Connect with us

টলিউড

শয্যাশায়ী শ্রীলেখা, জন্মদিনে নেই ওয়াইনের উল্লাস!

Avatar of author

Published

on

শ্রীলেখা মিত্র

রাত পোহালেই জন্মদিন। এক দিন আগে থেকেই যার তোড়জোড় শুরু হয়ে যায়। গেলো বছর তার জন্মদিনে ওয়াইন পান করার ভিডিও দেখে তৈরি হয়েছিল বিতর্কও। প্রতি বছর এ দিনটা পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে উদযাপন করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এক দিন আগে থেকেই যার তোড়জোড় শুরু হয়ে যায়।

তবে এ বছর পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। মেয়ে ঐশি বিছানায়। অভিনেত্রীও খুবই অসুস্থ। অসহ্য মাথা যন্ত্রণা। জ্বর জ্বর ভাব। মেয়েরও তেমনই অবস্থা। বেশ কিছু দিন আগে ডেঙ্গু ধরা পড়েছিল। শ্রীলেখারও কি ডেঙ্গু হয়েছে? সে কথা অবশ্য নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। সদ্য প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর নতুন হিন্দি সিরিজ ‘কালা’র প্রচার ঝলক। আচমকা কী হল?

ভারতীয় সংবাদ সংস্থা আনন্দবাজার পত্রিকার সাক্ষাৎকারে শ্রীলেখা বলেন, “খুব মাথা যন্ত্রণা। কিছু ক্ষণ পরেই ডেঙ্গু পরীক্ষা করতে আসবে। একদম ভাল লাগছে না। কথা বলতেও ইচ্ছা করছে না।” জন্মদিনের আগেই এমন অসুস্থতা। অভিনেত্রী বলেন, “বাড়িতেই থাকব জন্মদিনে। উদযাপনের তেমন তো কোনও পরিকল্পনা নেই। শরীরটা সুস্থ হওয়া প্রয়োজন।” খুব কষ্ট করেই কথা বলছিলেন শ্রীলেখা। বেশি কথা বলতে পারছেন না বলে তাড়াতাড়িই ফোনটা রেখে দেন।

শ্রীলেখা মিত্র

শেষ কয়েক বছরে কাজের সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছেন অভিনেত্রী। এ ছাড়াও নিজের পরিচালনায় অনেকটাই মন দিয়েছেন। তার পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ বিভিন্ন মহলে প্রশংসিতও হয়েছে। সম্প্রতি তাঁর হিন্দি সিরিজের প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। মেয়ে দ্বাদশ শ্রেণির পড়া চুকিয়ে কলেজে গেলে তিনিও হয়তো মন দেবেন মুম্বইয়ের কাজে। এ ছাড়াও এ বছরই শেষ করেছেন তথাগত মুখোপাধ্যায়ের ‘পারিয়া’ ছবির কাজ।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

টলিউড

প্রযোজনায় হাত পাকাচ্ছেন শুভশ্রী গাঙ্গুলি

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। বেশিরভাগ ইন্ডাস্ট্রিতে দেখা যায়, হিরোরা একটা সময়ের পরে নিজস্ব প্রযোজনা সংস্থা খোলেন। দেব, জিত, প্রসেনজিৎ থেকে শুরু করে অনেকেই রয়েছেন সেই তালিকায়। তবে শুধু নায়করাই নন, অনেক নায়িকাও প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন। তাদের মধ্যে অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়।

বড়পর্দা থেকে ওটিটির দুনিয়ায়ও প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে অনেকটা বদলে ফেলেছেন তিনি। এবার টলিউডে নিজেকে আরও এক ধাপ এগিয়ে নিতেই এই পদক্ষেপ নিচ্ছেন রাজের ঘরনী।

শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তীরও নিজস্ব প্রযোজনা সংস্থা আছে। ঐ প্রযোজনা সংস্থার একাধিক ছবিতে অভিনয়ও করেছেন শুভশ্রী। এবার নিজেই প্রযোজনা সংস্থা শুরু করতে যাচ্ছেন তিনি।

বিষয়টি নিয়ে ঘনিষ্ঠজনদের কাছে মতামতও চেয়েছেন শুভশ্রী। জানা গেছে, রাজ এবং শুভশ্রী একে অপরের সঙ্গে হাত মিলিয়েই নিজ নিজ প্রযোজনা সংস্থাকে এগিয়ে নিয়ে যাবেন।

চলতি বছরে আগস্টে মুক্তি পাবে রাজ পরিচালিত সিনেমা ‘বাবলি’। সিনেমাটি প্রযোজনা করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এটাই প্রথম নয়, এর আগে ওয়েব সিরিজও প্রযোজনা করেছেন তিনি। তবে এবার একেবারে নিজের প্রযোজনা সংস্থা খুলতে চান শুভশ্রী। অভিনয়ে যেমন খ্যাতি পেয়েছেন, এবার প্রযোজনা সংস্থা নিয়ে শুভশ্রী কতদূর যেতে পারেন, সেটাই দেখার।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

নিজেকে চঞ্চল চৌধুরীর সবচেয়ে বড় অনুরাগী দাবি স্বস্তিকার

Published

on

বহুমাত্রিক অভিনয় গুণে গেল ক’বছর ধরে দুই বাংলায় তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন চঞ্চল চৌধুরী। শনিবার (১ জুন) দর্শক নন্দিত এই অভিনেতার জন্মদিনে সরাসরি ও সোশ্যাল হ্যান্ডেলে অসংখ্য শুভেচ্ছা বার্তায় সিক্ত হয়েছেন তিনি। তবে সব শুভেচ্ছাবার্তা ছাপিয়ে গেছে দিনশেষে, টলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী স্বস্তিকার দৌলতে।

এদিন এই টলিউড অভিনেত্রী স্পষ্ট ভাষায় চঞ্চল চৌধুরীকে অভিনয়ের ‘মহারাজ’ ও ‘ইন্সটিটিউশন’ বলে আখ্যা দিয়েছেন। জানিয়েছেন, তিনি তার কতো বড় ভক্ত! চঞ্চলকে প্রকাশ্য শুভেচ্ছাবার্তায় ফেসবুকে স্বস্তিকা লিখেছেন, ‘আমরা আজকাল বলি কনটেন্ট ইজ কিং। ঠিক। কিন্তু সেই রাজার ওপর মহারাজ আছেন, রাজাধিরাজ আছেন- সেই মহারাজের আজ জন্মদিন। নিজের কর্মজীবনে যত ব্যস্ততাই থাকুক না কেন আমি তার একটা কাজও মিস করি না। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার মধ্যে যে উত্তেজনা সেটা কি আর ছাড়া যায়! তাই স্ট্রিমিং শুরু হলেই আমি টিভির সামনে। রাত জাগতে হলেও দেখা না শেষ করে উঠি না।’

চঞ্চলকে নিয়ে স্বস্তিকা আরও লিখেছেন, ‘এমনভাবে চরিত্র হয়ে ওঠো যে চিনতে পারা ভার। আরও ভালো কাজের অপেক্ষায় ছিলাম, আছি, থাকব। জেনো আমিই তোমার সবচেয়ে বড় অনুরাগী।’

স্বস্তিকার এমন আবেগপূর্ণ স্ট্যাটাসের নিচে সাড়া দিতে ভোলেননি চঞ্চল চৌধুরী। মন্তব্যে তিনি লিখেছেন, ‘অনেক অনেক ধন্যবাদ ও ভালোবাসা। তুমি যেভাবে লিখলে, আমি নিজেকে ওভাবে দেখিনি। প্রশংসাটা একটু বেশিই করলে। তবে ভালোই লাগছে। আরেকটা কথা বলে রাখি, আমিও তোমার অভিনয়ের ভক্ত।’

সামনেই চঞ্চল চৌধুরী ও স্বস্তিকা মুখার্জি একই ছবিতে কাজ করার কথা রয়েছে। রেদওয়ান রনি পরিচালিত সম্ভাব্য ছবিটির নাম ‘দম’। যদিও বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি বলে দাবি করছেন সংশ্লিষ্টরা। তবে চঞ্চলকে ঘিরে স্বস্তিকার এই শুভেচ্ছাবার্তার পর ‘দম’ নিয়ে ভক্তদের অস্বস্তি অনেকটাই কেটে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে! অপেক্ষা শুধু ঘোষণার।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

ভোটের ফল প্রকাশের আগেই রচনা ব্যানার্জির পরিবারে শোকের ছায়া!

Published

on

ভারতে চলমান নির্বাচনী আবহ, তুমুল ব্যস্ততার মধ্যেই দিদি নম্বর ওয়ানের খ্যাত টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জির জীবনে নেমে এল শোকের ছায়া। চলে গেলেন অভিনেত্রীর শাশুড়ি।

সপ্তম দফা ভোটের দিনই পরিবারের সদস্যকে হারালেন তৃণমূলের তারকা প্রার্থী ও অভিনেত্রী রচনা ব্যানার্জি। ভোট প্রচারের সময় স্বামী প্রবাল বসুকে রচনার পাশে দেখা গিয়েছিল। এমন কী, মনোনয়নপত্র জমা দেওয়ার সময়ও রচনা পাশে পেয়েছিলেন তাঁর স্বামীকে। শনিবার (৩১ মে) রচনাও ভোট দেন। তাঁর আবাসন আরবানার কাছেই একটি স্কুলে দুপুর নাগাদ ভোটদান করেন। তার আগেই পরিবারে এলো দুঃসংবাদ।

অভিনেত্রীর রচনার আক্ষেপ নির্বাচনের ফলাফল দেখে যেতে পারলেন না তাঁর শাশুড়ি মা। গত বছরেই বাবাকে হারিয়েছেন নায়িকা। বাবাকে হারিয়ে স্বাভাবিকভাবেই খুব ভেঙে পড়েছিলেন তিনি। সে সময় রচনা ফেসবুকে লিখেছিলেন, বাবা তাঁর ফ্রেন্ডস ও ফিলোজফার ছিলেন।

শাশুড়ির সঙ্গে রচনার সুমধুর সম্পর্ক ছিল। এবার আরও একজন অভিভাবককে হারালেন রচনা বন্দ্যোপাধ্যায়। তবে এখনও পর্যন্ত এই নিয়ে সংবাদমাধ্যমকে কোনও প্রতিক্রিয়া দেননি তিনি।

এবার পশ্চিমবঙ্গের হুগলি কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে লড়াই করেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর বিপক্ষে আছেন বিজেপির লকেট চট্টোপাধ্যায়। আগামী ৪ জুন জানা যাবে তাঁদের এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরিণাম কী হয়।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত