Connect with us

ঢালিউড

ঈদে শাকিব খানের ১৮ সিনেমা!

Published

on

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। অভিনয় দক্ষতায় জয় করেছেন দুই বাংলার দর্শক হৃদয়। শুধু তাই নয়, তার নামেই হলে সিনেমা ওঠে, প্রযোজক লগ্নি করতে সাহস পায়। তাকে নিয়ে জল্পনা-কল্পনার পাশাপাশি  রয়েছে তর্ক-বির্তকও। এসব কিছু ছাপিয়ে এবার জানা গেল আসন্ন ঈদে পর্দায় আসছেন এ নায়ক। তবে প্রেক্ষাগৃহে নয়, টেলিভিশনের পর্দায় দেখা যাবে তাকে। 

জানা গেছে, বেসরকারি টেলিভিশন চ্যানেল নাগরিক টিভি শাকিব খান অভিনীত ১৮টি সিনেমা প্রচার করবে। এর মধ্যে ঈদের দিন বেলা ১১টায় প্রচার হবে ‘বিয়ে বাড়ি’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘মাই নেম ইজ খান’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’।

ঈদের ২য় দিন বেলা ১১টায় প্রচার হবে ‘আমাদের ছোট সাহেব’, দুপুর ২টা ৩০ মিনিটে ‘লাভ ম্যারেজ’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘রাজা বাবু’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘স্বামীর সংসার’।

ঈদের ৩য় দিন বেলা ১১টায় প্রচার হবে ‘ফুল নেব না অশ্রু নেব’, দুপুর ২টা ৩০ মিনিটে ‘হিটম্যান’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘হিরো দ্য সুপারস্টার’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘টাকার চেয়ে প্রেম বড়’।

ঈদের ৪র্থ দিন সকাল ৮টায় প্রচার হবে ‘স্বপ্নের বাসর’, বেলা ১১টায় ‘সবার ওপরে প্রেম’ এবং সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-১’। ৫ম দিন সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২’। 

Advertisement

৬ষ্ঠ দিন দুপুর ২টা ৩০ মিনিটে ‘সবার ওপরে তুমি’। ৭ম দিন বেলা ১১টায় প্রচার হবে ‘মা আমার স্বর্গ’ এবং শাকিব খানের ১৮ নম্বর ছবি ‘সন্তান আমার অহংকার’ প্রচার হবে এদিন দুপুর ২টা ৩০ মিনিটে।

মুক্তির অপেক্ষায় আছে শাকিব অভিনীত শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ ও ওয়াজেদ আলী সুমনের ‘অন্তরাত্না’ সিনেমা। আসছে ঈদে সিনেমা দুটি মুক্তির কথা থাকলেও করোনা পরিস্থিতির ওপর নির্ভর করছে মুক্তি পাবে কি না।

এএ

Advertisement

ঢালিউড

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

Avatar of author

Published

on

ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের ‘নাম্বার ওয়ান’ অভিনেতা শাকিব খান চলতি বছরের শেষের দিকে তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন- এরকম খবর এখন ঢালিউডসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।  যদিও বিয়ে করার ব্যাপারটি এখনও স্পস্ট করেননি ঢলিউড সুপারস্টার শাকিব খান। তারপরও শোনা যাচ্ছে নায়ককে নতুন করে বিয়ে দেওয়ার চিন্তা করছে তার পরিবার।

বর্তমানে শাকিবের বিয়ের খবরে যখন গোটা শোবিজ অঙ্গন উত্তাল, তখন বেশ কয়েক দিন নিশ্চুপ থাকার পর এবিষয়ে মুখ খুললেন শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। গত ৩০ এপ্রিল একটি গণমাধ্যমকে বলেছিলেন,  শাকিব খানের বিয়ে সংক্রান্ত  কোনো সংবাদ তিনি দেখেননি।

শনিবার (২৭ এপ্রিল) হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে এক ডাক্তার মেয়ের সঙ্গে বিয়ের কথাবার্তা এগোচ্ছে শাকিবের। খবরটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। ওইসময় রটে যায় শাকিব খানের বিয়ের কথা বলছে। আর তাই শাকিব খানের বাসায় অপু ও বুবলীর প্রবেশ নিষেধ।

তবে সম্প্রতি ঘটে যাওয়া এ ইস্যুগুলো নিয়ে একটি বেসরকারি টেলিভিশনে এক অনুষ্ঠানে খোলামেলা কথা বলেছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী অপু বিশ্বাস। সেখানে উপস্থাপকের এক প্রশ্নের  জবাবে বিরক্ত হয়েই অপু জানান, অনেকটা বিরক্ত হয়েই শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নিয়েছে।

ওই অনুষ্ঠানে শাকিবের বাড়িতে যাতায়াত বন্ধ হওয়া প্রসঙ্গটি তুলে ধরেন উপস্থাপক। এর জবাবে ঢালিউডের এই নায়িকা বলেন, ‘মানুষ যখন অতিরিক্ত কিছু করে ফেলেন, তখন একজনের দোষ অন্যজনের কাঁধে চলে আসে। বিষয়টা ঠিক এরকমই হয়েছে। বিরক্ত হয়েই শাকিবের পরিবার এ সিদ্ধান্ত নিয়েছে।’

Advertisement

এ সময় অভিনেত্রী বুবলীর কাণ্ডকীর্তি তুলে ধরে অপু বিশ্বাস আরও বলেন, ‘আমি শাকিবের সঙ্গে কোয়ালিটি টাইম পার করি; আমাদের বাচ্চা অনেক সময় সেই সুযোগ করে দেয়। এরপর কৌশলে শাকিবের সঙ্গে ছবি তুলে এনে তা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে সম্পর্ক টিকে আছে, প্রমাণ করতে চায়- সেসবে অবশ্যই শাকিব ও শাকিবের পরিবার বিরক্ত হবেনই।’

শাকিব খানের বিয়ে প্রসঙ্গে চিত্রনায়িকা অপু বলেন, ‘যাদের বিষয়ে কথা হচ্ছে, তারা সবাই অ্যাডাল্ট। প্রত্যেকেরই নিজের সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। ভালো লাগা আছে। তবে আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, এটা বিশ্বাস করি না। শাকিবকে নিয়ে অন্য একজনের (বুবলী) কথাবার্তা কেমন, তা এখন সবার জানা। তার কারণে শাকিবের পরিবার বিরক্ত হতে পারে।

এদিকে, শাকিবের বাসায় প্রবেশ নিষেধ ইস্যুতে অভিনেত্রী বুবলী গণমাধ্যমকে বলেন, ‘আমাকে ওই বাসায় আমন্ত্রণ জানানো হয় বলেই যাই। তার বাসায় যাব কী যাব না- এটা যেমন শাকিবের সিদ্ধান্ত হতে পারে, তেমনি আমারও সিদ্ধান্ত হতে পারে। কারণ আমাদের সন্তান আছে। আর সন্তানের নিরাপত্তাই সবার আগে।’

এমআর

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

Avatar of author

Published

on

এবারের ঈদে মুক্তি পেয়েছে পূজা চেরী-আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’। শুরু থেকেই হলসংকট নিয়ে ক্ষুব্ধ এই অভিনেতা-অভিনেত্রী জানিয়েছেন, ‘লিপস্টিক’-এর হলসংখ্যা ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে। সামনে আরও বাড়বে বলে মনে করেন তারা। অন্যদিকে ছবিটি নিয়ে প্রচার চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী পূজা চেরীও। বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়ে কথা বলছেন সিনেমার প্রসঙ্গে।

পূজা বলেন, ‘আসলে ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন উৎসব-পার্বণে মুক্তি পাওয়া সিনেমাগুলোতে খুব ভালো ফিডব্যাক আমি পেয়ে আসছি। আমি আসলে প্রথম দিকে ভয়ে ছিলাম। ভয় বলতে, “পোড়ামন-২” থেকে এসেছে ভয়টা। কারণ, “নূরজাহান” ওই সময় বুঝিনি। ভেবেছিলাম ছোট ছিলাম, সিনেমা রিলিজ হচ্ছে, ঠিক আছে। নায়িকা হিসেবে যে অভিষেক, ওটা আসলে আমার মাথায় কাজ করছিল না। এখন পর্যন্ত আসলে সবার খুব প্রশংসা পাচ্ছি। দিন যত যাচ্ছে, অভিনয় দক্ষতাটা আরও বাড়ানোর চেষ্টা করছি। যদিও আমি অতটা ভালো পারি না; কিন্তু চেষ্টা করি।’

এই অভিনেত্রী আরও বলেন, আমার মনে হয়, এখন আসলে সবাই একটি উৎসবের পেছনে দৌড়ান। আমার সিনেমা আমি বানিয়েছি, এটা ঈদেই মুক্তি দেব, এর বাইরে রিলিজ দেব না। ১১টি সিনেমা মুক্তি পেয়েছে হলে। এত টাকা খরচ করে সিনেপ্লেক্স-ব্লকবাস্টারে সিনেমা দেখতে চান না। তা-ও যদি থাকে ১১টি সিনেমা। সে কারণে ব্যাপারটা চিন্তা করে এই প্রশ্ন উঠতে পারে। তবে যতটুকুই হচ্ছে, আমার কাছে মনে হয়, এটা ভালো সংকেত।

শাকিব খানের প্রযোজনায় ‘মায়া’ সিনেমায় কেন আপনার জায়গায় ইধিকা পাল? এই প্রসঙ্গে পূজা চেরী গণমাধ্যমে বলেন, ‘আমরা আসলে গল্পটা দেখে অভিনয় করি। ‘মায়া’র গল্পও ভালো। তবে ব্যাটে-বলে মেলেনি। সামনে হয়তো হবে।’

‘লিপস্টিক’-এ জায়েদ খানের অভিনয় প্রসঙ্গে পূজা বলেন, ‘তার সঙ্গে অভিনয় করে ভালো লেগেছে। তিনি খুবই ভালো মানুষ। ভালো…। এবার হলে গিয়ে সিনেমা দেখা হয়নি। ব্যস্ত আছি। “লিপস্টিক”-এর জন্য হলে হলে দৌড়াচ্ছি। সামনের ঈদে মুক্তির অপেক্ষায় আছে “মাসুদ রানা”। ওটা নিয়ে ব্যস্ত আছি।’

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ঈদের কোনো ছবি আর চলবে না! সোশ্যাল হ্যান্ডেলে প্রতিবাদের ঝড়

Avatar of author

Published

on

গেল ঈদে মুক্তি পায় মোট ১১টি সিনেমা! এগুলোর মধ্যে স্টার সিনেপ্লেক্স চালায় ৮টি ছবি। কিন্তু চতুর্থ সপ্তাহে এসে আচমকা সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, ঈদের কোনো ছবি শুক্রবার থেকে আর চলবে না! স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এমন আচরণে ক্ষোভ প্রকাশ করেছেন রাজকুমার, দেয়ালের দেশ ও কাজলরেখার তিন নির্মাতা। সমাজমাধ্যমে তারা আলাদাভাবে সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এমন আচরণের সমালোচনা করেন। কারণ ছাড়াই ‘হাউজফুল’ ছবি নামিয়ে দেয়ারও অভিযোগ তুলেন গিয়াস উদ্দিন সেলিম, হিমেল আশরাফ এবং মিশুক মনি।

নির্মাতারা তাদের প্রতিক্রিয়ায় একটাই অভিযোগ করেন- শুক্রবার (৩ মে) থেকে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স তাদের শো-সিডিউল থেকে ঈদের সবগুলো সিনেমা নামিয়ে দিচ্ছে। বিনিময়ে তুলছে বিদেশি ছবি। তারা বলছেন, শো ভালো যাওয়ার পরেও এমন করা হয়েছে।

নির্মাতা হিমেল আশরাফ গণমাধ্যমে বলেন, এক সপ্তাহে টিকিট বিক্রিতে প্রথমে ছিল যেই সিনেমা, সেই সিনেমার কোনও শো পরের সপ্তাহে নেই, ১টা শো-ও না! ঈদের সবগুলো বাংলা সিনেমা সিনেপ্লেক্স থেকে উধাও হয়ে গেল! প্রতিদিন ৫০টার ওপরে শো স্টার সিনেপ্লেক্সের। এর মধ্যে ১টা শো পাওয়ার যোগ্যতা নেই ঈদের কোনও সিনেমার?

এসময় তিনি আরও বলেন, আজকে সন্ধ্যার ‘রাজকুমার’ ও ‘কাজলরেখা’র শোর টিকিট অনলাইনে চেক করে দেখেন, ৬০ শতাংশ অলরেডি সোল্ড আউট। আগামী শুক্রবার (৩ মে) থেকে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ৬টা বিদেশি সিনেমা চলবে, যেখানে বাংলা সিনেমা চলবে ১টা! ১৬টা শো বিদেশী সিনেমার, ৪টা শো বাংলা সিনেমার! বাংলাদেশের সিনেমা হল, বাংলাদেশের মানুষই দর্শক, বাংলা সিনেমার দর্শক থাকার পরেও বাংলা সিনেমা নাই! এই দেশের সিনেমা ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াতে অনেক পথ বাকি, অনেক…।

স্টার সিনেপ্লেক্স প্রতিষ্ঠানটির মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ গণমাধ্যমে বলেন, প্রথমত আমরাও বাংলাদেশী। এই প্রতিষ্ঠান বিদেশি নয়। এই প্রতিষ্ঠান নিজেরাও বাংলা সিনেমা প্রযোজনা করে। দেশের প্রতিটি সিনেমার প্রতি আমাদের আন্তরিকতা ও সততা রয়েছে সবসময়। দেশের প্রতিটি নির্মাতা-প্রযোজকের প্রতি আমাদের শ্রদ্ধা ও আগ্রহ বরাবরই বেশি। অথচ আজ মে দিবসে যে অভিযোগটি উঠলো স্টার সিনেপ্লেক্সের বিরুদ্ধে, সেটি তুলতে আমরা কেউ একটিবারও ভাবিনি। এটাই আসলে খারাপ লাগার বিষয়।’

Advertisement

স্টার সিনেপ্লেক্সের এই মুখপাত্র এবার সরাসরি বলেন মূল কথা, ‘আজ মে দিবস। সরকারি-বেসরকারি বন্ধের দিন। আজকের শো-টিকিটের সঙ্গে তো সপ্তাহের অন্য দিনগুলো মেলানো ঠিক নয়। আপনারা গতকাল বা আগামীকালকের খবরটা নিন প্লিজ। গত সপ্তাহের খবর নিন। তখন বুঝবেন, কেন আমাদের চতুর্থ সপ্তাহ নিয়ে ভাবতে হলো। বরং এটা বলতে পারি, ঈদের পর বিদেশের যে দুটো ছবি আমরা তুলেছি, সেগুলো আমাদের হতাশ করেছে। কিন্তু সেই ছবিগুলোকেও আমার শো দিতে হচ্ছে। প্রতি সপ্তাহেই আমাদের এভাবে সিডিউল করতে হয় দেশ-বিদেশের ছবি মিলিয়ে। এটাই গ্লোবাল নিয়ম। তাছাড়া শো রি-সিডিউল করাতো আমাদের হাতেই। চাইলে আজও আমরা বদলাতে পারি। দুদিন পরেই হয় তো ‘মুচাচোস’ আর ‘দ্য ফল গাই’ শো কমিয়ে বা নামিয়ে ঈদের ছবিগুলো আবার তুলবো। সেই পরিকল্পনা তো আমরা সবসময় করি।

নির্মাতারা প্রমাণসহ অভিযোগ তুলে দেখিয়েছেন, বুধবারও (১ মে) তাদের সিনেমাগুলোর শো প্রায় ‘হাউজফুল’। তবুও কেন চতুর্থ সপ্তাহের মাথায় নামাতে হবে ছবিগুলো? এদিকে ‌‘কাজলরেখা’ নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের আহ্বান, ‘বসুন্ধরায় আজকের ৪টা ৩০ এর শো হাউজফুল। তারপরও আগামী শুক্রবার থেকে বিদেশি ছবির জন্য ‘কাজলরেখা’র কোনও শো নাই। কেন? ঈদের অন্য সিনেমাগুলোও নামিয়ে দেয়া হচ্ছে। অন্তত ৪০ শতাংশ শো বরাদ্দ দেশি সিনেমার জন্য রাখার অনুরোধ করছি।’

এদিকে তিন নির্মাতার প্রতিবাদের ঝড় বয়ে যাচ্ছে সোশ্যাল হ্যান্ডেলে। আলোচনা-সমালোচনা করছেন বাংলা সিনেমা প্রেমীরা। সন্ধ্যা ছয়টা নাগাদ দেখা গেছে শুক্রবার (৩ মে) নতুন করে আবার ‘রাজকুমার’ ছবির শো রাখা হয়েছে।

উল্লেখ্য,গেলো (২৬ এপ্রিল) স্টার সিনেপ্লেক্স মুক্তি দিয়েছিলো তুমুল আলোচিত স্প্যানিশ ভাষায় নির্মিত আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের ডকুফিল্ম ‘মুচাচোস’। সেটি এরমধ্যে ভালো দর্শক পায়নি। বুধবার (১ মে) মাল্টিপ্লেক্সটি মুক্তি দিয়েছে হলিউডের আলোচিত নতুন ছবি ‘দ্য ফল গাই’। প্রথম দিনেই এটির টিকিট বিক্রি হতাশাজনক। তাহলে কী কারণে স্টার সিনেপ্লেক্স ‘প্রায় হাউজফুল’ বাংলাদেশী ছবিগুলো নামিয়ে দিচ্ছে? কিন্তু আবেগে তো আর ইন্ডাস্ট্রি চলে না। টানা তিন সপ্তাহ কেন, ছয় সপ্তাহ চালানোর পরেও যদি কোনও সিনেমার দর্শক থাকে, সেটি নামিয়ে দিলে আপত্তি বা অভিযোগ উঠবেই। সেই অভিযোগটাই তুলেছেন নির্মাতারা। কেন নামাতে হচ্ছে ছবিগুলো?

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

অপরাধ13 mins ago

নাফ নদী থেকে ১০ জেলেকে ধরে নিয়ে গেছে আরাকান আর্মি

মায়ানমারের বিচ্ছিন্নবাদী গোষ্ঠী আরাকান আর্মির সদস্যরা নাফ নদী থেকে ১০ জেলেকে ধরে নিয়ে গেছে। তাদের ফেরত আনতে প্রক্রিয়া শুরু হয়েছে...

জাতীয়20 mins ago

নির্বাচনে কাউকে প্রভাব বিস্তার করতে দেয়া হবে না: রাশেদা সুলতানা

নির্বাচনী আইন যারা মানবেন না, তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশন আইনী ব্যবস্থা নেবে। নির্বাচন কমিশন কিন্তু এতো দুর্বল নয়। প্রভাবশালীরা নির্বাচনে...

আইন-বিচার3 hours ago

মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে

মিরপুর মডেল থানার মামলায় চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দার প্রতারণার আশ্রয় নিয়ে জাল মৃত্যু সনদ তৈরির...

চাল চাল
জাতীয়4 hours ago

চাল ছাঁটাই ও পলিশ বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

চাউলের যে পুষ্টিগুন থাকে অতিরিক্ত ছাঁটাইয়ে ও পলিশ কারণে নষ্ট হয়ে যায়। তাই চাল ছাঁটাইয়ের সময় রাইস মিলে পলিশ বন্ধে...

সাবেক-অ্যাটর্নি-জেনারেল-এ-জে-মোহাম্মদ-আলী সাবেক-অ্যাটর্নি-জেনারেল-এ-জে-মোহাম্মদ-আলী
আইন-বিচার5 hours ago

সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি, সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী মারা...

নির্বাচন কমিশনার মো. আলমগীর নির্বাচন কমিশনার মো. আলমগীর
জাতীয়5 hours ago

প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ আসলেই দায়িত্ব থেকে বাদ : ইসি আলমগীর

উপজেলা নির্বাচনে প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে কোনো প্রার্থী অভিযোগ করলেই প্রমাণ ছাড়াই তাকে দায়িত্ব থেকে বাদ দেয়া হবে।অ...

ড.-ইউনুস ড.-ইউনুস
আইন-বিচার6 hours ago

আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে: ড. ইউনূস

আমি নাকি ওয়ার্ল্ড ব্যাংকের টাকা আত্মসাৎ করেছি। আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে। এরকম অনেক কটু কথা বড় বড় প্রোগ্রামে...

ডিবি-হারুন,-মিল্টন ডিবি-হারুন,-মিল্টন
অপরাধ6 hours ago

রিমান্ডে নিয়ে মিল্টনের সব অপকর্ম বের করবো: হারুন

মানবতার সেবক হিসেবে পরিচিত ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে এখন পর্যন্ত একটি মামলা হয়েছে। মামলায়...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ7 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১ 

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

জাতীয়7 hours ago

জনগণ যতক্ষণ চাইবে ততক্ষণ ক্ষমতায় থাকব : প্রধানমন্ত্রী

নির্বাচন নিয়ে অনেক কিছু হয়েছে, যাতে নির্বাচনটা না হয়। আমার শক্তি দেশের জনগণ। জনগণের শক্তির ওপর আমি সবসময় বিশ্বাস করেছি...

Advertisement
ঢালিউড12 mins ago

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

অপরাধ13 mins ago

নাফ নদী থেকে ১০ জেলেকে ধরে নিয়ে গেছে আরাকান আর্মি

জাতীয়20 mins ago

নির্বাচনে কাউকে প্রভাব বিস্তার করতে দেয়া হবে না: রাশেদা সুলতানা

ক্রিকেট28 mins ago

হ্যাটট্রিক হারের স্বাদ পেলো টাইগ্রেসরা, সিরিজ হাতছাড়া

আন্তর্জাতিক38 mins ago

প্রচণ্ড বৃষ্টিপাতে দুবাইয়ে বহু ফ্লাইট বাতিল

অর্থনীতি48 mins ago

ফের কমলো স্বর্ণের দাম

চট্টগ্রাম1 hour ago

পাহাড়ে একের পর এক অপহরণ, ৩ জনকে উদ্ধার করলো এলাকাবাসী

আন্তর্জাতিক1 hour ago

যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ওপর নিষেধাজ্ঞা দিলো ইরান

ঢালিউড1 hour ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

ক্রিকেট2 hours ago

ভারতকে ১১৮ রানের টার্গেট দিলো বাংলাদেশ

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত