Connect with us

টুকিটাকি

মদের আসরে ডেকে এনে মেয়ের জামাইকে খুন করলেন শ্বশুর

Avatar of author

Published

on

খুন

পাঁচ বছর আগে মেয়ে বাড়ির অমতে বিয়ে করেছে পছন্দের পাত্রকে। সেই থেকেই রাগ পুষে রেখেছিলেন বাবা। অবশেষে মদের আসরে নিমন্ত্রণ করে জামাইকে খুন করালেন ভাড়াটে খুনি দিয়ে। এমনই অভিযোগ উঠেছে ভারতের উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায় এক যুবকের মৃত্যুকে ঘিরে। ইতোমধ্যেই তার শ্বশুর, খুড়শ্বশুর ও দুই ভাড়াটে খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। যদিও এখনও দুজন

বাড়ির অমতে বিয়ে করেছিলেন তরুণী। দেখতে দেখতে কেটে গিয়েছিল পাঁচ বছর। অবশেষে সেই বিয়েকে মেনে নেয়ার আশ্বাস দেন তার বাড়ির লোকেরা। জামাইকে ডেকে পাঠানো হয় মদের আসরে যোগ দেয়ার জন্য। বিন্দুমাত্র সন্দেহ না করে গেলো ১৬ জুন সেই আমন্ত্রণে সাড়া দেন ওই যুবক। অভিযোগ, এর পরই বাড়ি ফেরার পথে তার উপরে হামলা করে দুই পেশাদার খুনি। গলা টিপে খুন করা হয় তাকে। পরে উদ্ধার হয় তার দেহ।

পুলিশের দাবি, ওই পরিবার গয়না বন্ধক রেখে খুনের জন্য ‘সুপারি’ দিয়েছিল! গ্রেপ্তার করা হয়েছে নিহত যুবকের শ্বশুর, খুড়শ্বশুর ও দুই কন্ট্র্যাক্ট কিলারকে। এখনও দুই অভিযুক্ত পলাতক। খুনের অস্ত্র টাওয়েল উদ্ধার করা হয়েছে। অপরাধীরা যে গাড়িতে এসেছিল সেটিও বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা। উদ্ধার হয়েছে বন্ধক রাখা গয়নাও। বাকি দুই অভিযুক্তকে এখনও খুঁজছে পুলিশ।

জেএইচ

Advertisement

টুকিটাকি

কোমল পানীয়ে মাদক মিশিয়ে গাড়ির ভেতর তরুণীকে ধর্ষণ

Published

on

ধর্ষণ

কোমল পানীয়ে মেশানো ছিল নেশার দ্রব্য, যা পান করার পরেই মাথা ঘুরতে শুরু করে তরুণীর। প্রায় অচৈতন্য হয়ে পড়েন তিনি। এই অবস্থার সুয়োগ নিয়ে তাকে একটি গাড়ির ভেতর ঢুকিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ভারতের হায়দরাবাদে।

ওই মহিলাকে গাড়িতে ধর্ষণের অভিযোগ হায়দরাবাদের আবাসন নির্মাণ ব্যবসায়ী জনার্দন ও তার সঙ্গী সঙ্গা রেড্ডির বিরুদ্ধে। ইতোমধ্যেই দুই অভিযুক্ত জনার্দন এবং সঙ্গা রেড্ডিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশের কাছে তরুণী অভিযোগ করেছেন, তাকে মিয়াপুরের ইয়ারাগিরিগুট্টায় জমি দেখাতে নিয়ে গিয়েছিলেন আবাসন নির্মাণ ব্যবসায়ী জনার্দন। রাতে সেখান থেকে ফেরার পথে একটি নির্মীয়মাণ বহুতলের সামনে গাড়িটি দাঁড় করিয়ে দেন জনার্দন। তাকে বলা হয়, গাড়ি খারাপ হয়ে গেছে। গাড়ি ঠিক করা পর্যন্ত অপেক্ষার জন্য একটি নির্মিয়মান বাড়িতে তরুণীকে নিয়ে যায় তারা। সেখানে প্রথমে খাবার খেতে দেয়া হলে সন্দেহ হওয়ায় এড়িয়ে যান তিনি। খানিক বাদে কোল্ড ড্রিঙ্ক খেতে দিলে না করেননি তরুণী।

সেই কোল্ড ড্রিঙ্ক খাওয়ার পরেই মাথা ঘুরতে শুরু করে তরুণীর। প্রায় অচৈতন্য হয়ে পড়লে তাকে দাঁড়িয়ে থাকা গাড়ির ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

তরুণী অভিযোগ করেছেন, ভোরের আলো ফোটা অবধি নির্যাতন চালায় জনার্দন এবং সঙ্গা। এমনকী তাকে মারধর করা হয় বলেও অভিযোগ। অভিযুক্তরা তরুণীকে মিয়াপুরে হোস্টেলের সামনে ছেড়ে পালিয়ে যায়। অভিযোগ পেয়ে তদন্ত নামে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে দুই অভিযুক্তকে। তাদের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়েছে।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

টুকিটাকি

মিডডে মিলের প্যাকেটে পাওয়া গেলো মরা সাপ

Published

on

প্রতিকী ছবি

মিডডে মিলে আরশোলা, টিকটিকি, ইঁদুর আগেও পাওয়া হয়েছে। এবার মিডডে মিলের প্যাকেটে পাওয়া গেলো মরা সাপ। শিশুকে খাওয়াবেন বলে প্যাকেট খুলেই আঁতকে ওঠেন অভিভাবক। শিশুর মা-বাবা চাঞ্চল্যকর এই অভিযোগ করেছেন। ঘটনাটি ভারতের পশ্চিম মহারাষ্ট্রের সাংলি জেলায় সরকার পরিচালিত একটি অঙ্গনাওয়াড়ি (নার্সারি) স্কুলে।

অঙ্গনওয়াড়ির রাজ্য সংগঠনের সহসভাপতি আনন্দী ভোসলে জানান, মঙ্গলবার ঘটনাটি ঘটেছে সাংলি জেলার পালুসে। অঙ্গনাওয়াড়ি কেন্দ্র থেকে ছয় মাস থেকে তিন বছর বয়সি শিশুদের মিডডে মিল দেয়া হয়। পালুসের অঙ্গনওয়াড়ি কেন্দ্র থেকে প্যাকেটে ‘ডাল খিচুরি’ পরিবেশন করা হয়েছিল। এক শিশুর বাবা-মা অভিযোগ করেছেন, তাদের যে প্যাকেট দেয়া হয়েছিল, তাতে মরা সাপ মিলেছে। অঙ্গনওয়াড়ির এক সেবিকাই ঘটনার কথা জানিয়েছেন।

জানা গেছে, বিষয়টি প্রকাশ্যে আসতেই জেলা পরিষদের কর্মকর্তা সন্দীপ যাদবের নেতৃত্বে একটি দল ওই অঙ্গনাওয়াড়ি কেন্দ্রে যান। তারা খাবারের প্যাকেটটি খতিয়ে দেখতে নমুনা পরীক্ষাকেন্দ্রে পাঠিয়েছেন।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

টুকিটাকি

প্রকাশ্যে দলবল নিয়ে স্ত্রীকে পেটালেন স্বামী, দাঁড়িয়ে দেখলেন প্রতিবেশীরা

Published

on

বিবাহবহির্ভূত সম্পর্কের সন্দেহে এক মহিলাকে রাস্তার বের করে লাঠি দিয়ে পেটানোর অভিযোগ উঠল এক দল লোকের বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে ভরতের মেঘালয়ের পশ্চিম গারো হিলসের ডেডেংরে এলাকায়।

পুলিশ জানায়, এক মহিলাকে মারধরের খবর পান তারা। তার পরই তাকে উদ্ধার করে নিয়ে আসা হয়।

স্থানীয় জানান, স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে এই সন্দেহে ওই মহিলাকে লাঠি দিয়ে মারধর করেন তার স্বামী। এই ঘটনায় আরও কয়েক জন জড়িত রয়েছেন। তারাও মহিলাকে মারধর করেছেন বলে অভিযোগ। মহিলাকে মারধর করা হলেও প্রতিবেশীরা কেউই তাকে বাঁচাতে এগিয়ে যাননি। বরং মহিলাকে মারধরের ঘটনা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেন। তাদের মধ্যে কেউ কেউ আবার ঘটনার ভিডিও করেন। এই ঘটনায় ইতোমধ্যেই পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি মামলাও দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, বাকি অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে। খুব শীঘ্রই তাঁদের গ্রেফতার করে ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় শোরগোল পড়তেই অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জোরালো হয়েছে।

সুতঙ্গা সাইপুঙের বিধায়ক সান্তা মেরি শেলি বিষয়টি নিয়ে খোঁজখবর নেন। শুধু তাই-ই নয়, এই মামলার কতটা অগ্রগতি হয়েছে তারও রিপোর্ট চেয়েছেন। বিধায়ক জানিয়েছেন, মহিলাদের উপর যাতে কোনও রকম অন্যায় বা অত্যাচার হলে প্রয়োজনীয় পদক্ষেপ করা হয় তা নিয়ে রাজ্যের ১২ জেলার পুলিশ সুপারকে সতর্ক করা হয়েছে।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত