তীব্র গরমে উরফির ‘কুল কুল’ দাওয়াই, বুকে লাগালেন ফ্যান  

খবরে থাকতে নানা কাণ্ড ঘটিয়ে থাকে উরফি জাভেদ। কখনও খোলামেলা পোশাক পরে ক্যামেরার সামনে চলে আসেন, কখনও আবার যৌন আবেদন ভরা উদ্দাম নাচের ভিডিও আপলোড করেন। এবার স্তনযুগলে পাখা লাগিয়েছেন সোশাল মিডিয়া তারকা। তা আবার বনবন করে ঘুরতে থাকে।

উরফি জাভেদ মানেই অভিনব কোনও আইডিয়া। কখনও খোলামেলা পোশাক পরে ক্যামেরার সামনে চলে আসেন, কখনও আবার যৌন আবেদন ভরা উদ্দাম নাচের ভিডিও আপলোড করেন। উদ্ভট কোনও পোশাক। বিটকেল কোনও সাজ। সে সাজ দেখে অনেকে হাসলে, ট্রোল করলেও এটা অস্বীকার করার কোনও জায়গাই নেই যে তার সমস্ত পোশাকই দারুণ ক্রিয়েটিভ হয়।

এপ্রিলের শুরুতেই জ্বালাপোড়া গরমে পুড়ছেন সকলেই। সহ্য করা যাচ্ছে না সূর্যের তাপ। বাড়িতে, অফিসে, বা অন্যত্র কোথাও থাকলেও তবুও এসি বা ফ্যান আছে। কিন্তু রাস্তায় বেরোলে? তাই জ্বালাপোড়া গরমের জন্য একটা সুপার কুল পোশাকের কথা তিনি ভেবেছেন।

উরফি একটি ভিডিও শেয়ার করেছেন সেখানে তাকে কালো প্যারাস্যুট প্যান্টের সঙ্গে কালো ব্রালেট পরে থাকতে দেখা যাচ্ছে। আর তারই উপর লাগানো দুটো ফ্যান। যা বোতাম টিপতেই বনবন করে ঘুরতে থাকে।

উরফির শেয়ার করা ভিডিওতে শ্বেতাও রয়েছেন। তিনিই তারকার পোশাকে ফিট করা সুইচটি অন করে দেন। আর তাতেই পাখা ঘুরতে থাকে।

উরফির এই নয়া পোশাকে তাজ্জব নেটদুনিয়া। অনেকেই হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। অনেকে আবার উরফি ও তার ডিজাইনারের এই অভিনব পোশাক ডিজাইনের আইডিয়ার প্রশংসা করেছেন।

Recommended For You