Connect with us

বলিউড

মাঠে বসেই ভিডিও কলে হার্দিক পান্ডিয়া, ফোনের ওপারে নাতাশা!

Avatar of author

Published

on

মাসখানেক ধরেই ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া এবং তাঁর স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের বিবাহবিচ্ছেদের জল্পনা তুঙ্গে। আইপিএলের সময় সেই জল্পনায় আরও ঘৃতাহূতি দেয় মডেল-অভিনেত্রীর স্ত্রীর নিস্তব্ধতা! ঐ সময়ে সোশাল মিডিয়া থেকে হার্দিকের সব ছবি মুছে দিয়েছিলেন নাতাশা। এমন কী পাণ্ডিয়া পদবীও সরিয়ে নেন নামের পাশ থেকে! গ্যালারিতেও তাঁর অনুপস্থিতি নিয়ে কানাঘুষো হয়েছে। তখন থেকেই দুই তারকার বিয়ে ভাঙার খবর একাধিকবার সংবাদের শিরোনামে এসেছে। গত ৬ মাসে বহু ইঙ্গিতপূর্ণ পোস্টের সাক্ষী থেকেছে নাতাশার ইনস্টাগ্রাম। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে অনেকেই জল্পনায় সিলমোহর বসিয়ে দেন। সত্যিই হয়তো হার্দিক-নাতাশার বিবাহ বিচ্ছেদ হচ্ছে। তবে শনিবার টি-২০ বিশ্বকাপ জেতার পর ওয়েস্ট ইন্ডিজের মাঠে ক্যামেরাবন্দি এক মুহূর্তই যেন সব হিসেব বদলে দিল।

জয়ের আবেগঘন মুহূর্তে সতীর্থদের জড়িয়ে হাউ হাউ করে কেঁদে ফেলতে দেখা যায় হার্দিক পাণ্ডিয়াকে। ক্যাপ্টেন রোহিত শর্মাও তাঁকে বুকে টেনে নেন। বিগত কয়েক মাস ধরে কম কথা শুনতে হয়নি পাণ্ডিয়াকে। একদিকে তাঁর পারফরম্যান্স নিয়ে কাটাছেঁড়া চলেছে নিরন্তর, অন্যদিকে ব্যক্তিগতজীবন নিয়ে নানা জল্পনা। গোদের উপর বিষফোঁড়ার মতো কাজ করেছে নাতাশার সঙ্গে ডিভোর্সের নানা খবর। তখনও কিচ্ছুটি বলেননি হার্দিক। তবে শনিবার তাঁর চোখের জলই চুপ করিয়ে দিল নিন্দুকদের। সেই অশ্রুসজল চোখে মাঠে বসেই ভিডিও কল করতে দেখা যায় ক্রিকেট তারকাকে। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত বর্তমানে নেটপাড়ায় চর্চার শিরোনামে। একটাই প্রশ্ন সকলের- ফোনের ওপারে কি নাতাশা? মনোমালিন্য তাহলে মিটল?

ফোনের ওপারে সত্যিই নাতাশা স্ট্যানকোভিচ ছিলেন কিনা, তা নিয়ে মতভেদ রয়েছে। তবে জানা গেছে, এই জয়ের মুহূর্ত হার্দিক তাঁর পরিবারের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিলেন। তাই ফোনের অপরপ্রান্তে মা না স্ত্রী, কার সঙ্গে কথা বলছিলেন তিনি? সেটা জানা যায়নি। তবে হার্দিক পাণ্ডিয়ার এমন সাফল্যের পরও মডেল-অভিনেত্রী স্ত্রীয়ের তরফে কোনও প্রতিক্রিয়া আসেনি। নাতাশা এখনও নিশ্চুপ! বরং জিমে নাচ করার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ক্যাপশনও ইঙ্গিতপূর্ণ, ‘তুমি আমার সূর্য।’ যদিও সেখানে পাণ্ডিয়ার কোনও উল্লেখ নেই। পাশাপাশি এও শোনা যাচ্ছে যে, স্বামীকে ফর্মে ফেরাতেই নাকি নাতাশা এমন পদক্ষেপ নিয়েছিলেন। নিজেকে খানিকটা সরিয়ে নিয়েছিলেন। তবে কোনটা সত্যি, কোনটা মিথ্যা, সেটা এখনও দ্বন্দ্ব রয়েছে।

এসআই/

Advertisement

বলিউড

শত কোটির বিনিময়ে অনন্ত-রাধিকার বিয়ে মাতাতে মুম্বাইয়ে জাস্টিন বিবার

Published

on

রাজকীয় বিয়ে বলতে ঠিক কি বোঝায় তারই উজ্জল দৃষ্টান্ত হতে যাচ্ছে ভারতের অন্যতম শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছোটছেলে অনন্ত-রাধিকার বিয়ের আয়োজন। প্রায় এক বছর ধরে প্রাক্‌–বিবাহ অনুষ্ঠান চলছে রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানির। কখনো গুজরাটের জামনগরে, তো কখনো ইতালিতে। ইতিমধ্যেই মুম্বাইয়ে শুরু হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ের শেষ পর্যায়ের অনুষ্ঠান।

১২ থেকে ১৪ জুলাই অনুষ্ঠিতব্য বনার্ঢ্য আয়োজনে উপস্থিত অতিথিদের সামনে গান পরিবেশন করবেন অ্যাডেলে, ড্রেক, লানা দেল রের মতো তারকারা। তবে তাঁদের আগেই বৃহস্পতিবার(৪ জুলাই) মুম্বাইয়ে পৌঁছেছেন বিশ্বসংগীতের আরেক জনপ্রিয় তারকা জাস্টিন বিবার। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে পারফর্ম করবেন এই কানাডিয়ান তারকা। এজন্য আম্বানিদের থেকে ১ কোটি ডলার পারিশ্রমিক নিয়েছেন বিবার। বাংলাদেশী টাকায় অংকটা ১১৭ কোটি!

বুধবার (৬ জুলাই) অনুষ্ঠিত হয় রাধিকার মামেরু অনুষ্ঠান। এটি মূলত গুজরাটি প্রাক-বিবাহের ঐতিহ্যের অবিচ্ছেদ্য় অঙ্গ। এ অনুষ্ঠানে কনের মামা ভাগ্নীকে মিষ্টিমুখ করান। এই আয়োজনটি করা হয় আম্বানিদের ২৭ তলার বিলাসবহুল ভবন ‘অ্যান্টালিয়া’য়।

উৎসবে রাধিকার পরনে ছিল মনীশ মালহোত্রার নকশা করা কাস্টম মেড জমকালো লেহেঙ্গা–চোলি। এদিন মায়ের গয়না পরেছিলেন রাধিকা। তার স্টাইলার ছিলেন বলিউডের নামকরা ফ্যাশন ডিজাইনার রিয়া কাপুর। এ অনুষ্ঠানেও অংশ নিলেন বলিউড তারকারা। রাধিকা-অনন্তকে শুভেচ্ছা জানাতে অ্যান্টিলিয়ায় হাজির হয়েছিলেন জাহ্নবী কাপুর, মানসী চিল্লার সহ।

এদিকে, অনন্ত আম্বানি ও রাধিকা মার্টেন্টের বিয়ের আগেই দরিদ্র যুবক-যুবতীদের গণবিবাহ দিলেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। মহারাষ্ট্রের পালগড়ে পঞ্চাশটি বিয়ে দেয়া হয়। এদিন গণবিবাহের অনুষ্ঠানে মুকেশ ও নীতা ছাড়াও আম্বানি পরিবারের অনেকেই উপস্থিত ছিলেন। এই আয়োজনে প্রত্যেক নবদম্পতিকে সোনার গয়না উপহার দিয়েছেন নীতা আম্বানি। উপহারের ডালিতে ছিল মঙ্গলসূত্র, বিয়ের আংটি, নথ, রুপোর নুপূরসহ ১ লাখ ১ রূপি।

Advertisement

এখানেই শেষ নয়। নবদম্পতিদের জন্য ঘর-গৃহস্থালীর সরঞ্জাম অর্থাৎ বাসনপত্র, মুদি সামগ্রী, গ্যাস স্টোভ, মিক্সার, পাখা, বালিশ, ম্যাট্রেসও উপহার দেওয়া হয়েছে। আগামী ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে গাঁটছড়া বাঁধবেন অনন্ত-রাধিকা। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ এবং তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের মাধ্যমে শেষ হবে স্মরণকালের সবচেয়ে বিলাসবহুল বিয়ের আয়োজন।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অভিনয় ক্যারিয়ার ছাড়ার কারণ জানালেন দীপিকা!

Published

on

বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান পৃথিবীতে আসার সময় প্রায় ঘনিয়ে আসছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপিকার একটি ভিডিও। ভাইরাল ঐ ভিডিওতে অভিনেত্রী তার অভিনয় জীবনের ইতি টানার কথা জানান।

পুরানো এক সাক্ষাৎকার দেয়া দীপিকার ঐ স্বাক্ষাৎকারে হঠাৎ নড়ে চড়ে বসেন তাঁর ভক্তরা। কারণ ঐ ভিডিওতে দীপিকা জানান, বিয়ে এবং সন্তানের পর অভিনয় ছাড়ার চিন্তাভাবনা রয়েছে তাঁর।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হওয়া দীপিকার পুরনো ভিডিওতে তিনি বলেন, ‘মনের মানুষ খুঁজে পেলে আর তাঁকে বিয়ে করলে সুখী দাম্পত্যের জন্য অভিনয় ছাড়তেও আমি প্রস্তুত।’

দীপিকা আরও বলেন, ‘একাধিক সন্তান নিয়ে সংসার জীবন উপভোগ করতে চাই। কারণ রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালোবাসি।’

একাধিক সন্তানের পরিকল্পনা শোনার পর দীপিকা ভক্তরা বলিউডে নায়িকার অনুপস্থিতি মেনে নিতে পারছেন না। অনেকেই নায়িকাকে শুভকামনা জানিয়েছেন আবার অনেক নেটিজেনই হতাশ হয়েছেন দীপিকার এমন মন্তব্যে।

Advertisement

প্রসঙ্গত, বলিউডে দীপিকা অভিনীত সর্বশেষ সিনেমা  ‘কল্কি ২৮৯৮ এডি’। তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। দেশের বক্স অফিস কাঁপানোর পাশাপাশি বিদেশের মাটিতেও দাপট দেখাচ্ছে সিনেমাটি। এদিকে, আগামী সেপ্টেম্বরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। ৩৭ বছর বয়সে প্রথম মাতৃত্বের স্বাদ নিতে চলেছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বলিউডে ফিরছেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান

Published

on

আবারও বলিউডে ফিরছেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান। ‘কাপুর অ্যান্ড সন্স’র পর এবার তাকে বাণী কাপুরের বিপরীতে একটি সিনেমায় দেখা যাবে। এখনও পর্যন্ত নাম ঠিক হয়নি এই ছবিটির। তবে এটি একটি আন্তর্জাতিক মানের প্রজেক্ট হতে চলেছে। যার মাধ্যমে বলিউডে কামব্যাক করবেন এই পাকিস্তানি অভিনেতা।

জানা গেছে, যুক্তরাজ্যের বিভিন্ন মনোরম জায়গায় ছবিটির শুটিং হবে। আরতি বাগড়ি পরিচালিত সিনেমাটি হবে রোমান্টিক কমেডি ঘরানার।

দক্ষিণ এশিয়ায় ফাওয়াদ খানের জনপ্রিয়তা দারুণ। বহু ভক্ত রয়েছে তার। এছাড়া তিনি ইতিমধ্যেই মার্ভেলের সিনেমাটিক ইউনিভার্সে কাজ করে ফেলেছেন।

ফাওয়াদ খানকে এর আগে একাধিক বলিউড ছবিতে দেখা গিয়েছে। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ছবিটি ‘খুবসুরত’। এরপর ২০১৬ সালে আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবিতে দেখা গিয়েছিল তাকে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত