Connect with us

ঢালিউড

চুরি ও হত্যাচেষ্টা মামলায় নায়িকা ববির জামিন

Avatar of author

Published

on

চুরি ও হত্যাচেষ্টায় মারধরের অভিযোগে করা মামলায় জামিন পেয়েছেন আলোচিত চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। গেল ২৫ জুন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা শুনানি শেষে দুই হাজার টাকা মুচলেকায় তাকে জামিন দেন।

সোমবার (১ জুলাই) গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক (এসআই) শাহ আলম এ তথ্য নিশ্চিত করেন। মামলায় মির্জা আবুল বাশার নামে আরেকজনকে আসামি করা হয়েছে। বিগত ২৩ জুন গুলশান থানায় এ মামলা করেন ওয়াইএন সেন্টারের এজিএম মুহাম্মাদ সাকিব উদ্দোজা।

মামলায় অভিযোগ করা হয়, সাকিব উদ্দোজা ওয়াইএন সেন্টার এজিএম পদে প্রায় ২ মাস ধরে কর্মরত আছেন। ওই ভবনের ৭ম তলায় ভুবান নামীয় রেস্টুরেন্টটি আবুল বাশার ও ববি প্রায় ২ মাস ধরে জোর করে দখল করার চেষ্টা করছেন। রেস্টুরেন্টের মালিক তাদের বারবার রেস্টুরেন্ট ছেড়ে দিতে বললেও তারা কর্ণপাত করেননি। পরে মালিক গেল ২৩ জুন সেখানে নতুন তালা লাগিয়ে দেন। সেদিন দুপুর ১টার দিকে মেইন গেট আটকানো ছিল এবং পকেট গেটে সিকিউরিটি বসা ছিল। সিকিউরিটি গার্ড গেট খুলে দেয়ার আগেই আবুল বাসার গাড়ি দিয়ে মেইন গেট ভেঙে ভেতরে প্রবেশ করেন। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়।

এ সময় সাকিবের অফিস কলিগ বাধা দিলে আবুল বাশার তাকেও গাড়ি দিয়ে চাপা দেয়ার চেষ্টা করেন। তখন তিনি সরে গেলে গাড়ি থেকে নেমে তাকে মারধর করেন আবুল বাশার। সাকিব বাধা দিলে নায়িকা ববি ও আবুল বাশার তার ওপর উত্তেজিত হয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারধর করেন। এ সময় তার পকেটে থাকা এক লাখ টাকাও ছিনিয়ে নেয়া হয় বলে অভিযোগ করা হয়েছে।

সূত্র জানায়, ববি ও মির্জা আবুল বাসার যৌথভাবে গুলশানের ওয়াইএন সেন্টারে একটি রেস্টুরেন্ট ক্রয় করেন। ওই রেস্টুরেন্টটি নায়িকা তার নামে নামকরণ করেন ‘ববস্টার’। এই রেস্টুরেন্টের আগের মালিককে ৫৫ লাখ টাকা দেয়ার কথা ছিল ববি ও বাশারের। প্রথমে ১৫ লাখ পরে ১০ লাখ টাকার চেক দিলেও দুটি চেকই বাউন্স করে। বারবার প্রথম পক্ষের মালিক টাকার জন্য তাগাদা দিলে তাদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়। প্রথম পক্ষ টাকা চাইলে ববি ও তার পার্টনার আবুল বাসার তাদেরকে হুমকি ধামকি দিয়ে আসছিল।

Advertisement

এসআই/

Advertisement

টলিউড

এড়িয়ে গেলেন শাকিব, পরিচালককে মিমির প্রশ্ন- বুবলী কে?

Published

on

কলকাতায় সংবাদ সম্মেলনে শাকিব খান ও মিমি চক্রবর্তী। সংগৃহীত ছবি

ঢাকাই চলচ্চিত্রের ‘সুপার স্টার’ শাকিব খানের দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী শবনম বুবলীকে চেনেন না ওপার টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। এক অনুষ্ঠানে বুবলীর নাম উঠতেই অবাক বিস্ময়ে পরিচালক  রায়হান রাফীর কাছে মিমি জানতে চান—কে এই বুবলী?  বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার(৪ জুলাই) ঢাকাই সিনেমা ‘তুফান’ এর প্রচারণায় ভারতের কলকাতায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘটনা ঘটে।

রায়হান রাফী পরিচালিত ঢাকাই সিনেমা তুফান’র প্রচারে বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতায় এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পরিচালকসহ শাকিব খান ও মিমি চক্রবর্তী। সিনেমার প্রিমিয়ার শোর আগে ওই সংবাদ সম্মেলনে কথা বলেন অভিনেতা শাকিব খান।  এসময় মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল, এ বিষয়ে শাকিব খানের কাছে জানতে চান এক সাংবাদিক। পাশাপাশি বুবলী সিনেমাটি দেখেছেন কি না তাও ওই সাংবাদিক জানতে চান।

সাংবাদিকের এমন প্রশ্নে কিছুক্ষণ নিরব থাকলেও পরে হেসে মিমির সঙ্গে কাজের অভিজ্ঞতার বিষয়ে কথা বলেন শাকিব খান। তিনি বলেন, ‘মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ছিল উরাধুরা।’ এমন পরিস্থিতিতে মিমি চক্রবর্তী পরিচালক রায়হান রাফীকে জিজ্ঞেস করেন- বুবলী কে?

ক্যারিয়ারে বর্তমানে ‘কঠিন’ সময় পার করছেন অভিনেত্রী বুবলী। ‘তাকে ছবিতে নিলে সেই সিনেমা চলে না’ বলে সম্প্রতি অভিযোগ করেছেন পরিচালক ইকবাল।  একারণে  ‘বিট্রে ছবির শুটিংয়ের ৪০ ভাগ শেষ করার পরও এই নায়িকাকে বাদ দিয়েছেন তিনি। এ মুহূর্তে এমন সিদ্ধান্তে বড় অংকের আর্থিক লোকসান জেনেও পরিচালক এ সিদ্ধান্ত নিয়েছেন। তাছাড়া বুবলীর বিরুদ্ধে প্রচারে অংশ না নেওয়া ও অপেশাদার আচরণেরও অভিযোগ তোলেন এ পরিচালক।

Advertisement

শুধু তাই নয়, চলতি বছরের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া বুবলীর ‘মায়া : দ্য লাভ’ সিনেমার সিকু্যয়াল ‘মায়া : দ্য লাভ-২’ থেকেও বাদ পড়েছেন এই নায়িকা।

সিনেমার ৭০ ভাগ শুটিং সম্পন্ন করার পরও বুবলীকে বাদ দিয়েছেন পরিচালক জসীম উদ্দিন জাকির। ঢালিউড পাড়ায়  এ খবর  ছড়িয়ে পড়ায় বুবলীর ক্যারিয়ার নিয়ে শঙ্কায় আছেন সিনেমা সংশ্লিষ্টরা।

বুবলীকে বাদ দেওয়া প্রসঙ্গে পরিচালক জাকির গণমাধ্যমকে বলন, ‘’মায়া : দ্য লাভ-২’ সিনেমার আর মাত্র সাত দিনের শুটিং বাকি। বাকি অংশের শুটিংয়ের জন্য বুবলীকে অনেকবার ফোন করেও তার কোনো সাড়া পাইনি। রোজার ঈদের পর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়ে আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। তার জন্য আর অপেক্ষা করতে পারছি না। শেষ পর্যন্ত তাকে ছাড়াই বাকি কাজ অন্য শিল্পীদের নিয়ে শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।’

এমআর//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

আগের দুই বিয়ের প্রসঙ্গে যা বললেন চমকের স্বামী নাসির!

Published

on

গেল মাসেই ৯ টাকা কাবিনে বিয়ে করে আলোচনায় আসেন ছোটপর্দার পরিচিত মুখ রুকাইয়া জাহান চমক। অভিনেত্রীর বিয়ের শাড়ির মূল্য ছিলো ৯০০ টাকা। এসব তথ্য নিজের ফেসবুকে নিজেই জানিয়েছিল চমক। যাকে বিয়ে করেছেন তাকে নিয়েও বলেছেন তিনি।

অল্প কয়েকদিনের পরিচয়ে আজমান নাসিরকে বিয়ে করেন এই অভিনেত্রী। চমককে তার স্বামী রাজরানীর মতো রেখেছেনও বলেন জানান। তবে সম্প্রতি নাসিরের সম্পর্কে বেরিয়েছে নতুন খবর। জানা যায়,  অভিনেত্রীর স্বামী আজমান নাসির আগেও দুটি বিয়ে করেছেন। দেশের বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে চমকের স্বামীর অতীত।

আজমান নাসিরের প্রথম বিয়ে হয় ২০০৮ সালের ১০ জুন। এরপর ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যাসন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্য কলহে ২০১৬ সালের জুন সামান্তার সঙ্গে ডিভোর্স হয় নাসিরের। এরপর লামিয়া ফারহিনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। তার সঙ্গে বিয়ে হয় ২০১৮ সালের ১৮ জুলাই। সেই বিয়েও টেকেনি তার। তবে সেই ঘরে ২০২০ সালে আরও একটি কন্যা সন্তান হয় তার।

ঐ সংসার চলাকালে সময়েই নাসিরের সঙ্গে অভিনেত্রী চমকের পরিচয় হয়, যা নিয়ে তাদের সংসারে শুরু হয় টানাপোড়েন। দুজনই সিদ্ধান্তে আসে বিচ্ছেদের। তারপর ২০২৩ সালের অক্টোবর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। তার একবছর না পেরুতেই নাসিরের তৃতীয় স্ত্রী হন ছোট পর্দার অভিনেত্রী চমক। একাধিক বিয়ে নিয়ে যখন আলোচনার কেন্দ্রে চমক ও তার স্বামী নাসির, তখন লাইভে এসে নিজের অবস্থান তুলে ধরেন আজমান নাসির। অভিনেত্রীর স্বামী দাবি করেন, তিনি অন্যায় কিছু করেননি। ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে করেছিলেন। কিন্তু নানা পরিস্থিতির কারণে সম্পর্কগুলো টেকেনি।

নাসির আরও বলেন,‘আমার অতীত সম্পর্কে চমককে বেশি কিছু জানাতে চাই নি। তবে এখন যদি আমাদের মধ্যে ঝামেলা হয় সেই দায় কার?’ চমকের স্বামী অনুরোধ করে বলেন, ‘চমক আমার পৃথিবী! আপনারা আমার পৃথিবীটা এলোমেলো করে দেবেন না প্লিজ!’

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

যদি টাকার জন্য বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো : মিষ্টি জান্নাত

Published

on

দেশের সাংস্কৃতিক অঙ্গনে এখন বেশ আলেচিত নাম চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জনে আলোচনায় আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এরপর অভিনেতা ও উপস্থাপক জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে সেই আগুনে ঘি ঢালেন তিনি।

এবার এক সাক্ষাৎকারে এ সব বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করে সকল বিতর্ক ও গুঞ্জনের জবাব দেন এই নায়িকা।

তবুও থামেনি মিষ্টিকে নিয়ে আলোচনা। অভিনেত্রীর লাইফস্টাইল, বিয়ে নিয়ে নানা মুখরোচক খবরে হরহামেশাই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি।

সম্প্রতি সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি জান্নাত বলেন, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসে। বিয়ে দেয়ার জন্য তার মা বারবার বলেছে। এরপর মিষ্টি জান্নাত তার মাকে বলেন, তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।

অভিনেত্রী বলেন, বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হয়ে যেতো। কারণ অনেক নায়কদের বিচ্ছেদে হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করবো।

Advertisement

তিনি জানান, আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।

মিষ্টি জান্নাত বলেন, বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করতে চাই।

এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।

উল্লেখ্য, ঢাকাই সিনেমায় ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার মিষ্টি জান্নাতের। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত