Connect with us

আন্তর্জাতিক

ইমরানের ডাকা লংমার্চে এক সাংবাদিকের মৃত্যু

Published

on

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ডাকা লংমার্চ কভার করতে যেয়ে  কন্টেইনারচাপায় এক নারী সাংবাদিক নিহত হয়েছেন। আগাম নির্বাচনের দাবিতে এই লংমার্চ করছে ইমরানের নেতৃত্বাধীন পাকিস্তান তেহরিক-ই ইনসাফ (পিটিআই)।

রোববার (৩০ অক্টোবর) ওই লংমার্চেই এ দুর্ঘটনা ঘটে। ভারতের সংবাদমাধ্যম জিও নিউজের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

শুক্রবার (২৮ অক্টোবর) এই লংমার্চ শুরু হয়। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের প্রাদেশিক রাজধানী লাহোর থেকে রাজধানী ইসলামাবাদ পর্যন্ত এই লংমার্চ করছে পিটিআই। দুর্ঘটনার পর লংমার্চ স্থগিত করা হয়।

নিহত সাংবাদিকের নাম সাদাফ নাইম। তিনি চ্যানেল ফাইভ নামে একটি টিভি স্টেশনে কাজ করতেন। সাদাফের মৃত্যুর পর এক টুইট বার্তায় ইমরান লিখেছেন, আমাদের লংমার্চ চলাকালে ভয়াবহ দুর্ঘটনায় চ্যানেল ফাইভের রিপোর্টার সাদাফ নাইমের মৃত্যুতে আমি মর্মাহত ও গভীরভাবে শোকাহত।

এ ঘটনার পর দলীয় কর্মসূচি স্থগিতের কথাও লিখেছেন ইমরান খান। ওই ঘটনার একজন প্রত্যক্ষদর্শী বলেন, ইমরান খানের সাক্ষাৎকার নিতে তার ট্রাকে ওঠার চেষ্টা করছিলেন সাদাফ। তবে ভারসাম্য হারিয়ে নিচে পড়ে গেলে তার মাথার ওপর দিকে চাকা চলে যায়।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

আন্তর্জাতিক

তিন ভারতীয় নাগরিক আটক, যুদ্ধাংদেহী মনোভাবে ভারত-কানাডা!

Avatar of author

Published

on

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সংগৃহীত ছবি (ফাইল)

ভারতীয় বংশোদ্ভূত কানাডার নাগরিক শিখ নেতা হরদীপ সিং নিজ্জর ইস্যুতে ফের উত্তপ্ত হয়ে উঠেছে ভারত ও কানাডার কূটনৈতিক সম্পর্ক। শিখ বিচ্ছিন্নতাবাদী এই নেতাকে ভ্যাঙ্কুয়াবারে গুলি করে হত্যার প্রায় ১১ মাস পর  তিন ভারতীয় নাগরিককে আটক ও অভিযুক্ত করেছে জাস্টিন ট্রুডো সরকার। এতে নয়াদিল্লি-অটোয়ার মধ্যকার  সম্পর্ক এখন তলানিতে গিয়ে ঠেকেছে। অনেকটা ‘সাপে-নেউলের মতো সম্পর্ক’ বললেও ভুল হবে না।

আটক হওয়া করন ব্রার, কামাল প্রীতি সিং ও করন প্রীতি সিংয়ের বিরুদ্ধে বেআইনি হত্যা ও হত্যার ষড়যন্ত্রে জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে। শুধু তাই নয় কানাডিয়ান পুলিশ বলছে- তদন্ত অব্যাহত আছে এবং এর মধ্যে ভারত সরকারের যোগসূত্র থাকার বিষয়টিও রয়েছে।

কানাডিয়ান পুলিশের এ মনোভাবে ফুঁসে উঠেছে ভারত সরকার। ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর জানিয়েছেন, অটোয়া তাদের বিষয়ে কোনো তথ্য সরবরাহ করে কিনা তার জন্য নয়া দিল্লি অপেক্ষা করছে। অভিযুক্তরা কোনো গ্যাংয়ের হয়ে কাজ করতে পারে। তবে পুলিশ কী বলে তার জন্যই অপেক্ষা করা হচ্ছে।

ভারতের পররাষ্ট্রমন্ত্রীর অভিযোগ, কানাডায় শিখ সন্ত্রাসবাদীরা ভারতবিরোধী প্রচার চালিয়ে আসছে। আর তাতে অনুমতি দিচ্ছে কানাডা। বিশেষ করে পাঞ্জাব থেকে যাওয়া গোষ্ঠী কানাডায় তৎপরতা চালাচ্ছে। নয়া দিল্লির অনুরোধ সত্ত্বেও, তাতে সাড়া দিচ্ছে না কানাডা সরকার।

নিজ্জর ইস্যুতে বেশ কয়েক মাস ধরেই ভারত-কানাডার মধ্যে শীতল যুদ্ধ চলছে। গত বছরের সেপ্টেম্বরে ভারতের নয়াদিল্লিতে জি-টুয়েন্টি সম্মেলনে এটি  প্রকাশ্যে আসে।  ওই সময়  কানাডার শিখ নেতা হারদিপ সিং নিজ্জর হত্যার ইস্যুকে নরেন্দ্র মোদির সামনে আনেন জাস্টিন ট্রুডো।  তবে ভারতীয় প্রধানমন্ত্রীর জবাবে সন্তুষ্ট হতে পারেননি কানাডিয়ান প্রধানমন্ত্রী। তাই মোক্ষম জবাব দিতে অটোয়ায় নিযুক্ত ভারতের গোয়েন্দা সংস্থা রিসার্চ অ্যান্ড অ্যানালাইসিস উইংয়ের প্রধানকে বহিষ্কার করা হয়।

Advertisement

অটোয়ার এই আচমকা সিদ্ধান্তে হতবাক হয়ে যায় নয়াদিল্লি। পাল্টা পদক্ষেপ নিতে দেরি করেনি দেশটির কেন্দ্রীয় সরকার। কানাডার একজন সিনিয়র কূটনীতিককে পাঁচ দিনের মধ্যে ভারত ছেড়ে যেওয়ার নির্দেশ দেয় মোদি প্রশাসন।

কানাডা প্রবাসী আলোচিত শিখ নেতা হরদীপ সিং নিজ্জর গত বছরের জুন মাসে খুন হন। হত্যার তিন মাস পর কানাডা অভিযোগ করে,হরদীপকে হত্যার পেছনে ভারত সরকারের হাত রয়েছে। শুধু তাই নয়, অটোয়ায় ‘র’ এর  কর্মকর্তা পবন কুমারের বিরুদ্ধে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা হয়। তবে নিজ্জর হত্যার পেছনে  ভারত জড়িত নয় বলে স্পষ্টভাবে জানিয়ে দেন নরেন্দ্র মোদি।

ভারতের উত্তরাঞ্চল ও পাকিস্তানের কিছু অংশের সমন্বয়ে স্বাধীন শিখ রাষ্ট্র গঠনের পক্ষে ছিলেন হরদীপ। ভারতে সন্ত্রাসী হামলা চালানোর জন্য তার বিরুদ্ধে অভিযোগ আনে নয়াদিল্লি। তবে এ অভিযোগ অস্বীকার করেন শিখ নেতা নিজ্জর।

হরদীপের এই খুন হওয়া স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি কানাডা সরকার। হাউজ অব কমন্সে দেশটির প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো বলেন, নিজেদের মাটিতে একজন কানাডিয়ান নাগরিকের হত্যায় বিদেশি কোনো সরকারের সংশ্লিষ্টতা তাদের সার্বভৌমত্বের লঙ্ঘন।

হরদীপের এই শিখ রাষ্ট্র গঠনের প্রচেষ্টা ভালভাবে নেয়নি মোদি প্রশাসন।  ভারতের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী ওই শিখ নেতাকে আশ্রয় দেওয়ায় অটোয়ার সমালোচনা করে নয়াদিল্লি। দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, কানাডা দীর্ঘসময় ধরে ভারতের নিরাপত্তার প্রতি হুমকিস্বরুপ ‘খালিস্তানি সন্ত্রাসী ও চরমপন্থীদের’ আশ্রয় দিয়ে আসছে।

Advertisement

ভারতের পাঞ্চাব অঞ্চলে শিখদের স্বাধীন দেশ খালিস্তানের পক্ষে প্রচারণা চালাতেন হরদীপ। শুধু তাই নয়, স্বাধীন শিখ রাষ্ট্রের ইস্যুতে ব্রিটিশ কলম্বিয়া প্রদেশের সারেতে গত সেপ্টেম্বরে গণভোট আয়োজন করতে চেয়েছিলেন  প্রভাবশালী ওই শিখ নেতা। এর আগে, অন্টারিও প্রদেশেও গণভোট আয়োজন করেন তিনি।

হরদীপের এই শিখ রাষ্ট্র গঠনের প্রচেষ্টা ভালভাবে নেয়নি মোদি প্রশাসন।  ভারতের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী ওই শিখ নেতাকে আশ্রয় দেওয়ায় অটোয়ার সমালোচনা করে নয়াদিল্লি। দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, কানাডা দীর্ঘসময় ধরে ভারতের নিরাপত্তার প্রতি হুমকি স্বরুপ ‘খালিস্তানি সন্ত্রাসী ও চরমপন্থীদের’ আশ্রয় দিয়ে আসছে।

নিজ্জর ইস্যুতে দু’দেশের কূটনৈতিক সম্পর্ক এখন তলানিতে গিয়ে ঠেকেছে। পাল্টাপাল্টি কূটনীতিক বহিষ্কার ঘটনায় ভারত ও কানাডার দীর্ঘদিনের দ্বিপক্ষীয় সম্পর্ক বিশেষ করে বাণিজ্যিক সম্পর্কে ভাটা পড়েছে। দুই দেশের মধ্যে সই হওয়া  মুক্ত বাণিজ্য চুক্তি স্থগিত করেছে কানাডা সরকার।

এই মুক্ত বাণিজ্য চুক্তি স্থগিত করায় দুই দেশের ব্যবসায়ী সম্প্রদায় বেশ উদ্বেগ জানিয়েছে। তবে ভারত ও কানাডার এই যুদাংদেহি উত্তেজনা প্রশমণে চেষ্টা চালাচ্ছে  মার্কিন যুক্তরাষ্ট্র।

এমআর//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

আন্তর্জাতিক

হঠাৎ কেন ইসরাইলে অস্ত্র সরবারহ স্থগিত করলো যুক্তরাষ্ট্র?

Avatar of author

Published

on

ফাইল ছবি

হঠাৎ করে ইসরাইলে অস্ত্র পাঠানো স্থগিত করলো বাইডেন প্রশাসন। গেলো বছরের ৭ অক্টোবরের পর এবারই প্রথম ইসরাইলের ঘনিষ্ট মিত্র হিসেবে পরিচিত যুক্তরাষ্ট্র এই পদক্ষেপ নিলো।খবর- জেরুজালেম পোস্ট। আর এই ঘটনায় হতবিহ্বল হয়ে পড়েছে নেতানিয়াহু প্রশাসন।

নাম প্রকাশে অনিচ্ছুক ইসরাইলি দুজন কর্মকর্তা জানায়, ওয়াশিংটনের নির্দেশে এইসব অস্ত্র ও গোলাবারুদ পাঠানো স্থগিত করা হয়েছে। এসব অস্ত্র ইসরাইলের নিরাপত্তা বাহিনীর (আইডিএফ) পাওয়ার কথা ছিলো।

প্রতিবেদনে বলা হয়, এ ব্যাপারে হোয়াইট হাউস এখনো কোন ব্যাখ্যা দেয় নি।

তবে কিছু মার্কিন রাজনীতি বিশ্লেষকদের মতে, ইসরাইলকে গাজায় অভিযান শুরুর পর থেকে এখন পর্যন্ত সেখানে বেসামরিক লোকজনের হতাহত হওয়া হ্রাস করা, গাজায় ত্রাণ-সামগ্রী প্রবেশে বাধা না দেওয়াসহ বিভিন্ন নির্দেশনা দিয়েছে ওয়াশিংটন, কিন্তু ইসরাইল সেসবে কর্ণপাত করেনি।

সর্বশেষ গাজার দক্ষিনাঞ্চলীয় সীমান্ত শহর রাফায় অভিযান চালাতে নিষেধ করেছিল যুক্তরাষ্ট্র। সেই নির্দেশনাও মানে নি ইসরায়েল। গাজায় ইসরাইলি হামলায় এখন পর্যন্ত ৩৪ হাজারের বেশি ফিলিস্তিনি নাগরিক নিহত হয়েছে।

Advertisement

এনএস/

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

আন্তর্জাতিক

যে কারণে পারমাণবিক অস্ত্রের মহড়া চালাবে রাশিয়া   

Avatar of author

Published

on

ছবি-এপি

বেশ কয়েক দিন আগে ইউরোপের কিছু প্রভাবশালী নেতা ইউক্রেনকে আরও বেশি করে সামরিক সহায়তা দেয়ার দাবি জানিয়েছে। আর এরই পরিপ্রেক্ষিতে রাশিয়া পারমাণবিক অস্ত্রের মহড়া চালানোর ঘোষণা দিলো। খবর-আল জাজিরা 

সোমবার (৬ এপ্রিল) ক্রেমলিন এক বিবৃতিতে জানায়, প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এই অস্ত্র পরীক্ষা চালানোর নির্দেশ দিয়েছেন। কিছু পশ্চিমা ও ন্যাটো সদস্য ভুক্তদেশ ইউক্রেনে আরো সেনা পাঠানোর পদক্ষেপের বিপরীতে এই মহড়া চালানো হচ্ছে বলে বিবৃতি জানায় রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়।

দেশটির এই মন্ত্রণালয় বলেছে, ‌‌‘‘মহড়া চলাকালীন নন-স্ট্র্যাটেজিক পারমাণবিক অস্ত্রের প্রস্তুতি এবং ব্যবহারের বিষয়গুলোর মহড়া চালানোর বিষয়ে কয়েক ধাপের ব্যবস্থা নেওয়া হবে।’’

ফেডারেশন অব আমেরিকান সায়েন্টিস্টের তথ্য অনুযায়ী, বর্তমানে রাশিয়ার কাছে প্রায় এক হাজার ৫৫৮টি নন-স্ট্র্যাটেজিক পারমাণবিক ওয়ারহেড রয়েছে। তবে স্বচ্ছতার অভাবের কারণে রাশিয়ার এই ধরনের অস্ত্রের সঠিক পরিসংখ্যান সম্পর্কে নিশ্চিত তথ্য পাওয়া যায় না।

মার্কিন যুক্তরাষ্ট্র ১৯৪৫ সালে জাপানের হিরোশিমা এবং নাগাসাকি শহরে প্রথম পারমাণবিক বোমা হামলা চালানোর পর থেকে এখন পর্যন্ত বিশ্বের কোনও দেশই যুদ্ধে পারমাণবিক অস্ত্রের ব্যবহার করেনি।

Advertisement

এনএস/

 

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়49 mins ago

এসএসসির ফলফল প্রকাশ ১২ মে, জানা যাবে যেভাবে

চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফলাফল আগামী ১২ মে (রোববার) প্রকাশ করা হবে। এদিন দেশব্যাপী বেলা...

অপরাধ1 hour ago

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

কক্সবাজারের টেকনাফে রাগিব শাহরিয়ার মুরাদ (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৬ মে) বিকেলে বাহারছড়া ইউনিয়নের...

অপরাধ2 hours ago

টেকনাফে আবারও মুহুর্মুহু বিস্ফোরণ, সীমান্তে অতিরিক্ত বিজিবি মোতায়েন

কক্সবাজারের টেকনাফ সীমান্তের ওপারে অবস্থিত মিয়ানমারের রাখাইন থেকে আবারও বিস্ফোরণের বিকট শব্দ ভেসে আসছে। এর মধ্যে দুই দফায় মিয়ানমার সীমান্তরক্ষী...

জাতীয়2 hours ago

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা নিয়ে যা জানালেন মন্ত্রী

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা আপাতত বাড়ানোর কোনো সিদ্ধান্ত সরকারের নেই। আগামীতে বাড়াবো কি বাড়াবো না; আর বাড়ালে ভালো হবে কি...

সয়াবিন তেল সয়াবিন তেল
জাতীয়3 hours ago

১০০ টাকায় সয়াবিন তেল বিক্রি করবে টিসিবি

আগামীকাল মঙ্গলবার (৭ মে) থেকে ১০০ টাকা লিটারে বোতলজাত সয়াবিন তেল এবং প্রতি কেজি ৬০ টাকায় মসুর ডাল বিক্রি করবে...

জাতীয়4 hours ago

১৪ দিন বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনেও নিষেধাজ্ঞা 

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে ১৪ দিনের জন্য বৈধ আগ্নেয়াস্ত্র বহন ও প্রদর্শনের ওপর নিষেধাজ্ঞা জারি...

জাতীয়5 hours ago

১৪১ উপজেলায় ৮ মে সাধারণ ছুটি

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ভোট উপলক্ষ্যে আগামী ৮ মে (বুধবার) সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। সোমবার (৬ মে) জনপ্রশাসন...

জাতীয়5 hours ago

উপজেলা পরিষদ নির্বাচন: ৩ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা

আগামী বুধবার (৮ মে) অনুষ্ঠেয় ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন কেন্দ্র করে তিন দিন মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে...

জাতীয়5 hours ago

‘বর্ণাঢ্য আয়োজনে হীরক জয়ন্তী পালন করতে চায় আওয়ামী লীগ’

বিরাট উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ২৩ জুন ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী হীরক জয়ন্তী পালন করবো। আমরা ব্যাপকভাবে পালন করার চিন্তা ভাবনা করছি। এটা...

ঝড়,-আবহাওয়া ঝড়,-আবহাওয়া
আবহাওয়া6 hours ago

ধেয়ে আসছে ৮০ কিমি বেগে ঝড়

ঢাকাসহ দেশের ১২ জেলার ওপর দিয়ে রাতে ৮০ কিমি বেগে ঝড় বয়ে যাবে। সোমবার (৬ মে) বিকেলে দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর...

Advertisement
ফুটবল16 mins ago

ব্রাজিলিয়ান ‘বাঘ’কে নিয়ে জাভির অবহেলা

জাতীয়49 mins ago

এসএসসির ফলফল প্রকাশ ১২ মে, জানা যাবে যেভাবে

ক্রিকেট59 mins ago

সাকিবের মন্তব্যকে ‘দুষ্টুমি’ বললেন পাপন

ক্রিকেট1 hour ago

চতুর্থ ম্যাচেও বড় হার বাংলাদেশের মেয়েদের

অপরাধ1 hour ago

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

অপরাধ2 hours ago

টেকনাফে আবারও মুহুর্মুহু বিস্ফোরণ, সীমান্তে অতিরিক্ত বিজিবি মোতায়েন

আন্তর্জাতিক2 hours ago

তিন ভারতীয় নাগরিক আটক, যুদ্ধাংদেহী মনোভাবে ভারত-কানাডা!

জাতীয়2 hours ago

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা নিয়ে যা জানালেন মন্ত্রী

সয়াবিন তেল
জাতীয়3 hours ago

১০০ টাকায় সয়াবিন তেল বিক্রি করবে টিসিবি

বলিউড3 hours ago

ভাই-বোনেরা গাঁজা একদম ছুবে না: হানি সিং

ভারতের-তামিলনাড়ুর-দেবঙ্গ-আর্ট-কলেজের-সাবেক-সহকারী-অধ্যাপক-নির্মলা-দেবী
আন্তর্জাতিক4 days ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

তথ্য-প্রযুক্তি3 days ago

গ্রাহকদের দাবির মুখে সিদ্ধান্ত বদলালো জিপি

ঢাকা6 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

ঢালিউড4 days ago

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

অপরাধ5 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

ঢালিউড4 days ago

শাকিবের বিয়ে: পরিবারের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরামর্শ4 days ago

পুনরায় গরম করলে যে ৭ খাবার হয় ‘বিষাক্ত’

দেশজুড়ে5 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

বাংলাদেশ2 days ago

স্কুলে দেরিতে আসায় শিক্ষিকাকে ঘুষি মারলেন অধ্যক্ষ

ঢালিউড4 days ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

উত্তর আমেরিকা2 weeks ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি2 months ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত