Connect with us

বিনোদন

দুই বিয়েতেই থেমে যাননি আরমান, রয়েছেন তৃতীয় স্ত্রী!

Avatar of author

Published

on

আরমান

‘বিগ বস্ ওটিটি ৩’ রিয়্যালিটি শোয়ে দুই স্ত্রীকে নিয়ে প্রবেশ করার পর থেকেই চর্চায় আরমান মালিক। কীভাবে দুই স্ত্রী পায়েল মালিক ও কৃতিকা মালিকের সঙ্গে সহাবস্থান করেন আরমান, তা নিয়ে উঠছে প্রশ্ন। সমাজমাধ্যমে বহুগামিতা নিয়ে আলোচনাও চলছে। এর মাঝেই এল নতুন তথ্য। পায়েল ও কৃতিকা ছাড়াও নাকি আরও এক বার বিয়ে করেন আরমান। এখন পর্যন্ত তিন বিয়ে করেছেন এই জনপ্রিয় নেটপ্রভাবী। সে কথা স্বীকার করে নিয়েছেন আরমানের স্ত্রী পায়েল।

পায়েল জানান, আরমানের প্রথম স্ত্রী তিনি নন। অন্য কেউ। পায়েলকে বিয়ে করার আগেও একবার বিয়ে হয় আরমানের। যদিও সেই সময় নাবালক ছিলেন আরমান। পরে সেই বিয়ে ভেঙে যায়। তার পরই পায়েলকে বিয়ে করেন আরমান।

পায়েল আরও জানান, ‘‘আরমানের আরও একটা বিয়ে হয় এটা ঠিকই। তবে সেটা হয় খুব ছোট বয়সে। তখন ১৮-তে পা দিয়েছে আরমান। আসলে আমাদের হরিয়ানার দিকে এই ধরনের ঘটনা অহরহ ঘটে। সে রকমই একটা ঘটনা ঘটে আরমানের সঙ্গে। তবে আমাকে যখন বিয়ে করে তত দিনে ওর বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল। সেই মেয়েটিরও বিয়ে হয়ে গিয়েছে। সন্তান, সংসার নিয়ে সে-ও সুখে আছে।’’

২০১১ সালে পায়েলের সঙ্গে বিয়ে হয় আরমানের। তাদের এক পুত্রসন্তানও রয়েছে। এর পর ২০১৮ সালে প্রথম স্ত্রী পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকাকে বিয়ে করেন আরমান। তার পর থেকে দুই বান্ধবী মিলে জনপ্রিয় এই ইউটিউবারের ঘর সামলান। যদিও এই মুহূর্তে ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে গেছেন পায়েল। এখন রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হয়ে রয়েছেন আরমান ও কৃতিকা।

কেএস/

Advertisement
Advertisement

বলিউড

ব্রাজিলিয়ান ‍সুন্দরীর ‘বাহুডোরে’ শাহরুখ-পুত্র! আরিয়ানকে নিয়ে ফের জল্পনা

Published

on

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান ও ব্রাজিলিয়ান মডেল-অভিনেত্রী লারিসা বনেসি। সংগৃহীত ছবি

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা খোলামেলা নন `বলিউড বাদশাহ’ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তবে তাঁকে নিয়ে নেটিজেনদের আগ্রহের যেনো শেষ নেই। মাসখানেক ধরেই আরিয়ানের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। বলিউড পাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে আরিয়ান খান নাকি এক বিদেশিনীর ‘বাহুডোরে’ ধরা দিয়েছেন। ডুবে রয়েছেন ব্রাজিলিয়ান মডেল-অভিনেত্রী লারিসা বনেসির প্রেমের নেশায়।

আরিয়ান কোনও দিনই এই বিষয়ে মুখ খোলেননি। তবে ওই যে বলেনা-যা রটে তার কিছুটা হলেও বটে। গুঞ্জন-জল্পনার আগুনে কিন্তু আরিয়ান নিজেই  ঘি ঢেলে দিয়েছেন। রোববার(৬ জুলাই)  মুম্বাইয়ের  একটি রাতের পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান। সেই একই পার্টিতে দেখা যায় লারিসাকে।

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিয়োয় দেখা যায়, আরিয়ান খান একাই সেই পার্টিতে প্রবেশ করছেন। ঠিক তার কিছুক্ষণ পর দেখা যায়, পার্টিতে প্রবেশ করছেন ব্রাজিলিয়ান সুন্দরী লারিসা।

এখানেই শেষ নয়। ব্রাজিলিয়ান মডেলের সঙ্গে প্রেমের জল্পনা ঘনীভূত হয়েছে আরও একটি কারণে। এ দিন রং মিলিয়ে পোশাক পরেন আরিয়ান ও লারিসা দুজনই। আরিয়ানের পরনে দেখা যায় কার্গো প্যান্ট, কালো টি-শার্ট ও নীল ডেনিম জ্যাকেট।

অন্যদিকে, মডেল লারিসা পরেছিলেন আরিয়োনের মতো নীল ডেনিম জ্যাকেটের সঙ্গে ব্ল্যাক ক্রপ টপ এবং শর্টস। মুম্বাইয়ের বান্দ্রায় ওই রাতের মজলিশে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন আরিয়ান খান এবং লারিসা বনেসি।

Advertisement

আরিয়ানের চাইতে সাত বছরের বড় অভিনেত্রী লারিসা ব্রাজিলের বিখ্যাত বিকিনি মডেল। দু-একটি ছবিতে অভিনয়ও করেছেন। শুধু ব্রাজিলে নয়, বলিউডেও অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন লারিসা। সাইফ আলি খান অভিনীত ‘গো গোয়া গন’ ছবিতেও তাকে দেখা গেছে। কাজ করেছেন কিছু তেলেগু ছবিতেও।

বলিউড পাড়ায় আরিয়ান ও লারিসার সম্পর্কের গুঞ্জন ছড়ায় গত বছর থেকেই। মাঝেমধ্যেই একসঙ্গে পার্টি করেন তাঁরা। রাখ রাখ ঢাক ঢাক যতই থাকুক না কেন, ছবি কিন্তু অনেক কথাই বলে দেয়।

তাইতো এখন গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, লারিসাকে ইনস্টাগ্রামে ফলো করেন আরিয়ান খান। সুন্দরীর প্রায় সব ছবিতেই লাইক দেন তিনি। শুধু লাইকেই আটকে নেই এই সম্পর্ক! বরং লারিসার মন জয় করতে, লারিসার মা রেনাটাকেও নাকি অনুসরণ করেন শাহরুখপুত্র। একারেণেই নাকি  লারিসার মাকে নিজের ব্র্যান্ডের পোশাক পাঠিয়েছেন আরিয়ান!

লারিসাও কিন্তু পিছিয়ে নেই। আরিয়ানকে তো বটেই, তার পাশাপাশি শাহরুখ, শাহরুখ-পত্মী গৌরী খান এবং শাহরুখ-কন্যা সুহানাকেও ইনস্টাগ্রাম অনুসরণ করেন লারিসা। তবে এই প্রেম নিয়ে আপাতত মুখে কুলুপ আরিয়ানের। লারিসাও কিচ্ছুটি বলছেন না!

ভারতীয় মিডিয়াগুলোর  খবরে বলা হচ্ছে, লারিসাকে নাকি শাহরুখ-গৌরীও ফলো করেন। তাহলে কি বউমা হিসেবে লারিসাকে পছন্দ তাদের?

Advertisement

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

এবার দিঘীর বিয়ের দাওয়াত দিলেন তিশা

Published

on

বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির বিয়ে নিয়ে হইচই শোনা যাচ্ছে। এবার তা উস্কে দিলেন আরেক অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সোশ্যাল মিডিয়ায় দীঘির বিয়েতে সবাইকে দাওয়াত দিলেন তিশা।

নিজের ফেসবুকে ওটিটি মাধ্যম চরকির প্রকাশ করা ভিডিও শেয়ার করেছেন তিশা। ওই ভিডিওর ক্যাপশনে লেখা, ‘কী আসছে? কবে আসছে? যা-ই আসুক যখনই আসুক! আপনার উপস্থিতি আমাদের একান্ত কাম্য।’ সুর মিলিয়ে তিশা লিখেছেন, দিঘীর বিয়েতে সবাইকে আমন্ত্রণ!’

কয়েকদিন আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি প্রকাশ করেন দীঘি। সেখানে দেখা যায় একটি বিয়ের কার্ড। যার একাংশে শোভা পাচ্ছে দীঘির একটি ছবি। লেহেঙ্গা পরে হাসছেন অভিনেত্রী। অনামিকায় শোভা পাচ্ছে এনগেজমেন্ট রিং! ক্যাপশনে লিখেছিলেন, ‘আর অপেক্ষা করতে পারছি না। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’

তা দেখে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয় নেটিজেনদের মধ্যে। তবে কি বিয়ে করছেন দীঘি? নিজেদের মধ্যে ফিসফাস করছিলেন তারা। এরপর নিজের ফেসবুকে বিয়ের কার্ডের রহস্য ফাঁস করেন শনিবার (৬ জুলাই) রাতে। একটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘বিয়েটা কিন্তু প্রিয়ন্তীর। আর যারা যারা আমার বিয়ে ভেবে অনেক বেশি এক্সসাইটেড ছিলেন তাদের জন্য অল্প একটু সমবেদনা।’

এদিকে রোববার (৭ জুলাই) বিষয়টি একেবারে খোলাসা করেছে চরকি। নিজেদের ফেসবুকে একটি পোস্টার প্রকাশের মাধ্যমে তারা জানিয়েছে, এটি মূলত একটি ওয়েব সিনেমার প্রচারণা। সিনেমাটির নাম ৩৬২৪৩৬। পরিচালনা করেছেন রিয়ায়াজুর রহমান। এতে দীঘি অভিনয় করেছেন প্রিয়ন্তীর চরিত্রে। এটা স্পষ্ট যে, ছবিটির প্রচারণায় অংশ নিতেই তিশা সবাইকে দীঘির বিয়ের দাওয়াত দিলেন।
এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিয়ের দিন মায়ের কান্না প্রসঙ্গে মুখ খুললেন সোনাক্ষী

Published

on

সাত বছরের সম্পর্কের পর সম্প্রতি বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা জাহির ইকবাল। গেল ২৩ জুন এ তারকা জুটি আইনি মোতাবেক বিয়ের পিঁড়িতে বসেন। তবে সেই দিন এতো আনন্দের মাঝেও কান্নায় ভেঙে পড়েছিলেন সোনাক্ষীর মা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেন সোনাক্ষী। জানান, বিয়ের পরে তেমন কোনো বদল আসেনি তার জীবনে। ভালোই আছেন। কিন্তু থেকে থেকে বাবা-মায়ের কথা মনে পড়ছে। বিয়ের দিনের কয়েকটি ছবিও শেয়ার করেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে অশ্রুবিহ্বল চোখে সোনাক্ষীকে জড়িয়ে ধরেছেন তার মা। কোথাও আবার দেখা যাচ্ছে, বাবার হাত শক্ত করে ধরে আছেন অভিনেত্রী।

এক পোস্টে সোনাক্ষী লিখেছেন, ‘বিয়ের দিন মা যখন উপলব্ধি করতে পারলেন, আমি আর এ বাড়িতে থাকব না, তখনই কান্নায় ভেঙে পড়লেন। আমি বললাম, মা, চিন্তা কোরো না। জুহু থেকে বান্দ্রার দূরত্ব মাত্র ২৫ মিনিটের। আজ যেন একটু বেশিই তাদের কথা মনে পড়ছে।’

প্রতি রোববার সিনহা পরিবারে একটি বিশেষ পদ রান্না হয়। সেই প্রসঙ্গে সোনাক্ষী লিখেছেন, ‘আশা করছি, রোববারের বিশেষ পদ সিন্ধি কারি আজ রান্না হয়েছে। খুব শিগগিরই তোমাদের সঙ্গে দেখা হচ্ছে।’

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত