Connect with us

বলিউড

অন্তঃসত্ত্বা অবস্থায়ই শুটিং ফ্লোরে দীপিকা

Avatar of author

Published

on

দীপিকা-পাড়ুকান

মা হতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকান। ফেব্রুয়ারি মাসে জানিয়েছিলেন এ সুখবর। দীপিকা  জানিয়েছিলেন, তিনি মা হতে চলেছেন এবং আগামী সেপ্টেম্বর মাসে পরিবারে আসতে চলেছে তার ও রণবীরের সন্তান।

কিন্তু অন্তঃসত্ত্বা অবস্থায় বিশ্রাম নিতে রাজি নন অভিনেত্রী। রোহিত শেঠি পরিচালিত নতুন ছবি ‘সিংহম আগেইন’ ছবির সেটে ক্যামেরাবন্দি হলেন রণবীরের ঘরনি।

এই ছবিতে পুলিশ অফিসার শক্তির চরিত্রে অভিনয় করছেন দীপিকা। গেলো বছর অক্টোবর মাসে অভিনেত্রীর চরিত্রের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। এবার পুলিশের উর্দিতে শুটিং ফ্লোরে হাজির দীপিকা। এই ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তবে নেটদুনিয়ায় অভিনেত্রীর ছবি দেখে তাকে শুটিং ফ্লোরে সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন অনুরাগীদের একাংশ।

Advertisement

এদিকে শুটিংয়ের ফাঁকে বাড়িতে ইদানীং কী ভাবে শুটিং করছেন অভিনেত্রী, সমাজমাধ্যমে তারও ঝলক দিয়েছেন দীপিকা। সেখানে দেখা যাচ্ছে, একটি অসম্পূর্ণ নক্সা কাটা কাপড়। তার উপর সেলাই করে লতাপাতা ফুটিয়ে তুলছেন অভিনেত্রী। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে দীপিকা মজা করে লেখেন, ‘‘আশা করি, আমি কাজটা শেষ করে ছবি ভাগ করে নিতে পারব।’’

দীপিকা যে মা হতে চলেছেন, খবর ছাড়াতেই ইন্ডাস্ট্রির অন্দরে অন্য গুঞ্জন শুরু হয়েছে। মনে করা হচ্ছে, মা হওয়ার জন্য দীপিকা নাকি সারোগেসি পদ্ধতি অবলম্বন করতে চলেছেন। যদিও এ প্রসঙ্গে এখনও দীপিকা কোনও মন্তব্য করেননি। পুত্র চাই না কি কন্যা, সম্প্রতি রণবীরকে সংবাদমাধ্যমের তরফে এ প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, ‘‘ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন, তাতেই আমি খুশি।’’

Advertisement
Advertisement

বলিউড

প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেওয়ায় শাহরুখকে যা বলেছিলেন প্রিয়াঙ্কা

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জনে এক সময় উত্তাল ছিল ইন্ডাস্ট্রি। পরে রাজনীতির শিকার হয়ে ইন্ডাস্ট্রি তো বটেই, দেশও ছাড়তে হয়েছিল বলে প্রিয়াঙ্কাকে। তবে সেসব ঘটনার অনেক আগেই শাহরুখ জানতে চেয়েছিলেন, পিসির পছন্দের পাত্র কেমন হবে?

২০০০ সালে প্রিয়াঙ্কা যখন বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিলেন, সেখানে একজন বিশেষ বিচারক ছিলেন শাহরুখ খান। প্রশ্নোত্তর পর্বে শাহরুখ বলেন, ‘ধরো তোমাকে যদি বিয়ের পাত্র হিসেবে ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিন, বা কোনো ধনকুবের ব্যবসায়ী অথবা আমার মত কোনো অভিনেতাকে বেছে নিতে বলা হয়, তখন তুমি কাকে জীবনসঙ্গী হিসেবে নির্বাচন করবে?’

প্রিয়াঙ্কা খুব বেশি ভাবনাচিন্তা না করেই আজহারউদ্দিনের নাম নেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘তিনি একজন মহান খেলোয়াড়। কোনো ম্যাচ জিতে তিনি যখন বাড়ি ফিরবেন, আমি তাকে বলব, পুরো দেশবাসীর মত আমিও তোমার জন্য গর্বিত। আমার বিচারে আজহারউদ্দিন একজন বলিষ্ঠ নেতা, যিনি টিমকে গড়ে তুলতে জানতেন।’

ঐ সৌন্দর্য প্রতিযোগিতায় সেরার শিরোপা জিতেছিলেন অভিনেত্রী। তার পরপরই একটি তামিল সিনেমা করেন প্রিয়াঙ্কা। এর পরের অধ্যায়ে একের পর এক সিনেমায় অভিনয় করেছেন।

Advertisement

কিন্তু বিপত্তি বাঁধে শাহরুখের সঙ্গে ডন সিনেমায় অভিনয় করার পর। একটা সময়ে হিন্দি সিনেমায় অনিয়মিত হয়ে পড়েন তিনি। প্রিয়াঙ্কার বলিউড ছাড়ার কারণগুলোর মধ্যে বারবার এসেছে শাহরুখের নাম।

ডন সিনেমার সেটে শাহরুখ-প্রিয়াঙ্কা ভালো বন্ধু বনে গিয়েছিলেন। এরপর ডন-২ মুক্তির পর ভারতীয় সংবাদমাধ্যমে দুজনের সম্পর্কের নতুন বাঁকের খবর ছড়ায়। প্রিয়াঙ্কা তখন শাহরুখের স্ত্রী গৌরী খানের বিরাগভাজন হোন।

সে সময় স্ত্রীকে শান্ত করতে গিয়ে শাহরুখ নাকি কথা দিয়েছিলেন, আর কোনো কাজ তিনি করবেন না প্রিয়াঙ্কার সঙ্গে। এরপর কাজ কমে যাওয়ায় প্রিয়াঙ্কাও বলিউড ছেড়ে পাড়ি জমান হলিউডে।

পরে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘ইন্ডাস্ট্রিতে আমাকে একটা সময় কোনঠাসা করে ফেলা হয়েছিল। আমাকে সিনেমায় নেয়া হচ্ছিল না। এই রাজনীতিতে আমি ভীষণ তিক্ত হয়ে পড়েছিলাম।’

পরবর্তীতে ২০১৫ সালে আমেরিকান টিভি সিরিজ কোয়ান্টিকোতে অভিনয়ের মাধ্যমে হলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা। বর্তমানে নিজেকে আন্তর্জাতিক তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ফাঁস হওয়া ভিডিও ঘিরে ক্যাটরিনার মা হতে যাওয়ার গুঞ্জন

Published

on

আসছে সেপ্টেম্বরে মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। সোমবার ভোট দিতে যাওয়ার সময় অভিনেত্রীর ‘বেবি বাম্প’ দেখে উচ্ছ্বসিত ছিলেন অনুরাগীরা। এসবের মধ্যেই ভাইরাল ক্যাটরিনা কাইফের একটি ভিডিও। লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন অভিনেত্রী। সেই ভিডিও দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে, দীপিকার পর এবার কি ক্যাটরিনা অন্তঃসত্ত্বা?

ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তাদের নিয়ে প্রবল কৌতূহল ভক্ত অনুরাগীদের। পরে সম্পর্কের কথা স্বীকার করে নেন দু’জনই। ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত ক্যারিয়ারের দাপটে। এখন অবশ্য একে অন্যকে চোখে হারান এই তারকা দম্পতি।

কিছুদিন আগেই ‘ছাওয়া’ সিনেমার শুটিং শেষ করেছেন ভিকি। অবসর পেতেই ক্যাটরিনাকে নিয়ে লন্ডন পাড়ি দিয়েছেন। বেকার স্ট্রিটের রাস্তায় ক্যামেরাবন্দি হন তারকা দম্পতি।

নেটিজেনরা তাদের ছবি ও ভিডিও দেখে মন্তব্য করছেন, ক্যাটরিনা নিশ্চিতভাবে অন্তঃসত্ত্বা। যদিও ক্যাটরিনার ক্ষেত্রে এমন রটনা নতুন কিছু নয়। এর আগেও একাধিকবার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গেছে। তবে ভিকি-ক্যাটরিনা ভারতে ফিরে  বিষয়টি নিয়ে কোন মন্তব্য করেন কিনা সেদিকেই তাকিয়ে ভক্ত-অনুরাগীরা।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সন্তান জন্মের ১০ দিন পর জানা গেল মা হয়েছেন ইয়ামি গৌতম

Published

on

এই প্রজন্মের জনপ্রিয় বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম সম্প্রতি মা হয়েছেন। ইয়ামি ও পরিচালক আদিত্য ধর দম্পতির এটি প্রথম সন্তান। গেল ১০ মে মুম্বাইয়ের সুরিয়া হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

সোমবার (২০ মে) আদিত্য ধর এক ইনস্টাগ্রাম পোস্টে পুত্র সন্তান আগমনের খবরটি জানান। ছেলের নাম রেখেছেন বেদাবিদ। একই সঙ্গে আদিত্য হাসপাতাল কর্তৃপক্ষ ও চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এরপরই তিনি লেখেন, ‘বাবা-মা হিসেবে নতুন এ যাত্রায় আমরা আমাদের ছেলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। আমাদের আশা ও বিশ্বাস, পরিবারের পাশাপাশি ও এই সুন্দর দেশেরও গর্ব হয়ে উঠবে।’

ইয়ামি ও আদিত্য দম্পত্তির ভক্ত অনুরাগীদের পাশাপাশি তারকারাও নবজাতককে শুভকামনা জানাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার সেটে ইয়ামির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নির্মাতা আদিত্য। তবে বিয়ের আগে একসঙ্গে জনসম্মুখে হাজির হননি তারা। ২০২১ সালের ৪ জুন গোপনে বিয়ে করেন এই দম্পতি।

Advertisement

এদিকে, এক দশকের বেশি সময় ধরে বলিউডে কাজ করছেন ইয়ামি গৌতম। এই অভিনেত্রীর ক্যারিয়ারের উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে ‘বাদলাপুর’, ‘কাবিল’, ‘সরকার থি’ অন্যতম।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত