মালয়েশিয়ান বউকে নিয়ে হেলিকপ্টারে বাড়ি এলেন প্রবাসী

ঈদ মানেই আনন্দ। এই আনন্দ অন্যের সাথে ভাগ করে নেয়ার মধ্যেই রয়েছে ঈদের প্রকৃত আনন্দ। তাই যেখানেই থাকে, চেষ্ট করেন আপনজনদের সাথে ঈদ উদযাপন করতে।

আর সেই আনন্দ আপনজনদের সাথে ভাগ করতে সুদূর মালয়েশিয়া থেকে স্ত্রী ও সন্তানদের নিয়ে হেলিকপ্টারে বাড়ি এলেন চাঁদপুরের সুমন বেপারি।

শুক্রবার সকালে মালয়েশিয়ান বউসহ তাদের বহনকারী হেলিকপ্টারটি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার এ আর মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অবতরণ করে।

এর আগে সকাল ৬টায় তারা মালেশিয়ার একটি ফ্লাইটে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। সুমন বেপারির বাড়ি ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা গ্রামে।

চির্কা গ্রামের মজিবুল হক বেপারির ছেলে সুমন ২০০৭ সালে মালেয়শিয়া যান। ৯ বছর আগে সে দেশের মেয়ে নুর ইনা লিজাকে বিয়ে করেন সুমন। বর্তমানে এই দম্পতির ঘরে সুফিয়া সাফরিনা, আরাফাত, ও আড়াই বছরের আরমান নামে তিনটি সন্তান রয়েছে।

পবিত্র ঈদুল আজহায় মা, বোনসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দেখা করতে এবং ঈদ আনন্দ উপভোগ করতে সস্ত্রীক তিনি বাংলাদেশে আসেন।

সুমন বেপারি জানান, ঈদের সময় মহাসড়কে জ্যাম থাকে। তাই ঝামেলা এড়াতে তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে হেলিকপ্টারযোগে বাড়ি এসেছেন।

এদিকে ছেলে, পুত্রবধূ ও নাতি-নাতনিদের পেয়ে ঈদ আনন্দ কয়েকগুণ বেড়ে গেছে সুমনের মায়ের। নাতি-নাতনিদের কাছে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন সুমনের মা ফাতেমা বেগম।

তিনি বলেন, আমার ছেলে সুমন একসময় কষ্ট করেছে সেই দেশে। বর্তমানে তারা সুখে রয়েছে।

সুমনের বোন সালমা বেগম বলেন, আজ আমাদের আনন্দের দিন। আমাদের আদরের ভাই, স্ত্রী, সন্তানসহ আমাদের সাথে ঈদ করতে বাড়ি এসেছে।

Recommended For You