Connect with us

খেলাধুলা

টিভিতে আজকের খেলা

Avatar of author

Published

on

খেলা

পিএসজির জার্সিতে ফ্রেঞ্চ লিগ আঁ–তে আজ (৩ জুন) শেষ ম্যাচ খেলবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি।

অন্যদিকে এফএ কাপের ফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি ম্যানচেস্টার সিটি। এ ছাড়া রয়েছে আরও বেশ কিছু ম্যাচ।

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল

রহমতগঞ্জ–পুলিশ এফসি

বিকেল ৪টা, বাফুফে ইউটিউব চ্যানেল

Advertisement

ফর্টিস এফসি–চট্টগ্রাম আবাহনী

বিকেল ৪টা, বাফুফে ইউটিউব চ্যানেল

লর্ডস টেস্ট–তৃতীয় দিন

ইংল্যান্ড–আয়ারল্যান্ড

বিকেল ৪টা, সনি স্পোর্টস টেন ১

Advertisement

এফএ কাপ–ফাইনাল

ম্যানচেস্টার ইউনাইটেড–ম্যানচেস্টার সিটি

রাত ৮টা, সনি স্পোর্টস টেন ২

জার্মান কাপ–ফাইনাল

লাইপজিগ–ফ্রাঙ্কফুর্ট

Advertisement

রাত ১২টা, সনি স্পোর্টস টেন ১

ফ্রেঞ্চ লিগ আঁ

পিএসজি–ক্লেরমঁ ফুত

রাত ১টা, স্পোর্টস ১৮–১ ও র‍্যাবিটহোল

ইতালিয়ান সিরি ‘আ’

Advertisement

তুরিনো–ইন্টার মিলান

রাত ১০টা ৩০ মিনিট,

স্পোর্টস ১৮–১ ও র‍্যাবিটহোল

ফ্রেঞ্চ ওপেন

তৃতীয় রাউন্ড

Advertisement

বিকেল ৩টা, সনি স্পোর্টস টেন ২ ও ৫

এফআইএইচ প্রো হকি লিগ

গ্রেট ব্রিটেন–ভারত

বিকেল ৫টা ৩০ মিনিট,

স্টার স্পোর্টস সিলেক্ট ২

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ক্রিকেট

খেলায় মনোযোগ ধরে রাখতে ২-৩ মাস ফোন বন্ধ রাখেন স্যামসন

Published

on

ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটার সানজু স্যামসন সুযোগ পেয়েছেন বিশ্বকাপ স্কোয়াডে। স্যামসনের গল্পটা এমন যে, সুযোগ হলে তখন আলাদা করে লিখতে হয়। তার সম্ভাবনা ও যোগ্যতা নিয়ে কখনোই প্রশ্ন ছিল না। এবার সুযোগ পেয়ে নিজের অভিব্যক্তি দারুণভাবে প্রকাশ করেছেন তিনি।

মনোযোগ ধরে রাখার জন্য নিজের মোবাইল ফোন ব্যবহার করা বাদ দিয়েছেন স্যামসন। রাজস্থান রয়্যালসের হয়ে অধিনায়কের দায়িত্ব পালন করেছেন স্যামসন। মৌসুমটা খুব ভালো কেটেছে তার ব্যাট হাতে। তিনি ১৫ ইনিংস খেলে ৫৩১ রান সংগ্রহ করেছেন। ভারতের হয়ে ২০১৫ সালে অভিষেক হয় এই ক্রিকেটারের।

স্টার স্পোর্টসের একটি ভিডিওতে স্যামসন বলেন, “এটা খুবই আবেগীয় একটা ব্যাপার ছিল। এটা এমন কিছু, যা আমি খুব বেশি আশা করিনি, সত্যি বলতে। আমি জানতাম নির্বাচিত হওয়ার খুব কাছাকাছি ছিলাম না। আমি জানতাম আইপিএলে বিশেষ কিছু করতে হবে সুযোগ পেতে হলে।”

নিজের ফোন থেকেও দূরে থেকেছেন স্যামসন। তিনি বলেন, “আমি আমার ফোন দূরে রেখেছি। আমার মনে হয় আমি ফোন থেকে পুরোপুরি বিচ্ছিন্ন ছিলাম। আমার ফোন বন্ধ ছিল গত ২-৩ মাস থেকে। আমাকে খেলায় পুরোপুরি মনোযোগী হতে হতো।”

 

এম/এইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ফুটবল

লা লিগার মৌসুম সেরা খেলোয়াড় জুড বেলিংহাম

Published

on

ইংলিশ মিডফিল্ডার জুড বেলিংহাম লা লিগার ২০২৩-২৪ মৌসুমের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। বেলিংহাম প্রথমবারের মতো রিয়াল মাদ্রিদের হয়ে খেলছেন। নিজের প্রথম মৌসুমে এসে দারুণ পারফরম্যান্স করেছেন। গোলের সংখ্যা যেখানে ১৯ টি। পাশাপাশি মাদ্রিদ নিজেদের ৩৬তম লা লিগা শিরোপা জয় করেছে।

ইংল্যান্ড মিডফিল্ডার বেলিংহাম ভক্ত, ক্লাবের অধিনায়ক এবং অন্যান্য বিশেষজ্ঞদের ভোটে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

এই ফুটবলার নিজের অভিব্যক্তি জানিয়েছেন, “এই পুরস্কারের জন্য ধন্যবাদ, এটা গ্রহণ করা সম্মানের। দুঃখ প্রকাশ করছি যে, আমি এখানে থাকতে পারিনি কারণ চ্যাম্পিয়নস লিগ ফাইনালের জন্য প্রস্তুতি নিচ্ছি। আমি আমার সতীর্থ, কোচিং স্টাফ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিশ্বের সেরা ক্লাবটির ভক্ত সমর্থকদের জন্য এই পুরস্কার উৎসর্গ করতে চাই। এটা বেশ আনন্দদায়ক, যখনই আমি এই দলের হয়ে খেলি।“

 

এম/এইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

তৃতীয় ম্যাচও পরিত্যক্ত, বৃষ্টির জয় ইংল্যান্ড-পাকিস্তান সিরিজে

Published

on

পাকিস্তান ও ইংল্যান্ড সিরিজের আর একটি ম্যাচ বাকি। এখন পর্যন্ত হওয়া ৩ ম্যাচে ২ টি ম্যাচ পরিত্যক্ত হলো বৃষ্টির কারণে। সিরিজের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ড জয়ী হওয়ায়, ১-০ তে এগিয়ে আছে তারা। বিশ্বকাপ প্রস্তুতির জন্য মূলত আয়োজন করা হয়েছে সিরিজটি। তবে প্রস্তুতি খুব বেশি একটা হলো না বলতে হয়। আগামী ৩০ মে দুই দল মুখোমুখি হবে সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচে।

ইংল্যান্ডের ওভালে সিরিজের শেষ তৃতীয় ম্যাচে মঙ্গলবার (২৮ মে) রাতে মুখোমুখি হওয়ার কথা ছিল দুই দলের। তবে ম্যাচ শুরুর আগে থেকে হওয়া বৃষ্টিতে মাঠ বেশ ক্ষতির সম্মুখীন হয়। আউটফিল্ড থাকে ভেজা। ফলে ম্যাচ শুরু করা কঠিন হয়ে পড়েছিল। পরিত্যক্ত করা ছাড়া কোনো উপায় ছিল না।

এর আগে সিরিজের প্রথম ম্যাচটিও বৃষ্টির কারণে একই ফলে গড়ায়। শুধুমাত্র দ্বিতীয় ম্যাচটিতে ফলাফল আসে। তবে সেদিনও পুরো ম্যাচ খেলা হয়নি একই কারণে। ইংল্যান্ড ম্যাচটি জিতেছে ২৩ রানে।

পাকিস্তান যতটুকু টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে, ইংল্যান্ড খেলেছে অনেক কম। ফলে সর্বশেষ ওডিআই বিশ্বকাপে বাজে পারফর্ম করা ইংল্যান্ডের জন্য এবারও কঠিন হয়ে উঠবে কি না বিশ্বকাপ তা নিশ্চিত করে বলা যায় না।

আগামী ২ জুন থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে।

Advertisement

 

এম/এইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত