Connect with us

দুর্ঘটনা

সিলেটে ত্রিমুখী সংঘর্ষ, নারীসহ নিহত ২

Avatar of author

Published

on

সিলেটে সিএনজিচালিত অটোরিকশা, পিকআপ ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে নারীসহ দু’জন নিহত হয়েছেন। হাসপাতালে নেয়ার নারীসহ দু’জন মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে দক্ষিণ সুরমার লালাবাজার এলাকার ভরাউটের রাস্তার মুখের সিলেট-ঢাকা মহাসড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতেরা হলেন- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দলইরগাঁওয়ের সোনা মিয়ার স্ত্রী নাজমা বেগম (৪৩) ও অটোরিকশা চালক বিশ্বনাথের পীরেরবাজার বর্ণী গ্রামের ধনাই মিয়ার ছেলে মুনসুর আলী (২৭)।

পুলিশ সূত্রে জানা গেছে, সিলেট থেকে ছেড়ে যাওয়া নিবন্ধনহীন অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ও প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে চালক ও তার ৫ যাত্রী আহত হন। এর মধ্যে নাজমা বেগম ও মনসুর আলীর অবস্থা আশঙ্কাজনক ছিল। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে নেয়ার পরে নাজমা ও মনসুর মারা যান।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান গণমাধ্যমে বলেন, সড়ক দুর্ঘটনায় দু’জন মারা গেছেন। এছাড়া আহত হয়েছেন আরও তিনজন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Advertisement

এএম/

Advertisement

ঢাকা

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

Published

on

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এশিয়ান হাইওয়ে সড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির ডেপুটি ম্যানেজার আবু বক্বর ভূইয়া পায়েল (৫৩) নিহত হয়েছেন।পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করেছে।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে সড়কের গোলাকান্দাইল নীল ভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্বর ভূইয়া পায়েল নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন গোয়ালদী এলাকার আবু ইউসুফের ছেলে।

ভুলতা হাইওয়ে পুলিশের এসআই রিপন কুমার হালদার জানান, সকালে সোনারগাঁয়ের গোয়ালদী থেকে মোটরসাইকেল যোগে পূর্বাচল আমেরিকান সিটিতে আসার পথে এশিয়ান হাইওয়ে সড়কের গোলাকান্দাইল নীল ভিটা এলাকায় পৌঁছালে পিছন থেকে ঘাতক ট্রাকটি সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

তিনি আরও জানান, ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী আবু বক্কর ভূইয়া পায়েল গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার ও ঘাতক ট্রাকটি জব্দ করেছে। চালক পলাতক রয়েছে।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

দুর্ঘটনা

বাড্ডায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, নিহত ১

Published

on

রাজধানীর বাড্ডা এলাকার একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ওই ভবনের সামনে থাকা একটি হোটেলের কর্মী সোলায়মান মারা যান। । আহত ভবনের নিচতলায় থাকা শান্তা নামের এক নারী।

বৃহস্পতিবার (৩০ মে) ভোরের দিকে বিস্ফোরণ ঘটে বাড্ডা ডিআইটি রোডের তিনতলা একটি ভবনের নিচতলায়। ঘটনার পরপরই বারিধারা ফায়ার স্টেশনের দুটি ইউনিট গিয়ে উদ্ধার অভিযান চালায়।

বিষয়টি নিশ্চিত করেন বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর হাওলাদার ।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৬টা ৪৩ মিনিটে বাড্ডার ডিআইটি ৪ নম্বর সড়কে তিতাস গ্যাসের লাইন লিকেজ হয়ে বিস্ফোরণ ঘটে। ওই সড়কে খোঁড়াখুঁড়ি চলছিল। ধারণা করা হচ্ছে, ভবনের নিচে গ্যাস জমা ছিল এবং গ্যাসের লাইন লিকেজ হয়ে বিস্ফোরণ ঘটে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (সদর) তালহা বিন জসিম জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজন পুরুষ নিহত হয়েছেন ও একজন আহত হয়েছেন।

Advertisement

তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ঘটনার বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

টিআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

রাজধানীতে প্রাইভেটকারের ওপর ভেঙে পড়লো গাছ

Published

on

রাজধানীর বাংলামোটরে প্রাইভেটকারের ওপর একটি গাছ ভেঙে পড়েছে। এ ঘটনায় কেউ হতাহত না হলেও গাড়িটি ভেঙে দুমড়েমুচড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে উদ্ধার কাজ চালায়।

মঙ্গলবার (২৮ মে) রাত সাড়ে ৯টার দিকে বাংলামোটর এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষে ডিউটি অফিসার রাকিব আল হাসান গণমাধ্যমে বলেন, আজ রাত সাড়ে ৯টার দিকে রাজধানী বাংলামটর এলাকায় প্রাইভেটকারের ওপরে একটি গাছ ভেঙে পড়েছে এমন একটি সংবাদ আমাদের কাছে আসে। পরে আমাদের একটি দল গিয়ে প্রাইভেটকারের ওপর থেকে গাছটিকে সরানোর কাজ করে এবং রাস্তা থেকেও গাছটিকে সরানো হয়।আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি এ ঘটনায় গাড়ির চালক কিংবা যাত্রী হতাহত হয়নি ।

 

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত