Connect with us

ঢালিউড

সদস্যপদ বাতিল নিয়ে যা বললেন জায়েদ খান

Avatar of author

Published

on

জায়েদ-খান

ঢাকার  আশুলিয়ায় প্রিয়াংকা শুটিং হাউসে ২ মার্চ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনে দাওয়াত পাননি চিত্র নায়ক ও এ সংগঠনের তিনবার নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। নিজেই দাওয়াত না পাওয়ার বিষয় স্বিকার করেছেন।

রোববার (৩ মার্চ) জায়েদ খান সদস্যপদ বাতিল হওয়ার ব্যাপারে গণমাধ্যমকে নিজের প্রতিক্রিয়া জানান।

জায়েদ খান বলেন, তিনি একজনের  ব্যক্তিগত আক্রোশের শিকার হয়েছেন। ওই ব্যক্তি নিজের মতো করে শিল্পী সমিতির সব সিদ্ধান্ত নিচ্ছেন। তাঁর সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নেয়ার আগে অন্তত আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেয়া উচিত ছিল। কিন্তু সেটি শিল্পী সমিতি করেননি।

তিনি আরও বলেন, এমনকি তাকে কিছুই জানানো হয়নি। একের পর এক শিল্পী সমিতি অন্যায় পদক্ষেপ নিচ্ছেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর অভিভাবকদের সঙ্গে কথা বলে তিনি পরবর্তী পদক্ষেপ নেবেন বলে জানান।

জায়েদ খানের সদস্যপদ বাতিলের কারণ হিসেবে চিত্রনায়িকা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ বলেন, জায়েদ খান কোনো সাংগঠনিক দুর্বলতা না পেয়ে বারবার ব্যক্তিগত আক্রোশ থেকে সমিতিসহ সাধারণ সম্পাদকের নামে মিথ্যা, মনগড়া, কুরুচিপূর্ণ কল্পকাহিনী ফেসবুক, ইউটিউব ও সাংবাদিক সম্মেলনে প্রকাশ করছেন। এ কারণে গেলো বছর এপ্রিলের ২ তারিখের সভায় সবার সম্মতিক্রমে তার সদস্যপদ বাতিল করা হয়েছে।

আই/এ

Advertisement

 

Advertisement

ঢালিউড

দোয়া চাইলেন সংগীতশিল্পী হায়দার হোসেন

Published

on

গায়ক-হায়দার-হোসেন

অনেক বছর ধরেই হৃদযন্ত্রের জটিলতায় ভুগেছিলেন সংগীতশিল্পী, সুরকার ও গীতিকার হায়দার হোসেন। সম্প্রতি তিনি বেশি অসুস্থ হলে ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশে ভর্তি হয়েছিলেন। তিন দিন চিকিৎসা নিয়ে বুধবার  (২৬ জুন)  হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন জনপ্রিয় এ গায়ক।

গণমাধ্যমকে হায়দার হোসেন জানান, তার হৃদযন্ত্রে একটি রিং (করোনারি স্টেন্ট) পরানো হয়েছে।

হৃদরোগ ছাড়াও ডায়াবেটিসে ভুগছেন তিনি। এর আগে আরও চারটি রিং পরানো হয়েছে ৬০ বছর বয়সী এই সংগীতশিল্পীকে।

তিনি বলেন, ‘আমি এখন মেয়ের বাসায় আছি। আমি সুস্থ আছি। সবার কাছে দোয়া চাই।’

জীবনমুখী গান গেয়ে শ্রোতামহলে বেশ জনপ্রিয়তা পান সংগীতশিল্পী হায়দার হোসেন। তার গানে আলোচনা-সমালোচনা দুটোই থাকে।

Advertisement

তার গাওয়া উল্লেখযোগ্য গানগুলোর তালিকায় আছে- ‘আমি ফাইসা গেছি’, ‘তিরিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছি’ ইত্যাদি।

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ডিগবাজি দিতে গিয়ে ব্যথা পেলেন জায়েদ খান!

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। নিজের কর্মকাণ্ডে প্রায়ই ভাইরাল হন এই অভিনেতা। কখনো শিল্পী সমিতির নির্বাচন ঘিরে, কখনো ডিগবাজি দিয়ে। অবার কখনো বা বিয়ের খবর ছড়িয়ে পড়ায় উঠে আসেন শিরোনামে। সম্প্রতি ডিগবাজির সুবাদে বেশ আলোচনার জন্ম দেন তিনি। একাধিক অনুষ্ঠানে ও প্রচারণায় ডিগবাজি দিতে দেখা গেছে তাকে। এবার দুবাইয়ের সমুদ্র সৈকতে ডিগবাজি দিতে গিয়ে কোমরে প্রচণ্ড আঘাত পেয়েছেন তিনি। ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, জায়েদ সমুদ্র সৈকতে ডিগবাজি দিচ্ছেন। হঠাৎই তিনি কোমরে ব্যথা পান এবং থমকে যান। পরে জায়েদ খান বলেন, ‘এজন্যই আমার বোন বলে ডিগবাজি না দিতে। বেশি মারতে গিয়েই তো এই অবস্থা।’ চিত্রনায়ক আরও বলেন, ‘নিরাশ হবেন না। তারপরও আমি ডিগবাজি দেবো।’

এদিকে জায়েদের ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে, খুব শিগগির চমকপ্রদ একটি কাজ নিয়ে আসছেন জায়েদ। যেখানে তার সাথে দেখা যাবে বলিউডের এক নায়িকাকে! তবে সেই কাজটি কী বিজ্ঞাপন নাকি স্টেজ শো – তা বলতে রাজি হয়নি সূত্রটি!

তবে জায়েদ খান গণমাধ্যমে জানিয়েছিলেন, দুবাইয়ের শো থেকে ফিরে জুলাইয়ের প্রথম সপ্তাহে কানাডা ও যুক্তরাষ্ট্রের কয়েকটি স্টেজ শোতে পারফর্ম করতে যাবেন তিনি। সেই শোগুলোতে তার সঙ্গী হবেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে তার আগেই যে নতুন চমক দিতে যাচ্ছেন এই ঢাকাই তারকা, তা একেবারে সুস্পষ্ট।

উল্লেখ্য, বর্তমানে সিনেমা না করলেও একের পর এক স্টেজ শো দিয়েই বাজিমাত করে চলেছেন জায়েদ খান! প্রায় প্রতিমাসে দেশ-বিদেশ ঘুরে দর্শকের মন মাতাচ্ছেন। এমাসে অস্ট্রেলিয়া তো পরের মাসে যুক্তরাজ্য! আবার কখনোবা দুবাই।এই নিয়েই থাকছেন সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে। সেই ধারাবাহিকতায় এবার সংযুক্ত আরব আমিরাতে একটি স্টেজ শো করেছেন তিনি। পরে দুবাইয়ের সমুদ্র সৈকতে ডিগবাজি দিতে গিয়েই. ব্যথা পেয়েছেন কোমরে।

Advertisement

ঈদের একদিন আগে মুম্বাই থেকে দেশে ফেরেন জায়েদ খান। ঈদের ছুটি শেষ না হতেই এবার উড়াল দিয়েছেন দুবাই। তার আগে লন্ডন মাতিয়ে আসেন তিনি। সব ঠিক থাকলে আগামী ৩ আগস্ট কানাডা মাতাতে যাবেন এই চিত্রনায়ক।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

মাঠে বসে আর্জেন্টিনার খেলা দেখলেন মেহজাবীন-ফারিণ

Published

on

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের মধ্যে সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরাও রয়েছেন। এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও তাসনিয়া ফারিণকে দেখা গেল আর্জেন্টিনার জার্সিতে। মেটলাইফ স্টেডিয়ামে বসে তারা উপভোগ করেছেন চিলির বিপক্ষে মেসিদের জয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীন এক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আজকে কে জিততে পারে? ’। ছবিতে এবার এক ভিন্নলুকে ভক্ত-অনুরাগীদের মাঝে ধরা দিলেন তিনি। এ সময় তার পরনে ছিল আর্জেন্টিনার জার্সি চোখে কালো চশমা হাতে ঘড়ি। তার মিষ্টি হাসি যেন আর্জেন্টিনা ভক্তদের হৃদয়ে ঝড় তুলবে। সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্তরা অভিনন্দন জানিয়েছেন।

ফেসবুকে মেহজাবীনের সঙ্গে ছবি পোস্ট করেছেন তাসনিয়া ফারিণ। সেখানে তাদের আর্জেন্টিনার জার্সিতে দুজনকে দেখা গেছে।

উল্লেখ্য, কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে লাউতারো মার্তিনেজের শেষ সময়ের একমাত্র গোলে চিলিকে হারিয়েছে আর্জেন্টিনা। মেটলাইফে ম্যাচের শুরু থেকেই একক আধিপত্য দেখালেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি মেসিরা। দ্বিতীয়ার্ধে এসে আক্রমণ আরও জোরালো করে আর্জেন্টিনা। অবশেষে ম্যাচের ৮৮ মিনিটে জালের দেখা পান মার্তিনেজ। তার ওই একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত