সেতুমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ‘ডায়নামিক’ বলে আখ্যা দেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রথম টানেল টিউবের কাজ সমাপ্তির উদযাপন অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য প্রদানকালে শেখ হাসিনা ওবায়দুল কাদেরের ভূয়সী প্রশংসা করেন।

শেখ হাসিনা বলেন, একদিকে তিনি পার্টির সেক্রেটারি, আবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। তাকে পার্টির সেক্রেটারি করার পর আমার কাজের চাপ অনেক কমে গেছে।

তিনি বলেন, সেই সাথে সাথে প্রত্যেকটা সেতু, রাস্তা, উন্নত মানের রাস্তা করা, সেতু নির্মাণ সব ব্যাপারে তার যে বলিষ্ঠ ভূমিকা, অগ্রণী ভূমিকা সেজন্য তাকে আন্তরিক অভিনন্দন জানাই, ধন্যবাদ জানাই।

সরকারপ্রধান বলেন, আসলে কাজ করার ইচ্ছে থাকতে পারে। কিন্তু কাজ করার লোক দরকার। আমার সৌভাগ্য, আমার সাথে যারা কাজ করছে তাদের মধ্যে আন্তরিকতা আছে। কাজের প্রতি ভালোবাসা আছে। জনগণের প্রতি দায়িত্ববোধ আছে। সে জন্যই আমরা দ্রুত বাংলাদেশকে উন্নত করতে পারছি।

শেখ হাসিনা বলেন, মাত্র কিছুদিন আগেই ১০০ ব্রিজ একসঙ্গে উদ্বোধন করেছি। যার বড় অংশ করা হয়েছে পার্বত্য চট্টগ্রাম এবং চট্টগ্রামে। আমি বলব এটা একটা অসাধ্য সাধন। এটা একটা ইতিহাস। যা আমাদের সড়ক এবং সেতু বিভাগ সৃষ্টি করেছে। এজন্য আমি সেতুমন্ত্রী এবং সড়কে যারা বিভাগে যারা জড়িত তাদেরকে আমি ধন্যবাদ জানাই।

Recommended For You

Leave a Reply