Connect with us

বিনোদন

মিথিলার সুখবর!

Avatar of author

Published

on

মিথিলা

এপার বাংলা ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ইতোমধ্যে কলকাতারা ‘মায়া’, ‘মেঘলা’, ‘হেমলাট- দ্য প্রিন্স অব গরানহাটা’সহ একাধিক সিনেমায় কাজ করেছেন এবং করছেন এ অভিনেত্রী। এরই মধ্যে আরও একটি নতুন সিনেমায় যুক্ত হওয়ার সুখবর জানা গেল। জানা যাচ্ছে, ‘ও অভাগী’ নামে আরও একটি সিনেমায় যুক্ত হয়েছেন অভিনেত্রী।

মিথিলা

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি টালিউডের অন্দর থেকে জানানো হয়েছে, পরিচালক অনির্বাণ চক্রবর্তী তৈরি করতে যাচ্ছেন শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের বিখ্যাত গল্প ‘অভাগীর স্বর্গ’-এর কাহিনি নির্ভর একটি সিনেমা। যার নাম ‘ও অভাগী’। সেই সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে মিথিলাকে। এছাড়াও থাকছেন সায়ন ঘোষ, সুব্রত দত্ত, দেবযানী চট্টোপাধ্যায়সহ আরও অনেকে।

তবে হুবহু ‘অভাগীর স্বর্গ’-এর কাহিনির আদলে এই সিনেমা তৈরি করছেন না পরিচালক। তিনি জানিয়েছেন, সিনেমার প্রয়োজনে তিনি কাহিনি কিছুটা বদলে নিয়েছেন। এই কাহিনিকে নিয়ে আশা হয়েছে সত্তর এবং আশির দশকে। ফলে সময়ের ছাপ পড়বে এই সিনেমার কাহিনিতে।

এই সিনেমাতে মিথিলাকে দুই বয়সে দেখা যাবে। এক সময়ে তার অভিনীত চরিত্রের বয়স ১৬, আর অন্য সময়ে ৩০ বছর। দুটিতেই তাকে আলাদা আলাদা করে দারুণ মানাচ্ছে বলেও জানিয়েছেন পরিচালক।

মিথিলা

কেন এই সময়ে এসে আবার শরৎচন্দ্রের কাহিনি নিয়ে সিনেমা? এ নিয়ে সংবাদমাধ্যমকে পরিচালক জানিয়েছেন, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা বরাবরই তার খুব সিনেম্যাটিক বলে মনে হয়। আর সেই কারণেই এই কাহিনির সময়কাল বদলে এটি নিয়ে দারুণ ছবি তৈরি করা সম্ভব বলে তার মনে হয়েছিল।

Advertisement

সেই সংবাদমাধ্যমকে মিথিলাও একই কথা জানিয়েছেন। তিনি বলেছেন, সেই সময়ের এক গল্পকে যেভাবে সত্তরের দশকে নিয়ে আসা হয়েছে, যেভাবে এটির অ্যাডপটেশন হয়েছে, সেটি তার দারুণ লেগেছে। সেই কারণেই ছবিটি করতে রাজি হয়েছেন তিনি।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

দুই বিয়েতেই থেমে যাননি আরমান, রয়েছেন তৃতীয় স্ত্রী!

Published

on

আরমান

‘বিগ বস্ ওটিটি ৩’ রিয়্যালিটি শোয়ে দুই স্ত্রীকে নিয়ে প্রবেশ করার পর থেকেই চর্চায় আরমান মালিক। কীভাবে দুই স্ত্রী পায়েল মালিক ও কৃতিকা মালিকের সঙ্গে সহাবস্থান করেন আরমান, তা নিয়ে উঠছে প্রশ্ন। সমাজমাধ্যমে বহুগামিতা নিয়ে আলোচনাও চলছে। এর মাঝেই এল নতুন তথ্য। পায়েল ও কৃতিকা ছাড়াও নাকি আরও এক বার বিয়ে করেন আরমান। এখন পর্যন্ত তিন বিয়ে করেছেন এই জনপ্রিয় নেটপ্রভাবী। সে কথা স্বীকার করে নিয়েছেন আরমানের স্ত্রী পায়েল।

পায়েল জানান, আরমানের প্রথম স্ত্রী তিনি নন। অন্য কেউ। পায়েলকে বিয়ে করার আগেও একবার বিয়ে হয় আরমানের। যদিও সেই সময় নাবালক ছিলেন আরমান। পরে সেই বিয়ে ভেঙে যায়। তার পরই পায়েলকে বিয়ে করেন আরমান।

পায়েল আরও জানান, ‘‘আরমানের আরও একটা বিয়ে হয় এটা ঠিকই। তবে সেটা হয় খুব ছোট বয়সে। তখন ১৮-তে পা দিয়েছে আরমান। আসলে আমাদের হরিয়ানার দিকে এই ধরনের ঘটনা অহরহ ঘটে। সে রকমই একটা ঘটনা ঘটে আরমানের সঙ্গে। তবে আমাকে যখন বিয়ে করে তত দিনে ওর বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল। সেই মেয়েটিরও বিয়ে হয়ে গিয়েছে। সন্তান, সংসার নিয়ে সে-ও সুখে আছে।’’

২০১১ সালে পায়েলের সঙ্গে বিয়ে হয় আরমানের। তাদের এক পুত্রসন্তানও রয়েছে। এর পর ২০১৮ সালে প্রথম স্ত্রী পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকাকে বিয়ে করেন আরমান। তার পর থেকে দুই বান্ধবী মিলে জনপ্রিয় এই ইউটিউবারের ঘর সামলান। যদিও এই মুহূর্তে ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে গেছেন পায়েল। এখন রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হয়ে রয়েছেন আরমান ও কৃতিকা।

কেএস/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

যদি টাকার জন্য বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো : মিষ্টি জান্নাত

Published

on

দেশের সাংস্কৃতিক অঙ্গনে এখন বেশ আলেচিত নাম চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জনে আলোচনায় আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এরপর অভিনেতা ও উপস্থাপক জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে সেই আগুনে ঘি ঢালেন তিনি।

এবার এক সাক্ষাৎকারে এ সব বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করে সকল বিতর্ক ও গুঞ্জনের জবাব দেন এই নায়িকা।

তবুও থামেনি মিষ্টিকে নিয়ে আলোচনা। অভিনেত্রীর লাইফস্টাইল, বিয়ে নিয়ে নানা মুখরোচক খবরে হরহামেশাই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি।

সম্প্রতি সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি জান্নাত বলেন, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসে। বিয়ে দেয়ার জন্য তার মা বারবার বলেছে। এরপর মিষ্টি জান্নাত তার মাকে বলেন, তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।

অভিনেত্রী বলেন, বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হয়ে যেতো। কারণ অনেক নায়কদের বিচ্ছেদে হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করবো।

Advertisement

তিনি জানান, আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।

মিষ্টি জান্নাত বলেন, বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করতে চাই।

এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।

উল্লেখ্য, ঢাকাই সিনেমায় ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার মিষ্টি জান্নাতের। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

মধুচন্দ্রিমায় গিয়ে জলকেলিতে উষ্ণতা ছড়ালেন শ্রীময়ী-কাঞ্চন

Published

on

কাঞ্চন

মলদ্বীপে পা রেখেই ভিডিও দিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। সেই ভিডিও কাঞ্চন মল্লিক আর তার অভিনেত্রী স্ত্রীর মধুচন্দ্রিমা নিয়ে আগ্রহ বাড়িয়ে দিয়েছে সকলের। সরাসরি পানির মধ্যে ভালবাসার গতি প্রকাশ্যে আনলেন তারা।

রোববার জন্মদিন ছিল শ্রীময়ীর। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন তিনি। দুপুরের মেনুতে ছিল এলাহি আয়োজন। জন্মদিনের কেক, উপহার, খাওয়া দাওয়ার পর্বের ছবি ভাগ করে নিয়েছেন তিনি। মলদ্বীপে এসে আরও একবার কেক কাটেন তিনি। উদ্‌যাপনের পাশাপাশি স্বামীর সঙ্গে চারপাশ ঘুরে দেখেন অভিনেত্রী।

Advertisement

বিয়ের পর থেকেই ব্যস্ত কাঞ্চন। কারণ, লোকসভা নির্বাচন। ফলে, প্রচারে ব্যস্ত থাকতে হয়েছে তাকে। পেশাগত দায়বদ্ধতার কারণে বিয়ের পরেই মধুচন্দ্রিমায় যেতে পারেননি তারা। সেই নিয়ে বিধায়ক-অভিনেতার স্ত্রী শ্রীময়ী এক সাক্ষাৎকারে নালিশও করেন। তার পরেই কাঞ্চন শ্রীময়ীকে নিয়ে তাজপুর যান।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত