Connect with us

ঢালিউড

৯ টাকা দেনমোহরে বিয়ে করলেন অভিনেত্রী চমক!

Avatar of author

Published

on

বিয়ে নিয়ে একের পর এক চমক দিয়ে যাচ্ছেন টেলিভিশনের নিয়মিত মুখ অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে আংটিবদল এরপর গায়ে হলুদের খবর দেন অভিনেত্রী। এবার চমক জানালেন ৯ টাকা মোহরানায় বিয়ে করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শনিবার (২২ জুন) চমক নিজেই বিয়ের খবর এবং ছবি প্রকাশ করেন। একটি মাদ্রাসায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ের ছবি শেয়ার করে চমক লিখেছেন, ৯ আমার জন্য সৌভাগ্যের নম্বর, যেহেতু আমার জন্মদিন ৯ জুলাই, তাই আমরা মোহরানা ৯ টাকা রাখার সিদ্ধান্ত নিয়েছি, কারণ আমরা দুজনেই বিশ্বাস করি যে একটি সুখী বিবাহিত জীবনের জন্য অর্থ কখনই গুরুত্বপূর্ণ নয়।

চমকের বরের নাম আজমান নাসির, পেশায় তিনি একজন ব্যবসায়ী। তবে ব্যবসার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। চমকের সঙ্গে চলতি বছর এপ্রিলে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে দেখা গেছে তাকে।

এর আগে নিজের আংটিবদল ও গায়ে হলুদের ছবি প্রকাশ করেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। এরপর ফেসবুক থেকেই জানা গেছে, হবু বরকে সঙ্গে নিয়ে শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গেছেন অভিনেত্রী।

এসআই/

Advertisement
Advertisement

ঢালিউড

শাকিবকে স্বামী সম্বোধন বুবলীর, হাসতে হাসতে অপুর খোঁচা

Published

on

আবারও চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে দ্বন্দে জড়িয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। এই দুই নায়িকার মধ্যে এবার দ্বন্দ্ব তৈরি হয়েছে বুবলী শাকিবকে ‘স্বামী’ বলে সম্বোধন করায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবকে নিজের ‘স্বামী’ বলে সম্বোধন করেন বুবলী। প্রযোজক ইকবালের সঙ্গে সম্পর্ক অবনতি হওয়ার পেছনে স্বামীকে নিয়ে এই নির্মাতার আজেবাজে মন্তব্যকে দায়ী করেন তিনি। সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন- তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।’

বুবলীর এই মন্তব্য নিয়ে একটি সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশ হয়েছে। সেই প্রতিবেদন শনিবার বিকালে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অপু বিশ্বাস। ক্যাপশনে হাসিতে ফেটে পড়া বেশ কিছু ইমোজি দিয়ে অপু লিখেছেন, ‘ভুল করে পেজে শেয়ার হয়েছিল। এটা আমার পেজের জন্য উপযোগী না। পেজ একটিভ ছিল, খেয়ালই করতে পারিনি।’ মূলত বুবলীর ওই মন্তব্যের সংবাদটি প্রথম নিজের ফেসবুক পেজে শেয়ার করেছিলেন অপু। কিন্তু পরে সেটি মুছে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে শেয়ার দেন তিনি।

তবে শাকিবকে ‘স্বামী’ বলে বুবলীর সম্বোধন যে অপু ভালোভাবে নেননি সেটি বোঝাতে খোঁচাও মেরেছেন। একই সঙ্গে হাসিতে ফেটে পড়ে বুবলীর ওই মন্তব্য নিয়ে মজা করলেন অপু।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান প্রথমে বিয়ে করেন অপু বিশ্বাসকে। তাদের সংসারে ছেলে সন্তানের জন্ম হয়। তার নাম আব্রাহাম খান জয়। কিন্তু ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর বুবলীকে বিয়ে করেন শাকিব। সেই সংসারেও এক পুত্র সন্তানের জন্ম হয়। তার নাম শেহজাদ খান বীর। তবে বুবলীর সঙ্গেও বেশিদিন সংসার করা হয়নি শাকিবের। বর্তমানে আলাদা থাকছেন তারা।

Advertisement

অপু-বুবলী দুজনকেই নিজের জীবনের অতীত বলে মন্তব্য করেছেন শাকিব খান। তবে বুবলীর দাবি, এখনো তাদের মাঝে বিচ্ছেদ হয়নি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

শাকিবের কারণেই কি রিভেঞ্জ’র প্রচারণায় ছিলেন না বুবলী?

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। ঈদুল আজহায় তাঁর অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমা এবং শাকিব খানের ‘তুফান’ সিনেমাটি মুক্তি পায়। তবে রিভেঞ্জ সিনেমার পরিচালক অভিযোগ করেন, শবনম বুবলীকে ছবির প্রচারণায় খুব একটা সক্রিয় দেখা যায়নি। পরিচালক দাবি করেন, হয়তো চিত্রনায়ক শাকিব খানের ‘তুফান’ সিনেমা মুক্তির কারণে বুবলী ‘রিভেঞ্জ’ সিসেমারর প্রচারণায় ছিলেন না। তবে বুবলী জানিয়েছেন, বিভিন্ন টেলিভিশনে ও অনলাইন প্ল্যাটফর্মে দেওয়া সাক্ষাৎকারে ‘রিভেঞ্জ’ সিনেমাটি নিয়ে কথা বলেছেন তিনি।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন, তাঁকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব। তাই যেদিন থেকে দেখেছি, শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করলেন, তখন থেকেই আমি তাকে এড়িয়ে চলি। এরপর ইকবাল ভাই আমাকে নিয়েও বেফাঁস কথা বলা শুরু করলেন। এসব পরিস্থিতির আগেই ‘রিভেঞ্জ’ও ‘বিট্রে’ সিনেমার শুটিং শুরু হয়, যার কারণে পেশাগত জায়গা থেকে কাজগুলো শেষ করেছি।’

এদিকে মো. ইকবাল তার নির্মিতব্য ‘বিট্রে’ সিনেমা থেকে বুবলীকে বাদ দেয়া প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘বিট্রে’ সিনেমার পরিচালক ইকবাল ভাইয়ের আরেকটি সিনেমা ‘রিভেঞ্জ’ এই ঈদে মুক্তি পায়। তিনি সব সময় বিভিন্ন জায়গায় নানান বিষয়ে নানান ধরনের মন্তব্য করেই যাচ্ছেন, এসবে যে তাঁর সিনেমার ওপর দর্শকদের প্রভাব পড়ছে, তিনি তা তোয়াক্কা করছেন না। ‘রিভেঞ্জ’ সিনেমাটির শুটিং চার বছর আগে করেছি। কাছাকাছি সময়েই ‘বিট্রে’ সিনেমাটি সাইন করা হয়, তখন পরিস্থিতি এখনকার মতো ছিল না। সিনেমার পরিচালক যথেষ্ট সম্মান দিয়ে আমাকে ছোট বোন হিসেবে তাঁর সিনেমায় চুক্তিবদ্ধ করেন। কিন্তু কিছুদিন পর থেকে দেখলাম, ইকবাল ভাই আমাকে নিয়ে বা আমার অন্যান্য সিনেমা নিয়েও নানান মন্তব্য শুরু করলেন।’

বুবলী আরও বলেন, ‘রিভেঞ্জ’ সিনেমাতে আমি তো শুধু আমার অংশের শুটিং করেছি, পুরো মুভি কী হচ্ছে, গল্প কোথায় যাচ্ছে, এডিটিং কেমন হচ্ছে, বাকি শিল্পীদের কাজ কেমন হচ্ছে, সম্পূর্ণ মুভিটা কেমন দাঁড়াল—এটা তো আমার দায়িত্ব নয়, এ দায়িত্ব পরিচালকের। কিন্তু তিনি সব দায় তাঁর সিনেমার নায়ক-নায়িকার ওপর দিচ্ছেন। কী হাস্যকর কথা! মনে হয়েছে, তাঁর পরবর্তী সিনেমা নিয়েও তিনি হয়তো বিতর্ক সৃষ্টি করতে পারেন। তাই আমিও মনে করলাম, নিজে থেকে সরে আসাই ভালো।’

ঈদে মুক্তিপ্রাপ্ত রিভেঞ্জ সিনেমায় বুবলীর বিপরীতে ছিলেন জিয়াউল রোশান। তবে দর্শকদের আগ্রহী করে তুলতে চরমভাবে ব্যর্থ হয় সিনেমাটি।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

কোকাকোলার বিজ্ঞাপনে কাজ করা অভিনেতা জীবনের ফেসবুক পেজ গায়েব!

Published

on

কোকাকোলার বিজ্ঞাপন নিয়ে বির্তক যেন থামছেই না। এবার এই বিজ্ঞাপনে কাজ করায় বিতর্কিত অভিনেতা শরাফ আহমেদ জীবনের ফেসবুক পেজ দেখা যাচ্ছে না। শনিবার (২৮ জুন) সকালে সামাজিক মাধ্যম ফেসবুকে তার পেজটির খোঁজ করা হলে তা পাওয়া সম্ভব হয়নি। হ্যাকারদের দাবি, জীবনের পেজটি তারা সাইবার হামলার মাধ্যমে সরিয়ে দিয়েছে। এছাড়াও বিজ্ঞাপনের কাজে বিতর্কিত আরেক অভিনেতা শিমুল শর্মার পেজও সরিয়ে ফেলার হুমকি দিয়েছে হ্যাকাররা।

সম্প্রতি হ্যাকিং গ্রুপ সাইবার ৭১-এ উই হ্যাক টু প্রোটেক্ট বাংলাদেশ ফেসবুক পেজ থেকে এমন তথ্য পাওয়া গেছে।

শরাফ আহমেদ জীবনের ফেসবুক পেজ হ্যাক হয়েছে, এমনটি সংবাদের শিরোনাম হলে শুক্রবার সাইবার ৭১ এক ফেসবুক পোস্টে জানায়, এ সফলতা আপনাদের। পেজ হ্যাক করা হয়নি, বন্ধ করে দেওয়া হয়েছে।

এর আগে শরাফ আহমেদ জীবনের পেজ সরিয়ে দেওয়ার পর শিমুল শর্মার ফেসবুক পেজেও হামলার হুমকি দিয়েছে হ্যাকাররা।

প্রসঙ্গত, কোকাকোলার একটি বিজ্ঞাপন নিয়ে সম্প্রতি নেটদুনিয়ায় তুমুল আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। তখন অভিনেতা শরাফ আহমেদ জীবন এক পোস্টে লেখেন, ‘আমি কোথাও ইসরাইলের পক্ষ নেইনি এবং আমি কখনোই ইসরাইলের পক্ষে নই। আমার হৃদয় সবসময় ন্যায়ের পক্ষে এবং মানবতার পাশে আছে, থাকবে।’

Advertisement

তবে জীবনের এমন পোস্টের পরেও থামেনি বিতর্ক। যার জেরে এবার পেজ হারালেন এই অভিনেতা।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত