Connect with us

খেলাধুলা

টিভিতে আজকের খেলা

Avatar of author

Published

on

খেলা

খেলা দেখতে কার না ভালো লাগে। দেখে নিই কোন কোন স্যাটেলাইট চ্যানেল আজ কোন কোন খেলা দেখাবে-

ক্রিকেট

আইপিএল

কলকাতা নাইট রাইডার্স–মুম্বাই ইন্ডিয়ান্স

রাত ৮টা, সরাসরি: টি স্পোর্টস টিভি, স্টার স্পোর্টস ২

Advertisement

ফুটবল

বিপিএল

মোহামেডান স্পোর্টিং ক্লাব–বসুন্ধরা কিংস

বিকাল ৪টা, সরাসরি: টি স্পোর্টস টিভি অ্যান্ড ডিজিটাল

ইংলিশ প্রিমিয়ার লিগ

Advertisement

ম্যানচেস্টার সিটি–ফুলহ্যাম

বিকাল ৫:৩০, সরাসরি: স্টার স্পোর্টস সিলেক্ট ১

টটেনহ্যাম হটস্পার–বার্নলি

রাত ৮টা, সরাসরি: স্টার স্পোর্টস সিলেক্ট ১

লা লিগা

Advertisement

রিয়াল মাদ্রিদ–গ্রানাদা

রাত ১০:৩০, সরাসরি: স্পোর্টস ১৮, র‌্যাবিটহোল

 

কেএস/

Advertisement
Advertisement

খেলাধুলা

অস্ট্রেলিয়ার জয়ে সুপার এইটে ইংল্যান্ড

Published

on

অস্ট্রেলিয়ার বিপক্ষে জিতলেই সুপার এইটে স্কটল্যান্ড; এতে বাদ পড়বে ইংল্যান্ড। আর স্কটিশরা হারলেই শেষ আটে জায়গা করে নেবে ইংলিশরা। এই সহজ সমীকরণে জয় পেয়েছে অজিরা। সহজ করে বললে, অজিদের কল্যাণেই সুপার এইট নিশ্চিত করলো ইংল্যান্ড।

রোববার (১৬ জুন) সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮০ রানের পুঁজি পায় স্কটিশরা। জবাবে ২ বল বাকি থাকতেই ৫ উইকেটের সহজ জয় তুলে নেয় মিচেল মার্শ বাহিনী।

বিস্তারিত আসছে…

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

ফুটবল

আর্জেন্টিনার কোপা আমেরিকার দল ঘোষণা

Published

on

প্রাথমিক দল থেকে ৩ জনকে বাদ দিয়ে আসন্ন কোপা আমেরিকার জন্য ২৬ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। বাদ পড়েছেন রক্ষণভাগের দুই খেলোয়াড় লিওনার্দো বালের্দি, ভ্যালেন্টিন বারকো এবং কাতারে বিশ্বকাপজয়ী দলের সদস্য আনহেল কোরেয়া।

যথারীতি নেতৃত্বে থাকছেন লিওনেল মেসি। তাঁর নেতৃত্বেই সবশেষ কোপা আমেরিকা জিতেছিল আর্জেন্টিনা, কাতারে পেয়েছিল বিশ্বকাপ জেতার স্বাদ।

আগামী ২১ জুন কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে কানাডার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।  বর্তমান চ্যাম্পিয়নদের বাকি দুই প্রতিপক্ষ চিলি ও পেরু।

আর্জেন্টিনার দল

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, জেরেনিমো রুলি, এমিলিয়ানো মার্তিনেজ।

Advertisement

ডিফেন্ডার: হেরমান পেসেলা, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস ওতামেন্দি, ক্রিস্টিয়ান রোমেরো, নিকলোসা তালিয়াফিকো, নাহুয়েল মলিনা, গঞ্জালো মন্তিয়েল, লুকাস কুয়ার্তা, মার্কোস আকুনিয়া।

মিডফিল্ডার: এজেকিয়েল পালাসিওস, রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো পারাদেস, অ্যালেক্সিস ম্যাক আলিস্টার, এনজো ফার্নান্দেজ, জিওভানি লো সেলসো, গুইদো রদ্রিগেজ

ফরোয়ার্ড: নিকোলাস গঞ্জালেস, আলেহান্দ্রো গারনাচো, ভালেন্তিন কার্বনি, আনহেল দি মারিয়া, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেজ, লাওতারো মার্তিনেজ

পুরো পরতিবেদনটি পড়ুন

ফুটবল

ব্রাজিলকে পরিত্যাগ করবেন রোনালদিনহো

Published

on

‘আমি এবারের কোপা আমেরিকায় ব্রাজিলের কোন খেলা দেখতে যাব না। বর্তমান ব্রাজিল দলে সবকিছুই অনুপস্থিত। তাদের মধ্যে কোন জেদ, সংকল্প, ভালো খেলার ইচ্ছাও নেই। আমি একটি খেলাও দেখতে যাচ্ছি না। আমি এই ব্রাজিলকে পরিত্যাগ করতে যাচ্ছি।’

কথা গুলো ব্রাজিলের কিংবদন্তি স্ট্রাইকার রোনালদিনহো গাউচোর। আসন্ন কোপা আমেরিকার আগে ইউটিউব চ্যানেলে ‘কার্টোলোকোসকে’ একটি সাক্ষাৎকার দেন ব্রাজিলের হয়ে ২০০২ বিশ্বকাপ জয়ী এই মহাতারকা। সেখানে, কোপা আমেরিকায় ব্রাজিলের কাছ থেকে কী আশা করা উচিত? এমন প্রশ্নের উত্তরে এভাবেই নিজের ক্ষোভ ঝেড়েছেন রোনালদিনহো। যদিও তিনি বিশ্বাস করেন যে ভিনিসিয়াস জুনিয়র বড় স্বীকৃতি পাওয়ার যোগ্য।

সময়টা একদমই ভালো যাচ্ছে না ব্রাজিলের। ২০২২ বিশ্বকাপে ক্রোয়েশিয়ার কাছে বিদায়ের পর এখন পর্যন্ত ১৩টি ম্যাচ খেলেছে সেলেসাওরা। যেখানে হেরেছে ৫টিতে, জয় ৫ টিতে এবং ড্র করেছে ৩টি ম্যাচ।

আগামী ২৫ জুন কোপা আমেরিকার প্রথম ম্যাচে কোস্টারিকার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। গ্রুপ ডি তে বাকি দুই প্রতিপক্ষ প্যারাগুয়ে এবং কলম্বিয়া।
পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নরা তাদের দশম শিরোপার খোজে দক্ষিণ আমেরিকার জনপ্রিয় টুর্নামেন্টটিতে অংশ নিবে। সবশেষ কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরেছিলো তারা।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত