Connect with us

বলিউড

মেয়ের জন্য এ বছর শুটিং করবেন না আনুশকা

Published

on

ভারতে বলিউড ও ক্রিকেট যেন একই সুতোয় বাঁধা। ক্রিকেটারদের সঙ্গে বলিউডের অভিনেত্রীদের প্রেম-বিয়ের ঘটনা হামেশাই হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ২০১৭ সালের ডিসেম্বরে অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। বর্তমানে তাদের ভারতের অন্যতম প্রভাবশালী ও জনপ্রিয় জুটি বলা হয়। 

বিয়ের তিন বছর পর এ বছরের শুরুতেই আনুশকা ও বিরাটের ঘর আলোকিত করে জন্ম হয় সুন্দর ফুটফুটে একটি কন্যাসন্তানের। তাদের আদরের এই কন্যার নাম রাখা হয়েছে ভামিকা। ভামিকা নামের বাংলা অর্থ মুখবন্ধ, সূচনা। কিন্তু জন্মের পরে এখনও নিজেদের সন্তানকে মিডিয়ার সামনে আনেননি বিরাট-আনুশকা।

তবে নিজেদের একমাত্র সন্তান ভামিকাকে নিয়ে চিন্তায় পড়েছেন আনুশকা। বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল ভারত। প্রতিদিন আক্রান্ত হচ্ছেন হাজার হাজার মানুষ। যেখানে মৃত্যুর হারও প্রতিদিন হাজারের ওপরে। এরই মধ্যে ভারতের চিকিৎসক, স্বাস্থ্য বিশেষজ্ঞ, বৈজ্ঞানিকসহ অনেকেই ধারণা করছেন করোনার তৃতীয় ঢেউ নিয়ে। 

তাদের মতে, দ্বিতীয় ঢেউ না যেতেই, করোনার তৃতীয় ঢেউ আসার আশঙ্কা রয়েছে। যাতে ভারতের আক্রান্ত ও মৃত্যুর হার আরও বেশি হতে পারে। এ ছাড়া তৃতীয় ঢেউ শিশুদের জন্য সবচেয়ে বেশি মারাত্মক হতে পারে বলেও অনুমান করছেন তারা।

বিশেষজ্ঞদের এমন ধারণায় মেয়েকে নিয়ে এবার চিন্তায় পড়েছেন বিরাটপত্নী আনুশকা। তাই মেয়েকে সুরক্ষার জন্য আপাতত নিজেকে অভিনয় থেকে দূরে রাখবেন তিনি। যার ফলে তার হাতে থাকা সব কাজের শুটিং আপাতত স্থগিত করেছেন। তার মতে, কাজের থেকে মেয়ের জীবনের সুরক্ষা বেশি জরুরি।

Advertisement

মা হওয়ার পর বলিউড অভিনেত্রীদের জীবনে অনেকটাই পরিবর্তন আসে। কারণ মা হওয়া মানেই তো নতুন একটি জীবন, নতুন এক অভিজ্ঞতা। তাই তারা চাইলেই আগের মতো জীবন যাপন করতে পারেন না। তাদের ভালোবাসার রুপালি পর্দা থেকে নিজেদের রাখতে হয় দূরে। আনুশকাও ঠিক একই কাজ করছেন।

মেয়ের জন্য নিজের ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময়টি তিনি ছাড় দিচ্ছেন। বিশেষ করে কোভিডের সময় তিনি মেয়েকে রেখে বাড়ির বাইরে একেবারেই পা দেবেন না বলেও জানিয়েছেন। তাই তিনি প্রযোজনা সংস্থার টিমকে বলে দিয়েছেন এ বছর কোনো শুটিংয়ের পরিকল্পনা যেন না করা হয়। শুটিং স্পটে করোনাসম্পর্কিত সব সতর্কতা নেয়া সত্ত্বেও আনুশকা কিছুতেই রাজি নন সেটে যেতে। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর কাজে ফেরার কথা ভাবছেন এই বলিউড তারকা। তাই এখন নতুন কোনো কাজ নিচ্ছেন না তিনি।

তবে শুটিং না থাকলেও বাসায় বসে নেই দ্য শর্মা। চালিয়ে যাচ্ছেন নিজের পর্দার পেছনের কাজগুলো। তাই নিজের একমাত্র প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ইতোমধ্যেই বেশ কিছু জনপ্রিয় সিনেমা ও ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। যার মধ্যে রয়েছে  সিরিজ ‘এনএইচ টেন’, ‘বুলবুল’, ‘পরী’, ‘পাতাল লোক’। যার প্রতিটিই দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে এটি তার একার প্রযোজনা সংস্থা নয়।

ভাই কর্নেশ শর্মার সঙ্গে আনুশকা এই প্রযোজনা সংস্থা চালান। বর্তমানে তাদের হাতে বেশ কিছু ভালো কাজ রয়েছে। যেগুলো করোনার কারণে আপতত বন্ধ রয়েছে।  এ দিকে আনুশকা নেটফ্লিক্সে সাক্ষী তনবরের সঙ্গে ‘মাই’, আর অনবিতা দত্তকে নিয়ে ‘কোয়ালা’ ছবি দুটি আনছেন। ‘কোয়ালা’ ছবির মাধ্যমে ইরফান খানের ছেলে বাবিলের অভিষেক হতে চলেছে। এই ছবিতে তার বিপরীতে আছেন তৃপ্তি ডিমরি। নবদীপ সিং পরিচালিত আমাজন প্রাইমে এক প্রকল্প আনতে চলেছেন আনুশকা।

এদিকে আবার আদিত্য রায় কাপুরকে নিয়ে এক অ্যাকশনধর্মী ছবি বানাচ্ছেন তিনি। অত্যন্ত হিট সিরিজ ‘পাতাল লোক টু’ নির্মাণ নিয়ে ব্যস্ত তার প্রযোজনা সংস্থা। আরও নানান প্রকল্প হাতে নিয়েছেন আনুশকা।

Advertisement

তবে সিনেমা প্রযোজনার পাশাপাশি তিনি ইতোমধ্যেই নতুন একটি ছবিতে সাইন করেছেন। যেটি ভারতের নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক। আর এই ছবির প্রোমোর শুটিংয়ের জন্য গত বছর জানুয়ারিতে কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে গিয়েছিলেন আনুশকা। ২০২২ সালের মাঝামাঝিতে আবার এই ছবির শুটিং শুরু করার কথা ভাবছেন তিনি।

এস

Advertisement

বলিউড

ফের ছাদনাতলায় ধর্মেন্দ্র আর হেমা মালিনী!

Avatar of author

Published

on

বিয়ে করলেন ধর্মেন্দ্র আর হেমা মালিনী? সামাজিকমাধ্যমে দেয়া ছবিতে দেখা যাচ্ছে ধর্মেন্দ্র আর হেমার গলায় বড়সড় ফুলের মালা। দুজনে খুব কাছাকাছি, যেন সদ্য বিয়ে হয়েছে! শুধু মালা পরা ছবি নয়। ধর্মেন্দ্র যে হেমার গালে ভালোবাসার চুম্বন এঁকে দিচ্ছেন সেই ছবিও এখন চারিদিকে ছড়িয়ে পড়েছে।

বলিউডে নতুন প্রজন্মের মধ্যে সম্পর্কের সমীকরণ বোঝা মুশকিল। প্রায়শই বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। সেখানে পুরনো দিনের একাধিক তারকা দম্পতি কিন্তু নতুন উদাহরণ স্থাপন করছেন। বৃহস্পতিবার ছিল বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র ও হেমা মালিনীর ৪৪তম বিবাহবার্ষিকী। বিশেষ দিনে দাম্পত্য জীবন নিয়ে মনের কথা সামাজিকমাধ্যমে ব্যক্ত করলেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা।

ভিডিওটি ‘পোস্ট’ করে হেমা লিখেছেন, ‘আজ আামাদের বিবাহবার্ষিকী। ৪৪ বছর একসঙ্গে থাকা, দুই কন্যা, নাতি-নাতনিরা আমাদের সব সময় ঘিরে রয়েছে এবং ভালবাসায় ভরিয়ে তুলেছে।’

একই সঙ্গে ওই ‘পোস্টে’ তাঁদের প্রতি অনুরাগীদের ভালেঅবাসার কথাও উল্লেখ করেছেন হেমা। তিনি লেখেন, ‘‘এর থেকে বেশি আর কী’ ই বা চাইতে পারি আমি। ঈশ্বরের কাছে আমরা চিরকৃতজ্ঞ।’

অন্য দিকে মেয়ে এশা দেওল মা-বাবার মালা পরা ছবি দিয়ে লিখেছেন, ‘কী মিষ্টি! আমি এ রকম চেয়েছিলাম’।

Advertisement

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

আসছে কৃষ-৪,প্রতীক্ষার পালা শেষ হৃত্বিক ভক্তদের

Avatar of author

Published

on

সংগৃহীত ছবি

ব্লকবাস্টার হিট হওয়া প্রথম বলিউড সিনেমা ‘কহো না পেয়ার হ্যায়’ থেকেই ভক্তদের  কাছে কদর তুঙ্গে বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের। ২৩ বছর আগে মুক্তি পাওয়া নিজের  প্রথম চলচ্চিত্র থেকেই দর্শক মনে স্থায়ী জায়গা করে নিয়েছেন বলিউডের ডাকসাইটে পরিচালক রাকেশ রোশনের এই ছেলে। একের পর এক ছবি হিট।পরবর্তীতে কোথায় যেনো তার ছন্দপতন। হারিয়ে গিয়েছিলেন কিছু সময়ের জন্য। আবার যখন ফিরলেন বীরের মতো ফিরলেন। অভিনয়ের খরা কাটিয়ে তার কামব্যাক ছিলো  চোখে পড়ার মতো।

‘সুপার থার্টি’ ছবির মাধ্যমে বলিউডে ঝড় তুলেছিলেন হৃত্বিক। তারপর আর ফিরে তাকাতে হয়নি রাকেশপূত্রকে। তার একের পর এক ছবি বক্স অফিস কাঁপিয়েছে। এবার আরও এক সুখবর শুনল তাঁর ভক্তরা।

বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটা গুঞ্জন ঘুরপাক খাচ্ছিলো।  চর্চা ছিল তুঙ্গে। সবার মনে একই প্রশ্ন তাহলে কী আসতে চলেছে কৃষ-৪।অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে বলিউডের অন্যতম সুপারহিরো কৃষ আবার ফিরতে চলেছে। প্রথম তিন ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। এবার চতুর্থ ছবির পালা। এবার হৃত্বিক রোশনের পাইপ লাইনে রয়েছে এই ছবি। রাকেশ রোশনের স্বপ্ন ছিল কৃষ প্রজেক্ট।

এবার সেই কৃষ প্রজেক্ট নিয়ে সবার জল্পনা তুঙ্গে। কৃষ-থ্রি ছবির পরিচালক রাকেশ রোশন আগেই খোলসা করে জানিয়ে দিয়েছিলেন কৃশ-৪ ছবি আগের সব ছবির মাত্রাকে ছাপিয়ে যাবে। আর একারণেই একের পর এক চমক এবার সকলের অপেক্ষায়।

হৃত্বিক রোশনের  কাছে ব্রহ্মাস্ত্র ছবির প্রস্তাব থাকলেও তিনি তা লুফে নেননি। একসঙ্গে একাধিক বিগ প্রজেক্টের সঙ্গে তিনি যুক্ত থাকতে চান না-এমনটিই তখন জানিয়েছিলেন। আরও একটা কারণ ছিলো-সামনেই কৃষের কাজ শুরু হওয়ার কথা ছিল।

Advertisement

সেই ২০২১ সাল থেকেই কৃষ নিয়ে নানা পরিকল্পনা চলে অসছে। ওইসময়  সোশ্যাল মিডিয়ায় হৃত্বিক নিজে একটি ভিডিয়ো শেয়ার করে লিখেছিলেন, ‘অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃশ ৪’। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অফ কৃশ’ এবং ‘কৃশ ৪’ ব্যবহার করেছিলেন তিনি।

সেই থেকে হৃত্বিক ও তার ভক্তদের প্রতীক্ষার  পালা শুরু। তাদের মনে হচ্ছিলো সেই কবিতার কথা-প্রতীক্ষা অর কত করে যাবো বলো/দিনের পর দিন, মাসের পর মাস/ সময়তো চলে যাচ্ছে সময়ের গতিতে/কতকাল আর চেয়ে থাকবো নিঃশব্দ নিরবে।

তবে হৃত্বিকভক্তদের আর প্রতীক্ষা করতে হচ্ছে না। কারণ এবার সেই ইঙ্গিত স্পষ্ট করে দিয়েছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। রোকেশ রোশনের পরিবর্তে সিদ্ধার্থ আনন্দই পরিচালনা করবেন কৃষ-৪ ছবিটি। ২০২৫ সালে শুট শুরু কথা। তাঁর কথায় এই নিয়ে ৫ নম্বর বড় প্রজেক্টে তিনি কাজ করতে চলেছেন।

‘ওয়ার’, ‘পাঠান’ এবং ‘ফাইটার’ এর মতো ছবি তৈরি করা সিদ্ধার্থ আনন্দ এরই মধ্যে নিশ্চিত করে বলেছেন, হৃত্বিক রোশন আবারও পর্দায় ‘সুপারহিরো’ হিসেবে আবারও পর্দায় সুপারহিরো হিসেবে আলোড়ন সৃষ্টি করবেন।

এমআর

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

‘সত্যজিত রায়: বাংলা চলচ্চিত্র যোদ্ধার সাহসিক প্রতিভা’

Avatar of author

Published

on

আধুনিক বাংলা সংস্কৃতি জগতের একটি বিরল হারিয়ে যাওয়া প্রতিভা সত্যজিৎ রায় (২ মে, ১৯২১ – ২৩ এপ্রিল, ১৯৯২) । বাংলা চলচ্চিত্রের অন্যতম পথিকৃৎ, যার হাত ধরে বাংলা সিনেমা প্রথমবারের মতো বিশ্ব দরবারে পৌঁছেছিল তিনি এই মহান চলচিত্র নির্মাতা।

“রায়ের চলচ্চিত্র না দেখার বিষয়টি এমন যে, আপনি পৃথিবীতে বসবাস করছেন, অথচ সূর্য বা চাঁদ দেখেননি” – সত্যজিৎ রায় সম্পর্কে এমন মন্তব্য করেছেন অস্কারজয়ী বিখ্যাত জাপানি চলচ্চিত্র নির্মাতা আকিরা কুরোসাওয়া। মি. কুরোসাওয়াকে সর্বকালের সেরা চলচ্চিত্র নির্মাতাদের একজন বলে বিবেচনা করা হয়।

নির্মাতার পাশাপাশি লেখক, চিত্রনাট্যকার, সঙ্গীত পরিচালক এবং শিল্প নির্দেশক হিসেবেও তার ব্যাপক খ্যাতি রয়েছে বাংলা সংস্কৃতি । মধ্য বয়সে ছবি বানানো শুরু করা মি. রায় পরবর্তীতে পরিচিতি লাভ করেছিলেন বিংশ শতাব্দীর শ্রেষ্ঠ চলচ্চিত্র নির্মাতাদের একজন হিসেবে। মার্টিন স্কোরসেস থেকে শুরু করে খ্যাতনামা বহু পরিচালক তার সিনেমা দেখে চলচ্চিত্র নির্মাণে উৎসাহ পেয়েছেন বলে জানা যায়। জীবদ্দশায় মোট ৩২টি কাহিনীচিত্র এবং চারটি তথ্যচিত্র নির্মাণ করেছেন মি. রায়।

এগুলোর মাধ্যমে কান, বার্লিনসহ বিশ্ব চলচ্চিত্রের বড় বড় উৎসবে পেয়েছেন ডাক, ভূষিত হয়েছেন জাতীয় ও আন্তর্জাতিক অসংখ্য পুরস্কারে। এমনকি, চলচ্চিত্রে অবদানের জন্য ১৯৯২ সালের অস্কার আসরে সত্যজিৎ রায়কে আজীবন সম্মাননা প্রদান করা হয়।

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

মামুনুল হক মামুনুল হক
আইন-বিচার2 hours ago

জামিনে মুক্ত হলেন মাওলানা মামুনুল হক

জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন ইসলামবিষয়ক বক্তা ও হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। আজ শুক্রবার...

দুর্ঘটনা3 hours ago

গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

গাজীপুরে জয়দেবপুরে যাত্রীবাহী ট্রেনের সঙ্গে মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যাত্রীবাহী ট্রেনের ৫ টি বগি লাইনচ্যুত হয়েছে। আহত...

জাতীয়4 hours ago

জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজ্যুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত

জাতিসংঘের সাধারণ পরিষদে বাংলাদেশের উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ শীর্ষক রেজ্যুলেশনটি সর্বসম্মতিক্রমে গৃহীত হয়েছে। রেজ্যুলেশনটিতে ১১২টি দেশ কো-স্পন্সর করেছে। স্থানীয় সময় বৃহস্পতিবার...

জাতীয়12 hours ago

মুক্তি পাননি মামুনুল হক, কখন পাবেন জানালো কারা কর্তৃপক্ষ

ইসলামবিষয়ক বক্তা ও হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বৃহস্পতিবার(২মে) রাতে মুক্তি পাননি। ওই রাতেই তার...

আইন-বিচার15 hours ago

মামুনুল হকের জামিন, জেল গেটে নেতাকর্মীদের ভিড়

হেফাজতে ইসলামের নেতা মামুনুন হক আদালত থেকে জামিন পেয়েছেন। এখন কাশিমপুর কারাগার থেকে মুক্তির অপেক্ষায় আছেন। রাতেই তিনি কারা মুক্ত...

জাতীয়16 hours ago

বাসার পথে বেগম খালেদা জিয়া

প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষা শেষে হাসপাতাল ছাড়লেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার (২ মে) রাত ৮টা ২৪ মিনিটে এভারকেয়ার হাসপাতাল থেকে...

বাংলাদেশ17 hours ago

‘গাজায় ও ইউক্রেনে যুদ্ধ বন্ধে লন্ডনকে পাশে চায় ঢাকা’

গাজা ও ইউক্রেনে চলমান যুদ্ধের অবসানে বাংলাদেশকে সহযোগিতা করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। স্থানীয় সময় বুধবার(১...

রেমিট্যান্স রেমিট্যান্স
জাতীয়17 hours ago

এপ্রিলে রেমিট্যান্স এসেছে ২২ হাজার ৪৪০ কোটি টাকা

সদ্যবিদায়ী এপ্রিল মাসে ২০৪ কোটি ডলারের রেমিট্যান্স বা প্রবাসী আয় দেশে পাঠিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা। দেশীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ২২...

অপরাধ18 hours ago

নাফ নদী থেকে ১০ জেলেকে ধরে নিয়ে গেছে আরাকান আর্মি

মায়ানমারের বিচ্ছিন্নবাদী গোষ্ঠী আরাকান আর্মির সদস্যরা নাফ নদী থেকে ১০ জেলেকে ধরে নিয়ে গেছে। তাদের ফেরত আনতে প্রক্রিয়া শুরু হয়েছে...

জাতীয়18 hours ago

নির্বাচনে কাউকে প্রভাব বিস্তার করতে দেয়া হবে না: রাশেদা সুলতানা

নির্বাচনী আইন যারা মানবেন না, তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশন আইনী ব্যবস্থা নেবে। নির্বাচন কমিশন কিন্তু এতো দুর্বল নয়। প্রভাবশালীরা নির্বাচনে...

Advertisement
ঢাকা33 mins ago

দুই ট্রেনের সংঘর্ষ, তিন সদস্যের তদন্তে কমিটি গঠন

অর্থনীতি1 hour ago

গরমের উত্তাপ লেগেছে সবজিতে, ব্রয়লার মুরগি ও ডিমে স্বস্তি

ক্রিকেট1 hour ago

প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ

ভর্তি -পরীক্ষা2 hours ago

এসএসসি পরীক্ষার ফলপ্রকাশ কবে জানা গেলো

পরামর্শ2 hours ago

লেবুতে রস আছে কিনা বুঝবেন যেভাবে

চট্টগ্রাম2 hours ago

বাঘাইছড়িতে পাহাড় ধস, যান চলাচল বন্ধ

মামুনুল হক
আইন-বিচার2 hours ago

জামিনে মুক্ত হলেন মাওলানা মামুনুল হক

দুর্ঘটনা3 hours ago

গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

বলিউড3 hours ago

ফের ছাদনাতলায় ধর্মেন্দ্র আর হেমা মালিনী!

রাজশাহী3 hours ago

ইউপি নির্বাচনে ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

দুর্ঘটনা7 days ago

৯ দিনে একে একে মারা গেলেন ৩ ভাই

বাংলাদেশ7 days ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

বৃষ্টির পূর্বাভাস
আবহাওয়া6 days ago

রাতের মধ্যে যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ হতে পারে বৃষ্টি

টুকিটাকি4 days ago

সম্পত্তির জন্য ঘুষি মারতে মারতে বৃদ্ধ বাবাকে খুন ছেলের! ভাইরাল ভিডিও

ঢাকা3 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

বিএনপি
বাংলাদেশ7 days ago

৭৫ নেতাকে বহিষ্কার করলো বিএনপি

অপরাধ2 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

দেশজুড়ে2 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

খুলনা5 days ago

গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

আন্তর্জাতিক7 days ago

বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যা জানালো ভারত

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত