিলেন আদিত্য হয়তো শেষ পর্যন্ত অনন্যার সঙ্গেই থিতু হবেন।

আচমাকাই যেন বদলে গেল সবটা। তাদের সম্পর্কে ছন্দপতন! শোনা যাচ্ছে, গেলো মার্চ মাসেই নাকি ভেঙে যায় অনন্যা-আদিত্যের সম্পর্ক। অভিনেত্রীর এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, এই পরিস্থিতিতে নিজেকে গুছিয়ে নেয়ার চেষ্টা করছেন অনন্যা। তবে একটা অপূর্ণতা রয়েছে। এই সময়টা অনন্যার ফাঁকা জায়গা পূরণ করছেন অন্য আর এক বন্ধুই।

এই সময়টা অনন্যা মা-বাবার সঙ্গে নয়, বরং একা নিজের ফ্ল্যাটেই থাকছেন। অভিনেত্রী ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের দুই পোষ্যের সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘‘এরা থাকতে আমি বাড়ি ছেড়ে অন্য কোথাও যাই কী ভাবে?’’ তবে মন ভাঙার এমন যন্ত্রণার সময় অনন্যাকে সঙ্গ দিচ্ছেন তার প্রিয় বান্ধবী সুহানা খান।

সম্প্রতি সুহানার সঙ্গে মুম্বাইতে কেকেআর-এর খেলা দেখতে গিয়েছিলেন অনন্যা। শুধু তা-ই নয়, সুহানার সঙ্গে একগুচ্ছ ছবিও দেন তিনি। কিন্তু আদিত্যের সঙ্গে যখন সম্পর্কে ছিলেন, সেই সময় নিজের জন্মদিনে বান্ধবীদের ফেলে আদিত্যের সঙ্গেই সময় কাটিয়েছেন অভিনেত্রী। যদিও প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙতেই পুরনো বন্ধুর কাছে ফিরলেন অনন্যা।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ইউনিসেফের দূত হলেন কারিনা, যা বললেন প্রিয়াঙ্কা

Avatar of author

Published

on

প্রিয়াঙ্কা-চোপড়া,-কারিনা-কাপূর

মেয়েদের শিক্ষা, স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ে সচেতনতা গড়ে তোলার জন্য অনেক দিন ধরেই ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসাবে কাজ করছেন বলিউডের দেশি গার্ল। ইউনিসেফের ‘গার্ল আপ’ (একটি প্রকল্প) প্রচারের সঙ্গেও সক্রিয় ভাবে যুক্ত প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া অনেক স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে কাজ করেন তিনি। সচেতনতামূলক কাজের পাশাপাশি শিশুদের বিনোদনও দেন ‘দেশি গার্ল’। এবার সেই জুতোয় পা গলালেন করিনা।

যদিও ২০১৪ সাল থেকে কারিনা ইউনিসেফের তারকা উপদেষ্টা হিসেবে কাজ করতেন। এবার উত্তরণ ঘটল তার। ইউনিসেফ ভারতের প্রচারদূত হিসাবে নিযুক্ত হলেন বলিউডের বেবো।

এমন একটা দায়িত্ব পেয়ে আপ্লুত অভিনেত্রী। তিনি বলেন, ‘‘গত কয়েকটি বছর শিশু ও নারীদের অধিকার রক্ষার জন্য ইউনিসেফ যে ভাবে কাজ করে চলেছে, তার জন্য গর্বিত আমি। ওদের কাছ থেকে প্রতি দিন অনুপ্রাণিত হই। আসলে প্রতিটি শিশুর সুস্থ শৈশব ও যথাযথ সুযোগ, একটি ভাল ভবিষ্যৎ প্রাপ্য। আশা করছি, ভবিষ্যতেও এই কাজের সঙ্গে যুক্ত থাকতে চাই।’’

বেবোর এই সাফল্যে খুশি একদা তার প্রতিযোগী প্রিয়ঙ্কা। এক সময় নাকি মুখ দেখাদেখিই ছিল না দুই অভিনেত্রীর। একে অপরকে প্রকাশ্যে খোঁচা দিতেও ছাড়েননি তারা। তবে সময় বদলেছে। এখন একে অপরের বন্ধু তারা। তাই করিনাকে ইউনিসেফ পরিবারে স্বাগত জানিয়ে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘‘তোমাকে পরিবারে স্বাগত! এই পরিবারের জন্য ভীষণ রকম ভাবে যোগ্য একজন মানুষ তুমি।’’

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়6 mins ago

‘হীরক জয়ন্তী পালন করতে চায় আওয়ামী লীগ’

বিরাট উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ২৩ জুন ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী হীরক জয়ন্তী পালন করবো। আমরা ব্যাপকভাবে পালন করার চিন্তা ভাবনা করছি। এটা...

ঝড়,-আবহাওয়া ঝড়,-আবহাওয়া
আবহাওয়া36 mins ago

ধেয়ে আসছে ৮০ কিমি বেগে ঝড়

ঢাকাসহ দেশের ১২ জেলার ওপর দিয়ে রাতে ৮০ কিমি বেগে ঝড় বয়ে যাবে। সোমবার (৬ মে) বিকেলে দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর...

নির্বাচন নির্বাচন
জাতীয়1 hour ago

উপজেলা নির্বাচনে যেসব চেয়ারম্যান প্রার্থী মন্ত্রী-এমপিদের স্বজন

আগামী ৮ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ। এ নির্বাচনে এবার চেয়ারম্যান পদে লড়ছেন এমন ১৩ জন...

জাতীয়1 hour ago

সুন্দরবনে আগুন লাগার কারণ খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর

দেশের প্রাকৃতিক সম্পদ সুন্দরবনে কেন আগুন লেগেছে সেটা গভীরভাবে খতিয়ে দেখতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভবিষ্যতে যাতে এ...

জাতীয়1 hour ago

দেশে ২৫ লাখ ৯০ হাজার বেকার

বর্তমানে দেশে ২৫ লাখ ৯০ হাজার বেকার আছেন। ২০২৩ সাল শেষে গড় বেকারের সংখ্যা ছিল ২৪ লাখ ৭০ হাজার। এর...

নির্বাচনে নির্বাচনে
জাতীয়2 hours ago

উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটি ঘোষণা

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ভোটগ্রহণের দিন সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। সোমবার (৬ মে) জনপ্রশাসন...

চট্টগ্রাম2 hours ago

পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

কক্সবাজারের রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৬ মে) সকাল ১০টায় উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা...

জাতীয়2 hours ago

শিগগিরই শুরু হচ্ছে উজবেকিস্তানের সঙ্গে বিমান চলাচল

প্রায় দুই দশক পর উজবেকিস্তানের সঙ্গে পুনরায় বাংলাদেশের বিমান চলাচল শুরু হতে যাচ্ছে। এ লক্ষ্যে বাংলাদেশ ও উজবেকিস্তানের মধ্যে স্বাক্ষরের...

জাতীয়3 hours ago

রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গা গণহত্যার বিচারের দাবিতে আন্তর্জাতিক বিচার আদালতে গাম্বিয়ার দায়ের করা মামলায় আইনি ও আর্থিক সহযোগিতা প্রদানের জন্য ওআইসি’র সদস্য দেশগুলোর...

হাইকোর্ট হাইকোর্ট
আইন-বিচার3 hours ago

ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত

আগামী ৫ জুন ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত করেছেন হাইকোর্ট। গেলো ১৬ মার্চ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই...

Advertisement
ভারতের-তামিলনাড়ুর-দেবঙ্গ-আর্ট-কলেজের-সাবেক-সহকারী-অধ্যাপক-নির্মলা-দেবী
আন্তর্জাতিক4 days ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

তথ্য-প্রযুক্তি3 days ago

গ্রাহকদের দাবির মুখে সিদ্ধান্ত বদলালো জিপি

ঢাকা6 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

অপরাধ5 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

ঢালিউড4 days ago

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

দেশজুড়ে5 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

পরামর্শ4 days ago

পুনরায় গরম করলে যে ৭ খাবার হয় ‘বিষাক্ত’

ঢালিউড4 days ago

শাকিবের বিয়ে: পরিবারের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

ঢালিউড4 days ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

বাংলাদেশ2 days ago

স্কুলে দেরিতে আসায় শিক্ষিকাকে ঘুষি মারলেন অধ্যক্ষ

উত্তর আমেরিকা2 weeks ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি2 months ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত