শুটিং করতে গিয়েই পা ভাঙলেন শিল্পা শেঠী

নতুন ছবির শুটিং করতে গিয়েই পা ভেঙে বসলেন শিল্পা শেঠী। করতে হয়েছে প্লাস্টার। হাঁটা চলা চলবে না। একেবারে বেড রেস্টে থাকার পরামর্শ ডাক্তারের।

হাসপাতালের হুইলচেয়ারে বসে ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করলেন অভিনেত্রী। সকলের সাথে ভাগ করে নিলেন এমন অবস্থার কথা।এদিন ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে প্লাস্টার পায়ে হুইলচেয়ারে বসে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন অভিনেত্রী। ব্যাথায় কাতর নন। বরং হাতে হাসতে ভিক্ট্রি হাতে ছবি তুলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন- ‘তারা বলেছে, রোল ক্যামেরা অ্যাকশন ‘এক পা ভাঙো!’ আমি এটা সত্যি ভেবে নিয়েছি।’

একই সাথে ওই পোস্টের ক্যাপশনে লিখেছেন- ৬ সপ্তাহের জন্য অ্যাকশনের বাইরে, কিন্তু আমি শক্তিশালী এবং খুব শীঘ্রই আরও ভালোভাবে ফিরে আসব। ততক্ষণ পর্যন্ত আমাকে আপনার প্রার্থনায় রাখুন। প্রার্থনা সবসময় কাজ করে। কৃতজ্ঞ, শিল্পা শেঠী কুন্দ্রা।

এই পোস্টের কমেন্টে অভিনেত্রীর বোন শমিতা শেঠী লিখেছেন- আমার মুনকি সবচেয়ে শক্তিশালী। একই সাথে ভক্তরাও শিল্পাকে শীঘ্রই সুস্থ হয়ে উঠওবন বলে মন্তব্য করেছেন পোস্টে।

প্রসঙ্গত বর্তমানে রোহিত শেঠী পরিচালিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে শিল্পাকে। এদিন সেই সিরিজের অ্যাকশন দৃশ্যে শট দিতে গিয়েই ঘটে এমন বিপত্তি। আপাতত দেড় মাস থাকবেন বেড রেস্টে। রোহিতের হাতে এই প্রথম মহিলা পুলিশ, শিল্পাকে দিয়েই শুরু পুলিশ সিরিজের ওটিটি ডেবিউ।

উল্লেখ্য, এর আগে শিল্পাকে শেষ বার বড় পর্দায় দেখা গিয়েছে ‘নিকাম্মা’য়। দর্শকের মন জয় করতে ব্যর্থ ছবিটি। তার আগেই রোহিত শেঠীর ছবিতে শিল্পার জুটি বাঁধার খবর এসেছিল। বর্তমানে সেই সিরিজের কাজ নিয়েই ব্যস্ত শিল্পা। নিজে শেয়ারও করেছেন শ্যুটিং সেটের ভিডিয়ো। অ্যামাজন প্রাইমে আটটি ভাগে দেখানো হবে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। শিল্পা এবং রোহিতের সঙ্গে এই প্রথম সিদ্ধার্থ মালহোত্রাকেও দেখা যাবে এই সিরিজে।

Recommended For You