Connect with us

ঢাকা

প্রেমিকের বাড়িতে ফাঁস নিলেন প্রেমিকা

Avatar of author

Published

on

প্রেমিক

টাঙ্গাইলের কালিহাতীতে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন শান্তা আক্তার (২৩)। কিন্তু তার আসার খবরে ঘরে তালা দিয়ে লাপাত্তা হন প্রেমিক সোহাগ। তার বা‌ড়িতে ৪‌ দিন অবস্থান নেয়ার পরও প্রেমিক‌ না আসায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এক সন্তানের জননী শান্তা।

শনিবার (২২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নাগাবড়ি ইউনিয়নের খালুয়াবাড়ী গ্রামে প্রেমিক সোহাগের বা‌ড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। কালিহাতী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চন্দ্র ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।

পলাতক প্রেমিক সোহাগ ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে। এই ঘটনায় সোহাগের বাবা ও মাকে আটক করেছে পু‌লিশ। মৃত শান্তা আক্তার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার অলুয়া গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে।

জানা যায়, এক বছর আগে টিকটকের মাধ্যমে সোহাগের সঙ্গে পরিচয় হয় গৃহবধূ শান্তার। এরপর থেকে তাদের দুইজনে মোবাইল ফোনে কথা বলা শুরু করে। একপর্যায়ে তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। স্বামী-স্ত্রীর পরিচয়ে বিভিন্নস্থানে ঘুরতে যান তারা। এ সময় বিয়ের আশ্বাসে তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। এছাড়া শান্তার কাছ থেকে দুই লাখ টাকাসহ তিন ভরি স্বর্ণালঙ্কার নিয়েছিলেন সোহাগ। পরে বিয়ের জন্য শান্তা সোহাগকে চাপ দিতে থাকেন ও স্বামী-সন্তানকে ছেড়ে সোহাগের বা‌ড়িতে চলে আসেন। তবে শান্তার আসার খবরে বা‌ড়ি থেকে পা‌লিয়ে যান সোহাগ। পরে তার বা‌ড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে শান্তা। এরপরও প্রেমিক না আসায় তিনি ওই বাড়িতেই আত্মহত্যা করেন।

এর আগে বিষয়টি স্থানীয় মাতব্বরসহ গণ্যমান্য ব্যক্তিদের জানালেও কোনো সমাধান পাননি শান্তা আক্তার। এতে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।

Advertisement

এসআই মিন্টু চন্দ্র ঘোষ বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃতের স্বজনদের জানানো হয়েছে। এই ঘটনায় প্রেমিকের বাবা ও মাকে আটক করে থানায় আনা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কেএস/

Advertisement

ঢাকা

বকেয়া বেতন পরিশোধের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

Published

on

বেতন

তিন মাসের ওভারটাইম এবং বকেয়া বেতন পরিশোধের দাবীতে নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে থার্মেক্স গ্রুপের আদুরী গার্মেন্টস শ্রমিকরা।

রোববার (৩০ জুন) বিকাল সাড়ে তিনটা থেকে শিবপুর উপজেলার কারারদী (বড়ইতলায়) ফ্যাক্টরীর সামনে মহাসড়ক অবরোধ করে রাখে তারা। এসময় সড়কের উপর কাঠের আসবাপত্র দিয়ে অগ্নিসংযোগও করেন তারা।

এসময় শ্রমিকরা দাবী করেন, গেলো তিন মাস ধরে ওভারটাইমের বকেয়া পরিশোধ করছে না কারখানা কর্তৃপক্ষ। ঈদের আগেও দেই, দিচ্ছি করে আর তা পরিশোধ করেনি। বকেয়া পরিশোধের দাবী করলেই নানা অযুহাতে শ্রমিকদের ছাঁটাই করা হয়। এসবের প্রতিবাদে ফুঁসে উঠেছে শ্রমিকরা।

এদিকে সড়ক অবরোধ করে আন্দোলন করায় ঢাকা-সিলেট মহাসড়কের দুই প্রান্তে কমপক্ষে ৭ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে দুর্ভোগে পড়েন যাত্রীরা।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন বলেন, শ্রমিকদের বিভিন্ন দাবী-দাওয়া নিয়ে শ্রমিকরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে। আমরা দু-পক্ষের সঙ্গেই আলোচনা করছি। আশা করছি শীঘ্রই সড়ক যোগাযোগ স্বাভাবিক হবে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

ইটভাটার পরিত্যক্ত ঘর থেকে শিশুর মরদেহ উদ্ধার

Published

on

ইটভাটা

নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি ইটভাটার পরিত্যক্ত ঘর থেকে তামিম নামের নয় বছরের একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩০ জুন) সকালে উপজেলার গোলাকান্দাইল এলাকায় একটি ইটভাটার পরিত্যক্ত ঘর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তামিম ময়মনসিংহ জেলার হালুয়া ঘাট উপজেলার রামনগর এলাকার তায়েব আলীর ছেলে। বর্তমানে তারা সাওঘাট এলাকার মৃত আলেক ভূঁইয়ার ভাড়াটিয়া বাড়িতে বসবাস করতেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

কাজের মেয়েকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার 

Published

on

চিকিৎসক

গাজীপুরে ১৪ বছরের এক কাজের মেয়েকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের অভিযোগে ফরহাদ উজ্জামান (৩৭) নামে এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত চিকিৎসক শ্রীপুর পৌর বাজার এলাকার অ্যাডভোকেট আবুল হাসেমের ছেলে।

শনিবার (২৯ জুন) দিবাগত রাতে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় ওই চিকিৎসকের চেম্বার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করেন।

অভিযোগে জানা যায়, দেড় মাস আগে মেয়ের পরিবার তাকে শ্রীপুর পৌর শহরের মাছ বাজার এলাকায় অ্যাডভোকেট আবুল হাসেমের বাড়িতে গৃহকর্মীর কাজে পাঠান। সেখানে কাজ করার সময় থেকে আবুল হাসেমের ছেলে ডা. ফরহাদ উজ্জামান ওই কাজের মেয়েকে বিভিন্ন প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে এবং সেই চিত্র মোবাইলে ধারণ করেন। পরবর্তীতে মোবাইলে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দিলে ভুক্তভোগী মেয়ের স্বজনরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিও দেখতে পান। পরে ওই পরিবার শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করেন।

আকবর আলী খান বলেন, অভিযোগের প্রেক্ষিতে ঘটনার সত্যতা পাওয়ার পর থানায় মামলা রুজু হয়। পরে তাকে গত রাতে গ্রেপ্তার করা হয়।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত