Connect with us

দেশজুড়ে

পরকীয়ার জেরে প্রেমিকের হাতে দুই সন্তানের জননী খুন

Avatar of author

Published

on

পঞ্চগড়ের দেবীগঞ্জে পরকীয়া প্রেমের জেরে প্রেমিকের হাতে শাহনাজ পারভীন (২৫) নামে দুই সন্তানের জননী খুন হয়েছেন। নিহত শাহনাজ পারভীন দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের আব্দুল মজিদের স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত রাজু পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে বলে বায়ান্ন টিভিকে নিশ্চিত করেছেন দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে নিহত শাহনাজের স্বামী মজিদ গার্মেন্টসসহ বিভিন্ন স্থানে কাজ করার সুবাদে ঢাকায় থাকতো। দুই বছর আগে প্রতিবেশী আইনুলের ছেলে রাজুর (২৭) সাথে পরকীয় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে শাহনাজ। এক সময় কোন এক কারণে তাদের পরকীয়া প্রেম ভেঙ্গে যায়।

এদিকে ঈদের দিন  সকালে স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা ঈদের নামাজ পড়তে ঈদগাহে গেলে। আগে থেকে  উৎপেতে থাকা রাজু শাহনাজের বাড়িতে যায়। এর মাঝে শাহনাজের বড় মেয়ের সামনে শোবার ঘরে ধারালো দেশী অস্ত্র (ছুরি) দিয়ে এলোপাতারি আঘাত করে গলা কেটে পালিয়ে যায়।

নিহতের মেয়ে মাইশা আক্তার জানান,তাঁর মাকে ছুরি দিয়ে মারে। সে চিৎকার দিলে দৌড়ে পালিয়ে যান রাজু।

Advertisement

এসময়ে  কান্না ও চিৎকারে স্থানিয়রা এগিয়ে এলে শাহনাজের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশ ও ইউনিয়ন পরিষদে খবর দেয়।

পুলিশ জানায়, ৮/৯ মাস আগে কিছুদিন অভিযুক্ত রাজু ও নিহত শাহনাজ নিখোঁজও ছিলেন। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। কিছুদিন পর বাড়ি ফিরলে প্রথমে স্বামী তাকে গ্রহণ করতে রাজি হননি। একপর্যায়ে দুজনে সমঝোতায় আবারও সংসার শুরু হয়।

গৃহবধূর স্বামী আব্দুল মজিদ বলেন, রাজুর সঙ্গে তাঁর স্ত্রী মোবাইলে কথা বলতো। চলেও গেছিল রাজুর সঙ্গে। সন্তানদের দিকে চেয়ে শাহনাজকে  নিয়ে ঢাকায় চলে যান। রাজু দীর্ঘদিন ধরেই তাকে হুমকি দিয়ে আসছিলো, যে তাকে ও শাহনাজের সঙ্গে সংসার করতে দিবে না।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য  মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। পলাকত রাজুকে আটকের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, ভুক্তভোগী দম্পত্তির ৬ বছরের একটি মেয়ে ও একটি ৪ মাস বয়সী ছেলে সন্তান রয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Advertisement
Advertisement

ঢাকা

যমুনা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন

Published

on

গাজীপুরের শ্রীপুর স্টেশনে দাঁড়িয়ে থাকা যমুনা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুই ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি এবং ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যা সোয়া ৭টার দিকে শ্রীপুর রেল স্টেশনে ঘটনাটি ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ফায়ার সার্ভিস শ্রীপুর স্টেশনের স্টেশন অফিসার মো. বেলাল আহমেদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, জামালপুরগামী যমুনা এক্সপ্রেস ট্রেন শ্রীপুর স্টেশনে যাত্রা বিরতি করে। এসময়ে ইঞ্জিনে আগুন ধরে যায়। তাৎক্ষণিকভাবে ট্রেনের চালকসহ অন্যরা এগিয়ে এসে ইঞ্জিনে লাগা আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে ট্রেনের ইঞ্জিনের তেমন কোনো ক্ষয়-ক্ষতি হয়নি। পরবর্তীতে ট্রেনটি যাত্রী নিয়ে জামালপুরের উদ্দেশে শ্রীপুর স্টেশন ত্যাগ করেছে।

প্রসঙ্গত, তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ জানাতে পারেননি।

আই/এ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

দেশজুড়ে

প্রতীক বরাদ্দের আগেই প্রচারণা, প্রার্থীকে শোকজ

Published

on

পটুয়াখালীর রাঙ্গাবালীতে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী বাসেদ সরদার প্রতীক বরাদ্দের আগেই জনসমাগম করে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এর প্রেক্ষিতে তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) বাসেদ সরকারকে কারণ দর্শানোর নোটিশ  দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা অতিরিক্ত নির্বাচন অফিসার মিজানুর রহমান খান।

স্থানীয়রা জানান, সুকৌশলে  নির্বাচনী প্রচারণা চালাতে বাশেদ সরদারের ফুফাতো ভাই হিমেল মাহমুদের বাবা-মায়ের নামে দোয়া মিলাদের আয়োজন করা হয়। সেখানে প্রায় দুই হাজার মানুষের দুপুরের খাবারের আয়োজন করা হয়। এর আগে এধরনের অনুষ্ঠানে এত মানুষের সমাগম ছিল না। ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান জানান, তাঁর যাওয়ার খবর পেয়ে দোয়া মিলাদ অনুষ্ঠান থেকে প্রার্থী সটকে পড়ে। প্রার্থী চলে যাওয়ার ফলে প্রশাসন তাৎক্ষণিক ব্যবস্থা নিতে পারে নাই। এ বিষয়টি জেলা রিটার্নিং কর্মকর্তা মহোদয়কে অবগত করা হয়েছে।

প্রসঙ্গত, আগামী ২০ মে দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দ করবে নির্বাচন কমিশন।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

রাজশাহী

নাটোরে জেলা প্রশাসক টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

Published

on

টি-টোয়েন্টি

নাটোরে জেলা প্রশাসক টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) সকাল আটটার দিকে শহরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে এই টুর্নামেন্টের মাধ্যমে জেলা প্রশাসক স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২৪ শুরু হয়।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাছুদুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন এবং ৭ উপজেলার উপজেলা নির্বাহী অফিসারগণ। টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ছাড়াও চ্যাম্পিয়নশিপে টি-টোয়েন্টি ক্রিকেট, ফুটবল, ভলিবল, টেবিল টেনিস, লন টেনিস, খো খো, ব্যাডমিন্টন, দাবা সহ ৮ টি টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্টে ৭ উপজেলা এবং পৌরসভা অংশগ্রহণ করবে।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত