Connect with us

বিনোদন

চাপা রইলো না প্রিয়াঙ্কার যে সত্য…

Avatar of author

Published

on

প্রিয়াঙ্কা চোপড়া,নিক

এই মুহূর্তে বিশ্বের অন্যতম ব্যস্ত তারকা তিনি। ইতিমধ্যেই আর্ন্তজাতিক তারকার তকমা জ্বলজ্বল করছে নামের পাশে। তার এক পা বলিউডে তো অন্য পা হলিউডে। একের পর এক সিরিজ, ছবির শুট নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী। অন্য দিকে স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী মেরিকে নিয়ে স‌ংসারও সামলাচ্ছেন। কথা হচ্ছিলো বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে।

প্রিয়াঙ্কা চোপড়া,নিক

সব কিছুর সঙ্গে তাল মিলিয়ে সাফল্যের সিঁড়িতেও অনায়াসে চড়ছেন দেশি গার্ল। তার সঙ্গে নিকের দাম্পত্যের রসায়নও চোখে পড়ার মতো। কিন্তু সেই নিককেই নাকি এক বার মিথ্যে বলতে গিয়ে ধরা পড়ে যান এ অভিনেত্রী!

অভিনেত্রী হিসেবে প্রিয়াঙ্কার নামডাক থাকলেও তার স্বামী নিক জোনাসের অভিনয়ক্ষমতা কেমন, প্রশ্ন রাখা হয় তার সামনে। সেই সময় প্রিয়াঙ্কা বলেন, ‘‘নিক অসাধারণ অভিনেতা।’’ কিন্তু প্রযুক্তি ধরে ফেলল প্রিয়াঙ্কার মনের কথা। লাই ডিটেক্টর মেশিনে ধরা পড়ে গেল স্বামীর সম্পর্কে মিথ্যে বলেছেন তিনি। নিমেষে জ্বলে ওঠে মেশিনে থাকা লাল বাতি। লজ্জায় রাঙা হয়ে প্রিয়াঙ্কা পাল্টা বলেন, ‘‘নিক আসলে এক অনন্য অভিনেতা।’’

প্রিয়াঙ্কা চোপড়া,নিক

তবে বিভিন্ন সময় নিকের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, নিকের মধ্যে তিনি তার প্রয়াত বাবার ছাপ দেখেতে পান। লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারের উদাহরণ টেনে অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন, ‘‘যখনই আমি রেড কার্পেটে ক্যামেরার সামনে দাঁড়াই, নিক আমার উপর থেকে আলো কেড়ে নিতে চায় না। ও নিজেই বরং আমার ছবি তুলতে থাকে। আমার সাফল্য নিয়ে আমার নিজের চেয়ে ও বেশি উৎসাহী।’’

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

টলিউড

দীপিকার ব্যাগে যে জিনিসটি সবসময় রাখেন

Published

on

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মানেই ভক্তদের কাছে ভীষণ আগ্রহের। সামনে ‘সিংহাম’ সিনেমার সিক্যুয়ালে দেখা যাবে দীপিকাকে। এর মধ্যে সেপ্টেম্বরে দীপিকার ঘরে নতুন অতিথি আসতে যাচ্ছে। গর্ভবতী হওয়া সত্ত্বেও সিনেমার কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। তবে অন্যান্য অনেক নায়িকার মতোই দীপিকার একটি অদ্ভূত অভ্যাস রয়েছে। সবসময়েই, নিজের ব্যাগে একটি পেনসিল নিয়ে ঘোরেন দীপিকা।

এ প্রসঙ্গে সম্প্রতি একটি সাক্ষাৎকারে দীপিকা জানান, সবসময়ে তিনি ব্যাগে একটি খাতা আর পেনসিল রাখতে পছন্দ করেন। দীপিকা টেকনোলজি পছন্দ করলেও, বিভিন্ন বিষয় তিনি মোবাইলে না টাইপ করে, খাতায় লিখে রাখতে পছন্দ করেন। তাই এ কারণে যেখানেই যান না কেন, দীপিকার ব্যাগে থাকে একটি খাতা ও একটি পেনসিল। কলম রেখে পেনসিল কেন- সেই কথাও খোলসা করেছিলেন দীপিকা পাড়ুকোন।

অভিনেত্রী বলেন তিনি পেনসিল ছোলা, আর ভুল হলে ইরেজার দিয়ে সেটা মুছে ফেলার বিষয়টা খুব পছন্দ করেন। শুধু এই একটা কারণ নয়, দীপিকা পেনসিল ব্যবহার করেন আরও একটি কাজেও।

দীপিকা জানিয়েছেন, যদি কোনো সংলাপ বলতে গিয়ে তিনি বারে বারে আটকে যান, তাহলে বিশেষ একটি ব্যায়াম করেন তিনি। দাঁতের মধ্যে পেনসিল চেপে ধরে সেই সংলাপটি বলতে থাকেন কয়েকবার।

এরপরে দাঁত থেকে পেনসিল বের করে নিলেও, সেই সংলাপটি ঝরঝরে হয়ে যায়। এই কাজটিই নাকি আর ও একটি কারণ, যার জন্য কলম নয়, ব্যাগে পেনসিল রাখতেই পছন্দ করেন দীপিকা।

Advertisement

এছাড়া দীপিকা নিজের ব্যাগে মাউথ ফ্রেশনার, ফেস মিস্ট, পারফিউম, মোবাইল স্ট্যান্ডের মতো ছোট ছোট জিনিস নিয়ে ঘুরতে পছন্দ করেন। সঙ্গে থাকে দীপিকার বাড়ির চাবি ও চুল বাঁধার জিনিসও।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

শাহরুখ কেমন মহিলাদের সঙ্গে বেশি মেলামেশা করতেন জানালেন প্রীতি

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খান নাকি অসুন্দর মহিলাদের সঙ্গে বেশি মেলামেশা করতে পছন্দ করেন। এক সাক্ষাৎকারে এই দাবি করেছিলেন অভিনেত্রী প্রীতি জিনতা। একাধিক ছবিতে জুটি বেঁধেছেন শাহরুখ ও প্রীতি।

সংবাদমাধ্যমের সামনেই একাধিক বার প্রীতি জানিয়েছেন, তিনি শাহরুখকে কতটা পছন্দ করেন! সম্প্রতি শাহরুখ ও প্রীতির একটি ভিডিও-সাক্ষাৎকার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

সাক্ষাৎকারে প্রীতি দাবি করেছেন, অসুন্দর নারীদের সঙ্গে শাহরুখ বেশি কথা বলেন।

প্রীতি বলেছেন, ‘‘একটি জিনিস আমায় অবাক করত। আমরা কোথাও গেলে তুমি কোনও মহিলাকে ডাকতে, কিন্ত কেন শুধু অসুন্দর মহিলাদেরই তুমি ডেকে আনতে?’’

জবাবে শাহরুখ বলেন, ‘‘আমার তাঁদের সুন্দর লাগত। আমার সব নারীদের সুন্দর লাগে। আমি চাই, সারা জীবন নারীরা আমায় ঘিরে থাকুন। নারীরা সচেতন, ভদ্র, নম্র, সুন্দরী। নারীদের গায়ের গন্ধ সুন্দর, তাঁদের কণ্ঠস্বর সুন্দর, তাঁরা সুন্দর। আমার নারীদের খুব খুব ভাল লাগে। আর আমি এটা লুকোই না। কিন্তু আমার এই ভালবাসায় কোনও শারীরিক টান নেই। বা সম্পর্ক তৈরি করারও কোনও উদ্দেশ্য নেই। আপনারা যেমন, তেমন থাকুন। আমি আপনাদের ভালবাসি। আমি আপনাদের ভালবেসে যাব।’’

Advertisement

তবে প্রীতির এই মন্তব্যে চটেছেন নেটিজেনদের একাংশ।

কেউ বলছেন, ‘‘প্রীতিকে খুবই ক্ষুদ্রমনার মতো লাগছে। যাঁরা দেখা করতে আগ্রহী, শাহরুখ নিশ্চয়ই তাঁদেরই ডাকতেন। সৌন্দর্যের কথা ভেবে মনে হয় না তিনি কাউকে ডাকতেন বা ডাকেন। সেই সব মহিলারা শাহরুখকে ভালবাসেন। তাই তাঁদের ডাকতেন বা ডাকেন।

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

জরায়ুতে কত বড় টিউমার ধরা পড়েছে জানালেন রাখি

Published

on

গত কয়েক দিন ধরেই হাসপাতালে ভর্তি রাখি সাওয়ান্ত। হাতে স্যালাইনের নল, হাসপাতালের বিছানায় শুয়ে থাকা রাখির ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়। তবে অবশেষে জানা গেলো এ অভিনেত্রীর অসুস্থতার কারণ।

সম্প্রতি তাঁর অসুস্থতার কারণ জানিয়েছেন তাঁর সাবেক স্বামি রিতেশ সিংহ।

রিতেশ জানান,  প্রায় ১০ সেন্টিমিটার সাইজের একটি বিরাট টিউমার বাসা বেঁধেছে তাঁর জরায়ুতে। রাখি নিজেই জানিয়েছেন এ খবর।

রাখি জানান, ১৮ মে শনিবার তাঁর অস্ত্রোপচার হবে। তাঁর স্বাস্থ্যসংক্রান্ত যাবতীয় খবর রিতেশই দেবেন।

রাখি আরও জানান, একবার তাঁর অস্ত্রোপচার হয়ে গেলে টিউমারের আকার দেখাবেন সকলকে। অস্ত্রোপচারের ক’দিন আগেই  রক্তচাপ থাকায় ও  অন্য বেশ কিছু পরীক্ষার জন্যে তাকে হাসপাতাল ভর্তি হতে হয়েছে । জীবনে অনেক বাধাবিপত্তি পেরিয়েছেন। রাখির বিশ্বাস, এই কঠিন সময়ও তিনি উতরে যাবেন।

Advertisement

রিতেশ  জানান, রাখির অবস্থা হয়েছে রাখাল ছেলের গল্পের মতো। সে এখন সত্যিই অসুস্থ কিন্তু কিছু মানুষ এটি বিশ্বাস করতে চাইছেন না।

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত