Connect with us

বলিউড

ধানুশ-ঐশ্বরিয়ার সংসারের ‘দি এ্যান্ড’

Published

on

সংসার জীবনের ইতি টানলেন দক্ষিণের তারকা দম্পতি ধানুশ-ঐশ্বরিয়া। গত বছরের শেষ দিকে সংসার ভাঙনের খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথপ্রভু। সেই ভাঙনের রেশ কাটতে কাটতেই এবার ১৮ বছরের সংসার জীবনের ইতি টানার খবর জানালেন ধানুশ-ঐশ্বরিয়া দম্পতি।

বিবাহ বিচ্ছেদের কথা সামাজিক মাধ্যমে জানিয়েছেন তাঁরা দুজনই। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

দক্ষিণী অভিনেতা ধানুশ টুইটারে লিখেছেন, ১৮ বছর ধরে বন্ধু, দম্পতি, অভিভাবক ও পরস্পরের শুভাকাঙ্ক্ষী ছিলেন তাঁরা। বোঝাপড়া, এগিয়ে চলা এবং মানিয়ে নেওয়ার যাত্রাপথ পার করেছেন। আজ তাঁরা যে জায়গায় দাঁড়িয়ে সেখান থেকে দুজনের পথ আলাদা হয়ে গেছে।
অভিনেতা আরো লেখেন, ঐশ্বরিয়া ও তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। আলাদা থেকে সময় নিয়ে নিজেদের চিনতে চান ও তাদের সিদ্ধান্তকে সম্মান দিতে বলেন। ব্যক্তিগত পরিসরেই ব্যাপারটা নিয়ে ভাবতে চান।

ঐশ্বরিয়া রজনীকান্তও তার ইনস্টাগ্রামে বিবৃতি শেয়ার করেছেন। তিনি সবার প্রতি ভালোবাসা জানিয়ে লিখেছেন, সবই ঈশ্বরের কৃপা।

ইদানিং ধানুশ-ঐশ্বরিয়ার সম্পর্কের মধ্যে বনিবনা হচ্ছিল না এমন খবর শোনা যাচ্ছিলো। জল্পনা ছড়িয়েছিল, তারা নাকি আলাদা হওয়ার পথে। সংবাদমাধ্যমের প্রশ্নও এড়িয়ে যেতে দেখা গিয়েছে এ দম্পতিকে। শেষ পর্যন্ত সবার জল্পনা-কল্পনাকে সত্যি করে বিচ্ছেদেরই ঘোষণা করলেন তারা।

Advertisement

দক্ষিণের মেগাস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়াকে ২০০৪ সালের ১৮ নভেম্বর ধুমধাম করে বিয়ে করেছিলেন ধানুশ। তখন ধানুশের বয়স ছিল মাত্র ২৩ বছর। ২০০৩ সালে এক ছবির সেটে ধানুষ আর ঐশ্বরিয়ার প্রথম সাক্ষাৎ হয়েছিল। তাঁদের দুই পুত্রসন্তানের নাম যাত্রা রাজা, আর লিঙ্গা রাজা।

ধানুশ ঐশ্বরিয়ার পরিচালনায় প্রথম সিনেমা ‘৩’ এ কাজ করেছিলেন। সিনেমাটির ‘কোলাভেরি…’ গানটি দারুণ সাড়া ফেলেছিল।

অনন্যা চৈতী

Advertisement

বলিউড

বাদশার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী হানিয়া

Published

on

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে ভারতীয় জনপ্রিয় র‍্যাপার বাদশার বেশ ভালো বন্ধুত্ব রয়েছে। প্রায়দিনই এই দুই বন্ধুকে একে অপরের সোশ্যাল মিডিয়ায় নানান রকম মন্তব্য করতে দেখা যায়। কখনো বা দুবাইতে দেখা করতে এবং একসঙ্গে সময় কাটাতেও দেখা গেছে।

যার প্রেক্ষিতে ভারত-পাকিস্তান, দুই দেশের বিনোদন দুনিয়ায় জোর গুঞ্জন একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বাদশা ও হানিয়া। সম্প্রতি বিবিসি এশিয়ান নেটওয়ার্ককে দেওয়া এক সাক্ষাৎকারে র‍্যাপার বাদশার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন হানিয়া আমির।

সাক্ষাৎকারে বাদশার প্রসঙ্গে হানিয়া বলেন, ‘বাদশার গানে এক রকম আচ্ছন্ন হয়ে থাকি। তবে আমি অবিবাহিত বলেই বোধ হয় এত সমস্যা। আমার বিয়ে হয়ে গিয়ে থাকলে এই সম্পর্কের গুঞ্জন তৈরি হত না।’

তবে প্রেমের বিষয়টি হানিয়া অস্বীকার করলেও প্রায়শ তাদের দুবাইতে একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে। বাদশার সঙ্গে বন্ধুত্বের বিষয়ে হানিয়া আরও জানিয়েছেন,  গায়ক পরিচিতির পাশাপাশি বাদশা একজন ভাল মানুষ। দু’জনের মধ্যে এটাই সব থেকে বড় মিল। অভিনেত্রীর কথায়, ‘আমি যদি কখনও অখুশি থাকি বা সমাজমাধ্যমে অনেক দিন সক্রিয় না থাকলে বাদশা আমার খোঁজ নেয়, সব কিছু ঠিক আছে কিনা।’

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কান উৎসবে স্বর্ণপাম জিতল শন বেকারের ‘আনোরা’, ইতিহাস গড়ল ভারত

Published

on

পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হলো মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসর। শনিবার স্থানীয় সময় ৬টা ৪৫ মিনিটে পালে দে ফেস্টিভ্যাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে বসে সমাপনী আয়োজন।

কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসরের সর্বোচ্চ পুরস্কার স্বর্ণপাম জিতেছে যুক্তরাষ্ট্রের শন বেকার পরিচালিত ‘আনোরা’। নিউ ইয়র্কের নাইটক্লাবের একজন নৃত্যশিল্পীকে কেন্দ্র করে আনোরার গল্প। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিকি ম্যাডিসন।

কানের দ্বিতীয় সর্বোচ্চ সম্মাননা গ্রাঁ প্রিঁ পেয়েছে ভারতের পায়েল কাপাডিয়া পরিচালিত ‘অল উই ইমাজিন অ্যাজ লাইট’। চলচ্চিত্রটির মাধ্যমে দীর্ঘ ৩০ বছর পর ভারতীয় সিনেমা হিসেবে কানের মূল প্রতিযোগিতা বিভাগে নাম লেখায় ভারত। এবার পুরস্কার জিতে গড়ল ইতিহাস। এবার উৎসবে সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন পর্তুগালের মিগেল গোমেজ। ‘গ্র্যান্ড ট্যুর’ চলচ্চিত্রের জন্য এই স্বীকৃতি পান তিনি।

আসরের সেরা অভিনেতা বিভাগে পুরস্কার পেয়েছেন মার্কিন তারকা জেসি প্লেমন্স। গ্রিসের ইয়োর্গোস লানতিমোস পরিচালিত ‘কাইন্ডস অব কাইন্ডনেস’ চলচ্চিত্রের সুবাদে এই স্বীকৃতি পান তিনি। সেরা অভিনেত্রী হয়েছেন একসঙ্গে তিনজন। তাঁরা হলেন সেলেনা গোমেজ, আদ্রিয়ানা পাজ ও কার্লা সোফিয়া গাসকোন। ফ্রান্সের জ্যাক অদ্রিয়াঁর পরিচালিত ‘এমিলিয়া পেরেস’ চলচ্চিত্রের সুবাদে এই স্বীকৃতি পেলেন তাঁরা।

এদিকে, ৮ বছরের কারাদণ্ড প্রাপ্ত প্রখ্যাত ইরানি পরিচালক মোহাম্মদ রাসুলফ স্পেশাল জুরি পুরস্কার পেয়েছেন।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

১৩ বছর পর অভিনেত্রীর সৎ বাবাকে মৃত্যুদণ্ডের নির্দেশ আদালতের

Published

on

১২ বছর আগে খুন হওয়া বলিউড অভিনেত্রী লায়লা খানের কথা মনে আছে? পরিবারের পাঁচ সদস্যসহ হত্যা করা হয়েছিল অভিনেত্রীকে। খুনের অভিযোগ ওঠে লায়লার সৎবাবা পারভেজ তাকের বিরুদ্ধে। অবশেষে হত্যাকাণ্ডের রায় দিয়েছেন মুম্বাইয়ের একটি আদালত।

হত্যাকাণ্ডে দোষী সাব্যস্ত হওয়া লায়লার সৎবাবা পারভেজ তাককে মৃত্যুদণ্ডের নির্দেশ দিয়েছেন আদালত। শুক্রবার (২৪ মে) মুম্বাইয়ের সেশন কোর্ট অভিনেত্রীর সৎবাবাকে মৃত্যুদণ্ডের এই রায় ঘোষণা করেন আদালত। হত্যা ও প্রমাণ নষ্ট করার অভিযোগে পারভেজ ইকবাল তাককে দোষী সাব্যস্ত করেন অতিরিক্ত দায়রা জজ সচিন পাওয়ার। তিনি ছিলেন লায়লার মা সেলিনার তৃতীয় স্বামী।

প্রয়াত অভিনেত্রীর আইনজীবী পঙ্কজ চ্যাবন আদালতের কাছে মৃত্যুদণ্ড চেয়েছিলেন। রায়ে তাঁকে মৃত্যুদণ্ড দেওয়া হয়। মৃত্যুর প্রায় ১৩ বছর পর ন্যায়বিচার পেয়েছেন অভিনেত্রী।

২০১১ সালের ৭ ফেব্রুয়ারি নিখোঁজ হন অভিনেত্রী লায়লা খান ও তাঁর পরিবারের পাঁচ সদস্য! প্রায় এক বছর পর, ২০১২ সালের জুলাই মাসে ইগতপুরীতে অভিনেত্রীর ফার্ম হাউসের একটি গর্ত থেকে উদ্ধার হয় পচাগলা মৃতদেহ।

নিখোঁজ হওয়ার আগে লায়লা ও তাঁর পরিবারের সদস্যদের শেষবার দেখা গিয়েছিল অভিনেত্রীর মা সেলিনার তৃতীয় স্বামী তাকের সঙ্গে। পুলিশের তখন সন্দেহ হয় তাককে। ওশিওয়ারায় একটি ফ্ল্যাট ও দোকান, মীরা রোডের আরেকটি ফ্ল্যাট এবং ইগতপুরীর ফার্মহাউসসহ গয়না হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যেই তাক খুন করে লায়লাকে।

Advertisement

সেলিনার দ্বিতীয় স্বামী আসিফ শেখের অভিযোগ, তাক লায়লা ও তার বোনদের পতিতাবৃত্তিতে ঠেলে দিতে চেয়েছিল। তদন্ত চলাকালীন জম্মু ও কাশ্মীরের বন ঠিকাদার তাক পুলিশি তদন্তে শিকার করেছিলেন, নিরাপত্তাহীনতার কারণে সৎমেয়ে লায়লা, স্ত্রী সেলিনা বড়সহ সেলিনার অপর তিন সন্তান আজমিনা, যমজ ভাইবোন জারা ও ইমরানকে খুন করেন তিনি। ওই সময় পরিবারের সঙ্গে থাকায় প্রাণ যায় লায়লার খুড়তুতো বোন রেশমারও।

২০০২ সালে কন্নড় ভাষার ‘মেকআপ’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন লায়লা। ২০০৮ সালে ‘ওয়াফা : আ ডেডলি লাভ স্টোরি’ সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বলিউড মেগাস্টার রাজেশ খান্না।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত