আম্পায়ারিং নিয়ে ভয় রূপগঞ্জের, নিরব সিসিডিএম

বাজে আম্পায়ারিংয়ে ঢাকা প্রিমিয়ার লিগ থেকে অবনমনের ভয় লেজেন্ডস অব রূপগঞ্জের। রেলিগেশন লিগে ওল্ড ডিওএইচএসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচটি বিকেএসপির পরিবর্তে মিরপুর স্টেডিয়াম এবং আইসিসি প্যানেলভুক্ত আম্পায়ার-রেফারি রাখার দাবি ক্লাবটির। এ নিয়ে বারবার চেষ্টা করেও ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটন (সিসিডিএম) কর্মকর্তা ও আম্পায়ার্স কমিটির কারও বক্তব্য পাওয়া যায়নি।
 
বোর্ড সভাপতির বক্তব্যের তিন দিন না যেতেই ভিন্ন চিত্র। কোথায় গেল বিসিবির প্রতি ক্লাবের সেই আস্থা? আম্পায়ারিং নিয়ে ভয় পাচ্ছে অবনমন ঠেকানোর লড়াইয়ে থাকা লেজেন্ডস অব রূপগঞ্জ। রেলিগেশন লিগে ওল্ড ডিওএইচেএসর বিপক্ষে ম্যাচ নিয়ে তাদের যত ভয়। 

২১ জুনের এ ম্যাচটি বিকেএসপির পরিবর্তে মিরপুরে খেলার দাবি রূপগঞ্জের। একই সঙ্গে তাদের চাওয়া, এই ম্যাচে যেন পাওয়া যায় আইসিসি প্যানেলভুক্ত আম্পায়ার ও ম্যাচ রেফারি। লেজেন্ডস অব রূপগঞ্জের দাবির ব্যাপারে সিসিডিএম ও আম্পায়ার্স কমিটির বক্তব্য জানতে গণমাধ্যমকর্মীদের চেষ্টা। কিন্তু কেউ ফোন ধরেননি।

রেলিগেশন লিগের ৩ দল থেকে অবনমন হবে দুই দলের। প্রথম পর্বে মাত্র ১ পয়েন্ট পাওয়া পারটেক্সের নেমে যাওয়া নিশ্চিত। অবনমন ঠেকানোর লড়াইটা রূপগঞ্জ ও ওল্ডডিওএইচএসের মধ্যে। 

এস

Recommended For You