Connect with us

বিনোদন

সুখবর দিলেন সুনীল-দিয়া মির্জা

Avatar of author

Published

on

দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন এক সময়ের জনপ্রিয় বলিউড অভিনেতা সুনীল শেঠি ও অভিনেত্রী দিয়া মির্জা। করণ জোহরের প্রযোজনায় এবং শাউনা গৌতমের পরিচালনায় ‘রেহনা হ্যাঁ তেরে দিল মে’ খ্যাত ছবিতে দেখা যাবে জনপ্রিয় এই দুই অভিনেতা-অভিনেত্রীকে। ই-টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

আগেও একসঙ্গে একই ছবিতে কাজ করেছেন সুনীল শেঠি ও দিয়া মির্জা। ছবির নাম ‘কিউ! হো গায়া না’ এবং ‘শুটআউট অ্যান্ড লোখান্ডওয়ালা’। কমেডি ঘরানার এ সিনেমাতে অভিনয় করছেন সাইফ পুত্র ইব্রাহিম আলী খান এবং খুশি কাপুর।একই সূত্র জানিয়েছে, ছবির নির্মাতারা সরাসরি ওটিটিকে ছবি মুক্তি দিতে চান। সেই নিয়ে নাকি আলোচনা চলছে। যদিও বিষয়টি চূড়ান্ত হয়নি।

বলিউডের একাধিক তারকার জীবনে ‘লাভ গুরু’র ভূমিকা পালন করেছেন করণ। তবে এবার যা হচ্ছে সবই বড়পর্দার খাতিরে। করণের প্রযোজনায় তৈরি ‘সরেজমিন’ ছবির মাধ্যমেই ইব্রাহিমের বলিউড সফর শুরু হবে। আর তাতেই ইব্রাহিমের বিপরীতে দেখা যাবে খুশি কাপুরকে। এই ছবিটির পরিচালকের আসনে শাওনা গৌতম। এটাই শাওয়ার ডিরেক্টোরিয়াল ডেবিউ। এর আগে করণ জোহরের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে সহযোগী পরিচালকের আসনে ছিলেন তিনি। রাজকুমার হিরানির সঙ্গেও কাজ করেছেন শাওন।

খুশির অভিনয় সফর শুরু জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিনেমা দিয়ে। ছবিতে বেটি কুপারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। স্ক্রিন শেয়ার করেছেন শাহরুখ কন্যা সুহানা ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে।

ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কাজল। এর আগে একটি সূত্র হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছিল, ‘অবশ্যই সে (ইব্রাহিম) সবাইকে সাইফ আলি খানের কথা মনে করিয়ে দেয়। যখন সে সেটে আসে, তখন মনে হয় ২০ বছর আগের সাইফ ঢুকে পড়েছে। তিনি তার বাবার সত্যিকারের কার্বন কপি। এই সিনেমায় কাজলের চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ।’

Advertisement
Advertisement

ঢালিউড

মা হারালেন মীরাক্কেল খ্যাত অভিনেতা জামিল

Published

on

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল খ্যাত অভিনেতা জামিল হোসেনের মা রহিমা বেগম (৮৫) আর নেই। রবিবার (১৯ মে) দিবাগত রাতে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এক ফেসবুক পোস্টের মাধ্যমে মধ্যরাতে জামিল নিজেই তাঁর মায়ের মৃত্যুর খবর জানান। তিনি লেখেন, ‘আল্লাহ আমার মাকে জান্নাত দান করেন… আমিন।’

রহিমা বেগম নোয়াখালীর বেগমগঞ্জে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। বার্ধক্যজনিত কারণে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন জামিলের কাছের কয়েকজন নির্মাতা ও সহকর্মী।

‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’ দিয়ে সবার কাছে পরিচিতি পান জামিল হোসেন। এরপর থেকে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি। বিশেষ করে সাম্প্রতিক বাংলা নাটকে বেশ দর্শকপ্রিয়তা পেয়েছেন জামিল। একইসঙ্গে প্রযোজনার সঙ্গেও যুক্ত তিনি। অভিনেতার মায়ের মৃত্যুতে শোক জানাচ্ছেন সহকর্মী অভিনয়শিল্পী ও পরিচালকরা।

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

‘মুঠোফোনে জালিয়াতি’ সতর্ক করলেন আলিয়ার মা

Published

on

আজ কাল মুঠোফোনের মাধ্যমে বহু মানুষই জালিয়াতির শিকার হচ্ছেন। অচেনা নম্বর থেকে ফোন করে ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা হাতিয়ে নেয়ার ঘটনা প্রায়ই ঘটে। এবার সেই জালিয়াতির নিশানায় ছিলেন অভিনেত্রী আলিয়া ভটের মা সোনি রাজ়দান।  সামাজিক যোগাযোগ মাধ্যমে এই কথা বললেন সোনি রাজদান।

‘আমাদের চারপাশে বড় জালিয়াতি চলছে। একজন আমায় ফোন করে বললেন, তিনি দিল্লি পুলিশ থেকে কথা বলছেন।

তিনি বললেন, আমি নাকি বেআইনি মাদক অর্ডার করেছি। আমার আধার কার্ডের নম্বর জিজ্ঞাসা করলেন। আমারই পরিচিত কয়েক জনের কাছে এই ধরনেরই ফোন কল এসেছিল। ইনস্টাগ্রামে এক পোস্ট তিনি এ তথ্য জানিয়েছেন।

আলিয়ার মা আরও বলেন ‘তারা ফোন করে ভয় পাইয়ে দেন। এই ধরনের কথা বলে টাকা হাতিয়ে নিতে চান। এই ধরনের ফাঁদে পা দেবেন না। তাদের দ্বারা প্রভাবিত হবেন না। আমি কয়েক জনকে জানি, যারা তাদের কথার ফাঁদে পড়েছেন এবং বহু টাকা হারিয়েছেন। অন্য কেউ যাতে এই বিপদে না পড়েন, তাই এই পোস্টে জানালাম।’

এই ধরনের জালিয়াতি নিয়ে সচেতন থাকার কথা বলে সোনি জানান, ‘এই ধরনের ফোন এলে স্বাভাবিক ভাবেই বোঝা যায় না। বিশ্বাস করুন, আমিও প্রথমে ভেবেছিলাম, এই ফোনের মধ্যে কোনও সত্যতা আছে। আমি এক জনের সঙ্গে কথা বলে বুঝতে পারলাম যে, এটা আসলে জালিয়াতি করার উদ্দেশ্যে করা হয়েছে। তাই আমি এড়িয়ে গিয়েছি। দিন দিন এই ধরনের জালিয়াতি আরও বাড়ছে। তাই সতর্ক থাকুন।’

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অভিনেত্রীর মৃত্যুর এক সপ্তাহ না পেরোতেই নায়কের ঝুলন্ত দেহ উদ্ধার

Published

on

গেল রবিবার (১২ মে) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তেলেগু অভিনেত্রী পবিত্রা জয়রাম। অন্ধ্রপ্রদেশের মেহবুবা নগরের কাছে একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় তার মৃত্যু হয়। জনপ্রিয় তেলেগু টেলিভিশন ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে তিলোত্তমার ভূমিকায় অভিনয় করেছিলেন পবিত্রা। অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় গুরুতর আহত হয় স্বামী অভিনেতা চন্দ্রকান্ত।

দুর্ঘটনার সময় তিনিও গাড়িতে ছিলেন। তবে স্ত্রীর মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন এই অভিনেতা। এবার নিজেও পাড়ি জমালেন পরপারে। শুক্রবার (১৭ মে) তেলেঙ্গনার অলকাপুরে নিজের বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, প্রাথমিক তদন্তে পবিত্রার স্বামী চন্দ্রকান্ত আত্মহত্যা করেছেন বলে উঠে এসেছে। এই বিষয়ে চন্দ্রকান্তের বাবার বয়ান রেকর্ড করেছেন পুলিশ। তিনি জানিয়েছেন, বেশ কয়েকদিন ধরেই অবসাদে ভুগছিলেন চন্দ্রকান্ত।

স্ত্রী’র মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছিলেন না তিনি। পবিত্রার মৃত্যুর পর সামাজিক যোগাযোগ মাধ্যমে হৃদয় বিদারক একটি পোস্টও শেয়ার করেছিলেন অভিনেতা। পবিত্রার মৃত্যুর পরই ছিল তার জন্মদিন। ওই দিন স্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চন্দ্রকান্ত।

ঐ পোস্টে তিনি লিখেছিলেন, ‘শুধু দুদিন অপেক্ষা করো।’ দুই দিনের অপেক্ষা কথাটার মধ্যেই এমন রহস্য লুকিয়ে থাকবে তা হয়তো কেউ ধারণা করেনি!

Advertisement

মাত্র কয়েকদিনের ব্যবধানে নায়ক-নায়িকার মৃত্যুর খবরে শোকের আবহ তেলুগু টেলিভিশন জগতে। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে একসঙ্গেই কাজ করছিলেন পবিত্রা ও চন্দ্রকান্ত। দর্শকমহলে খুব জনপ্রিয় হয়ে উঠেছিল এই জুটি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত