Connect with us

খেলাধুলা

টিভিতে আজকের খেলার সূচি

Avatar of author

Published

on

খেলা

ভারতের বেঙ্গালুরুতে দক্ষিণ এশিয়ার ফুটবল শ্রেষ্ঠত্বের আসর সাফ চ্যাম্পিয়নশিপে আজ বৃহস্পতিবার (২২ জুন) নিজেদের প্রথম ম্যাচে লেবাননের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। ক্রিকেটে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্বে আজ ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে নেপাল। এছাড়া মেয়েদের অ্যাশেজে মাঠে নামছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। চলুন জেনে নিই আজকের খেলার সূচি।

ওয়ানডে বিশ্বকাপ বাছাই পর্ব

ওয়েস্ট ইন্ডিজ-নেপাল

দুপুর ১টা, গাজী টিভি ও স্টার স্পোর্টস ১

সাফ চ্যাম্পিয়নশিপ

Advertisement

বাংলাদেশ-লেবানন

বিকেল ৪টা, টি স্পোর্টস

মালদ্বীপ-ভুটান

রাত ৮টা, টি স্পোর্ট

মেয়েদের অ্যাশেজ: টেস্ট

Advertisement

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া

বিকেল ৪টা, সনি স্পোর্টস ৫

ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টি

সারে-মিডলসেক্স

রাত ১১-৩০ মি., সনি স্পোর্টস ১

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ফুটবল

রোহিতকে চারে, কোহলি-জয়সওয়াল উদ্বোধনী জুটি চান জাফর

Published

on

ভারতীয় দলের ব্যাটিং অর্ডার নিয়ে বিশ্লেষণ চলছে, আলোচনা চলছে। বিশেষ করে ওপেনিং স্লট, তিন বা চার নম্বর স্লট- এগুলো নিয়ে কথা হচ্ছে। অনেকেই রোহিত শর্মার সাথে ভিরাট কোহলিকে উদ্বোধনী জুটিতে দেখতে চায়। তবে ভারতের সাবেক ব্যাটার ওয়াসিম জাফর রোহিতকে ৩ বা ৪ নম্বরে দেখতে চান। অন্যদিকে ভিরাট কোহলির সাথে যশস্বী জয়সওয়ালকে ওপেনিংয়ে দেখতে চান জাফর।

রোহিত অবশ্য এর আগেও টি-টোয়েন্টি ম্যাচে তিন বা চারে ব্যাট করেছেন। তবে তা খুবই অল্প। তিনি এই ব্যাটিং পজিশনে ১২ টি ম্যাচ খেলে ৩৯.৩৭ গড়ে সংগ্রহ করেছেন ৩১৫ রান। যেখানে তার ৪ টি হাফ সেঞ্চুরি রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ‘এক্স’ এ জাফর লিখেছেন,  “কোহলি ও জয়সওয়ালকে বিশ্বকাপে ওপেনিংয়ে ব্যাট করা দরকার। শুরু বিবেচনা করে রোহিত ও স্কাই’কে (সুরিয়াকুমার যাদব) ৩ ও ৪ নম্বরে ব্যাট করা উচিত। রোহিত স্পিনটা বেশ ভালো খেলেন, তাই ৪ নম্বরে ব্যাট করা তার জন্য খুব একটা উদ্বেগ হওয়ার কথা নয়।”

Advertisement

কোহলি ৯ ম্যাচ ওপেনিং করেছেন। যেখানে ৫৭.১৪ গড়ে সংগ্রহ করেছেন ৪০০ রান। এদিকে ওপেনিংয়ে নেমে জয়সওয়াল সেঞ্চুরিও হাঁকিয়েছেন ভারতীয় জার্সিতে, নেপালের বিপক্ষে।

 

এম/এইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

ফুটবল

হলিউড সিনেমার ট্রেইলারে লিওনেল মেসি!

Published

on

ফুটবলে যা করার, তার সবই হয়তো করে ফেলেছেন লিওনেল মেসি। যে বিশ্বকাপ জেতা হচ্ছিল না, তাও ২০২২ সালে জিতে নিয়েছেন। এবার কী অভিনয়ের দিকে ছুট দেবেন এই তারকা? হলিউডের বিখ্যাত সিনেমা ব্যাড বয়েজ। যার চতুর্থ সিক্যুয়েল ‘ব্যাড বয়েজ: রাইড অর ডাই’- এর ট্রেইলারের মেসির উপস্থিতি দেখা গেছে। তার মুখে ইংরেজি শুনে অভ্যস্ত নয় কেউ, সেটিও শোনা গেছে।

যুক্তরাষ্ট্রে অনেকদিন ধরে খেলছেন মেসি। সেখানে ইন্টার মিয়ামির হয়ে বেশ আনন্দেই আছেন তিনি, দেখে অন্তত তাই মনে হয়। পরিবার নিয়ে সময় কাটাতে দেখা যায় তাকে। এখন যেন অবসর যাপনের সময়। এই সিনেমার দুই প্রধান চরিত্র উইল স্মিথ ও মার্টিন লরেন্স। তাদের সঙ্গে দেখা যায় ইন্টার মিয়ামি অধিনায়ককে।

অনেক সময় আলোচনা ছিল হলিউডের কোনো সিনেমায় মেসিকে দেখা যায় কি না। সাধারণত অনেকরকম এডভারটাইজ তো করে থাকেন এই আর্জেন্টাইন তারকা। এবার সিনেমার ট্রেইলারেও দেখা গেল তাকে।

শুধু মেসি নয়। মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলারও ছিলেন এই প্রমোতে। সিনেমায় দেখার সুযোগ হয়তো নেই। তবে হলিউড সিনেমার প্রমো ট্রেইলারে এই প্রিয় তারকাকে দেখতে পাওয়াটা রোমাঞ্চকর মনে হয়েছে অনেক ভক্ত সমর্থকদের।

 

এম/এইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

নিউজিল্যান্ড দলকে বিদায় দিতে এলেন সেই দুই শিশু

Published

on

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে দেশ ছেড়েছে নিউজিল্যান্ড। দলটিকে বিদায় দিতে এসেছিলেন আনগুস ও মাতিলদা। দুই শিশু, যারা কিউই স্কোয়াড ঘোষণার সময় থেকে পরিচিত। বিশ্বকাপ দল ঘোষণার অভিনব আয়োজনের বিষয়টি খুব জনপ্রিয় হয়ে উঠছে। যেখানে নিউজিল্যান্ড যেন বরাবরই চমক দিয়ে থাকে। এবারও কিছুটা ভিন্নধর্মী উপায়ে বিশ্বকাপের দল ঘোষণা করে তারা।

নিউজিল্যান্ড দলের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে দুই শিশু। একজন ছেলে, অন্যজন মেয়ে। নির্বাচকরা সাধারণত যেভাবে সংবাদ সম্মেলনে বসে দল ঘোষণা করে, সেভাবেই কাজটি করেছে তারা।

Advertisement

এই ঘটনার পর বেশ প্রশংসিত ছিল তারা। ক্রিকেট-প্রেমীরা পছন্দ করে নিউজিল্যান্ডের এমন পদ্ধতিতে দল ঘোষণা। এই দুই শিশু এবার আসেন এয়ারপোর্টে, যেখানে বিশ্বকাপের উদ্দেশ্যে উড়াল দিতে যাওয়া নিউজিল্যান্ড দলকে বিদায় দেন তারা।

সেখানেও কিছু মজার মুহূর্ত তৈরি হয়। খেলোয়াড়েরা তাদের প্রশংসা করেন। আনগুস ও মাতিলদা’কে বলেন, তারা দল ঘোষণার কাজটি খুব ভালোভাবে সম্পন্ন করেছে। এই দুই শিশু আবার খেলোয়াড়দের কাছে জানতে চায়, তারা কী সিনেমা দেখবে ফ্লাইটে থাকাকালীন।

 

এম/এইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত