Connect with us

রাজশাহী

পঞ্চগড়ের তেতুলিয়ায় ট্রাক চাপায় দৃষ্টি প্রতিবন্ধী নিহত

Published

on

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় তাজুল ইসলাম (৩০) নামের এক দৃষ্টি প্রতিবন্ধী নিহত হয়েছে। নিহত তাজুল ইসলামের বাড়ি সদর উপজেলার টুনিহাট এলাকায়। ভজনপুর দারুস সালাম কেরাতুল কোরআন হাফেজিয়া মাদ্রাসায় পড়াশুনা করছিলেন ওই প্রতিবন্ধী।

রোববার (১৪ মার্চ) জেলার তেতুঁলিয়া উপজেলার ভজনপুর এলাকার নিজবাড়ি ভজনপুর-তেতুঁলিয়া মহাসড়কে দূর্ঘটনা দুটি ঘটে। 

জানা গেছে, রোববার বিকেলে ভজনপুর এলাকার মহাসড়কে দৃষ্টিপ্রতিবন্ধী তাজুল ইসলাম রাস্তা পাড় হওয়ার সময় একটি ট্রাক তাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই নিহত হয় তাজুল ইসলাম। এই ঘটনায় স্থানীয়রা তিনঘন্টা ভজনপুর তেতুঁলিয়া মহাসড়ক অবরোধ করে রাখে।

তেতুঁলিয়া মডেল থানার ওসি আবু সায়েম মিঞা ট্রাক চাপায় দৃষ্টি প্রতিবন্ধীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এস

Advertisement
Advertisement

রাজশাহী

বিয়ের একমাস না যেতেই একসঙ্গে বিষপান, স্ত্রীর মৃত্যু

Published

on

বিষপানে আত্মহত্যা

পাবনার ঈশ্বরদীতে পরিবারের অমতে ভালোবেসে পালিয়ে বিয়ে করেন সাজেদুল ইসলাম (২১) ও রিয়া খাতুন (১৯)। বিয়ের একমাস যেতে না যেতেই একসঙ্গে বিষপান করেন এই দম্পতি। এতে স্ত্রী রিয়ার মৃত্যুবরণ করেছেন। অন্যদিকে হাসপাতালে সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন আছেন স্বামী সাজেদুল।

গেলো রোববার (৩০ জুলাই) ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি গ্রামে ঘটনাটি ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

ওই দম্পতির প্রতিবেশীরা জানান, গেলো রোববার দুপুরে রিয়ার চাচী শাশুড়ি ভানু বেগম  সাজেদুলের বাড়িতে যান। সেখানে তিনি রিয়া-সাজেদুলের ভালোবাসার প্রতি ঘৃণা প্রকাশ করে রিয়াকে নানা কটূক্তিমূলক কথা বলেন এবং থুথু ফেলে বিদ্রুপ করেন। সাজেদুল বাড়ি ফেরার পর এ বিষয়টি জানিয়ে রিয়া কান্নাকাটি করেন।

এতে অপমানে আবেগতাড়িত হয়ে দুজনে একসঙ্গে দুই বোতল কীটনাশক পান করে আত্মহত্যা করেন।

পরিবারে লোকজন টের পেয়ে তাদের প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই রোববার রিয়ার মৃত্যু হয়। সাজেদুল আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন।

Advertisement

ওসি জানান, এ ঘটনায় এখনো থানায় কেউ কোনো অভিযোগ করেনি। ঘটনা জানার পর থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আই/এ

 

পুরো পরতিবেদনটি পড়ুন

রাজশাহী

এবার থানার ভেতর পাওয়া গেলো রাসেলস ভাইপার

Published

on

এবার রাজশাহীর চারঘাট থানার ভিতরে মিললো বিষাক্ত রাসেলস ভাইপার বা চন্দ্রবোড়া সাপ। থানার ওসির ওয়াশরুমে সাপটিকে দেখতে পাওয়ার পরে, আতঙ্কে  পিটিয়ে মেরে ফেলে পুলিশ সদস্যরা।

মঙ্গলবার (২ জুলাই) রাজশাহীর চারঘাট মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আফজাল হোসেন জানান,  গতকাল রাতে থানা ওয়াশরুমে যাওয়ার সময় হঠাৎ একটি রাসেলস ভাইপার সাপ শব্দ করে ওঠে। পরে থানার পুলিশ সদস্যদের সহযোগিতায় সাপটি মেরে ফেলা হয়। এর আগে বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদা কুঠিপাড়া, পিরোজপুর এলাকায় রাসেলস ভাইপার দেখা দিলেও এই প্রথম চারঘাট থানা চত্বরে দেখা গেল।

জানা যায়, ঘটনার পর পুলিশ অফিসার ও পুলিশ সদস্যদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তবে গত কয়েকদিন ধরে থানা চত্বরে কীটনাশক প্রয়োগ করে আগাছা পরিষ্কার করা হয়েছে।

আই/এ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

রাজশাহী

বগুড়ায় আবারও ট্রেনের বগি লাইনচ্যুত

Published

on

বগুড়ায়-ট্রেন-লাইনচ্যুত

বগুড়ার সুখানপুকুর রেল স্টেশনে আবারও ‘ফোর নাইনটি কলেজ ট্রেন’ লাইনচ্যুত হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) সকাল ৮টার দিকে  স্টেশনে প্রবেশের সময় ২ নম্বর লাইনে বোনারপাড়া থেকে সান্তাহারগামী ট্রেনটি-এর দুটি বগি লাইনচুত হয়।  তবে স্টেশনের ১ নম্বর লাইন দিয়ে রেল যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়া রেলওয়ে স্টেশনের মাস্টার সাজেদুর রহমান।

এ নিয়ে এক সপ্তাহে তিনবার ট্রেনটি লাইনচ্যুত হলো। এর আগে গেলো ২৫ জুন একবার ও ৩০ জুন একই ট্রেন লাইনচ্যুত হয়েছিল।

সাজেদুর রহমান বলেন, সুখানপুকুর স্টেশনে ২ নম্বর লাইনে কলেজ ট্রেন লাইনচ্যুত হয়েছে। তবে ১ নম্বর লাইন হয়ে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ সচল রয়েছে।

এ বিষয়ে সুখানপুকুর রেলস্টেশনের মাস্টার আবদুল মতিন বলেন, নির্ধারিত সময়ে বোনারপাড়া থেকে সান্তাহারের উদ্দেশে ছেড়ে আসে ফোর নাইনটি কলেজ ট্রেন। নির্ধারিত যাত্রাবিরতির জন্য সকাল ৮টা ১০ মিনিটে ট্রেনটি বগুড়ার সুখানপুকুর রেলস্টেশনের ২ নম্বর লাইনে ঢুকে পড়ে। সঙ্গে সঙ্গে ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়। বোনারপাড়া থেকে উদ্ধারকারী ট্রেন এসেছে। লাইনচ্যুত বগি উদ্ধার করে রেল যোগাযোগ স্বাভাবিক করার কাজ চলছে।

Advertisement

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত