Connect with us

রাজশাহী

বড়াইগ্রামে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

Published

on

নাটোরের বড়াইগ্রামে দুটি ট্রাকের মখোমুখি সংঘর্ষে শাহিন (৩৫) নামের এক চালক নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩ জন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় নাটোর-পাবনা মহাসড়কের চেয়ারম্যান মোড়ে এ ঘটনা ঘটে। 

নিহত চালক জেলার সদর উপজেলার উত্তর পটুয়া পাড়ার খলিলুর রহমানের পুত্র। 

বনাপাড়া হাইওয়ে থানার পরিদর্শক খন্দকার শফিকুল ইসলাম বলেন, নাটোর থেকে ছেড়ে আসা ভুট্টা বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো ড ১১-৩১০৪) সাথে ঢাকা থেকে ছেড়ে আসার রাজশাহীগামি ট্রাকের (ঢাকা মেট্রো ট ২০-৪৭৮১) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, ট্রাক দুটি আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Advertisement

এস

Advertisement

রাজশাহী

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

Published

on

সংঘর্ষ

রাজশাহীর গোদাগাড়ি উপজেলার ডোমকুলি অভয়া এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়।

শনিবার (২৯ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গোদাগাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন দুই জনের নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী মদিনা পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে যাচ্ছিল। বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ করতে না পেরে, হানিফ কেটিসি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই বাসের চালক নিহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা বাস কেটে তাদেরকে উদ্বার করেন। এসময় দু’টি বাসের আরও কমপক্ষে ১০ থেকে ১২ জন যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে উদ্বার করে হাসপাতালে নেয়া হয়। সড়ক দুর্ঘটনার পর প্রায় ১০ কিলোমিটার এলাকায় যানযটের সৃষ্টি হয়।

ওসি আব্দুল মতিন জানান, তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসের গোদাগাড়ি ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চারটি ইউনিট কাজ করেছে।

কেএস/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

রাজশাহী

নাটোরে দুবাই প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

Published

on

প্রবাসী

নাটোরের লালপুরে শিউলি বেগম (২৫) নামে এক দুবাই প্রবাসীর স্ত্রীর হাত মোড়ানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) সকালে উপজেলার কামারহাটি তেনাচোরা গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শিউলি একই এলাকার দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী।

জানা গেছে, গেলো ৩ দিন ধরে অপরিচিত এক ব্যক্তি তার সঙ্গে একই ঘরে ছিল। ঘটনার পর থেকে সেই অজ্ঞাত ব্যক্তির খোঁজ পাওয়া যাচ্ছে না।

পুলিশের ধারণা ওই ব্যক্তির সঙ্গে নিহতের পরকীয়া সম্পর্ক ছিল এবং পরে তাকে শ্বাসরোধ করে হত্যা শেষে পালিয়ে যায় অপরিচিত ব্যক্তিটি।

স্থানীয়রা জানান, শনিবার সকালে শোবার ঘরে হাত মোড়ানো অবস্থায় ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। এদিকে অপরিচিত ওই মামাকে কোথাও পাওয়া যাচ্ছেনা।

Advertisement

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, ‘নিহত শিউলি ও তার মেয়ে ওই বাড়িতে থাকতেন। ৩ দিন ধরে অপরিচিত একব্যক্তি শিউলির বাড়িতে ছিল। ওই ব্যক্তির সঙ্গে তার পরকীয়া সম্পর্ক থাকতে পারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,  ওই ব্যক্তি তাকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে।’

তিনি আরও বলেন, ‘শিউলির মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পাশাপাশি অপরিচিত ঐব্যক্তিকে শনাক্ত করে গ্রেপ্তারের জন্য পুলিশ মাঠে নেমে পড়েছে।

 

পুরো পরতিবেদনটি পড়ুন

অপরাধ

ঘরে গৃহবধূর গলাকাটা মরদেহ, সন্তান নিয়ে উধাও স্বামী

Published

on

নাটোরের বাগাতিপাড়ায় সুফিয়া বেগম নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে ৮ বছরের সন্তান নিয়ে স্বামী আসমত আলী পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাতে উপজেলার জামনগর ইউনিয়নের হাপানিয়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ সুফিয়া বেগম উপজেলার জামনগর এলাকার আসমত আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায় যে, পারিবারিক কলহ-বিরোধ নিয়ে মাঝে মধ্যই স্বামী-স্ত্রীর ঝগড়া লাগতো। শুক্রবার সকালে স্বামী আসমত আলী ফোন করে তার ভাতিজা আনোয়ারকে তাদের বাড়িতে নিয়ে আসেন। পরে ভাতিজা বাড়িতে এসে দেখে ঘরের মেঝেতে গৃহবধূর গলাকাটা মরদেহ দেখতে পান। পরে আশপাশের লোকজন বাড়িতে এসে বিষয়টি বুঝতে পেরে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন। এ ঘটনার পর থেকেই তাদের ৮ বছরের সন্তান নিয়ে স্বামী আসমত আলী পলাতক রয়েছেন।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনার পর থেকে স্বামী আসমত আলী পলাতক রয়েছে। তাকে আটকে পুলিশ অভিযানে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত