Connect with us

ক্রিকেট

খুলনার বিপক্ষে ৯ উইকেটে জয় চট্টগ্রামের

Avatar of author

Published

on

প্রথম ম্যাচে মাত্র ৮৯ করা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সামনে খুলনা টাইগার্সের দেয়া ১৭৯ রানের বড় টার্গেট। কিন্তু এবার যেন এক অন্যরকম চট্টগ্রাম। উসমান খানের সেঞ্চুরি ও ম্যাক্স ও’ডাউডের হাফ সেঞ্চুরিতে ৯ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়লো চট্টগ্রাম।

আজ সোমবার ( ৯ জানুয়ারি) দিনের দ্বিতীয় খেলায় বিকেলে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রামের বিপক্ষে টচে হেরে ব্যাটিং এ নামে খুলনা। শুরুটা একদম ভালো হয়নি খুলনার। মাত্র ৫ রানের মাথায় আউট হন দলের ওপেনার সারজিল খান। ঠিক তার পরের ওভারে দলীয় ১২ রানের মাথায় আউট হয়ে যান হাবিবুর রহমান। ৪ ওভারে মাত্র ১২ রানে ২ উইকেট হারিয়ে বিপদে পড়া দলের হাল কাঁধে তুলে নেন আজম খান।

৫ তম ওভার থেকেই চট্টগ্রামের বোলারদের তুলোধোনা শুরু করেন ডানহাতি এ ব্যাটার। তার সঙ্গে যোগ দেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। ব্যাক্তিগত ৩৭ বলে ৪০ করে তামিম আউট হবার আগে দুজনে মিলে করেন ৯১ রানের জুটি। তামিম আউট হবার পরেও থেমে থাকেন নি আজম খান। ৮ টি ছক্কা ও ৯ টি চারের সাহায্যে ৫৮ বলে খেলেন ১০৯ রানের অপরাজিত ইনিংস। তার এই ঝড়ো ইনিংসের সুবাদে দলীয় রান পৌঁছায় ১৭৮ এ।

জবাবে খেলতে নেমে চট্টগ্রামের দুই ওপেনার উসমান খান ও ম্যাক্স ও’ডাউড গড়ে তুলেন ১৪১ রানের বিশাল জুটি। ৫০ বলে ৫৮ রান করে আউট হয়ে সাজ ঘরে ফিরেন ম্যাক্স। তারপর আফিফ হোসেনকে সাথে নিয়ে ৫ টি ছক্কা ও ১০ টি চারের সাহায্যে ৫৮ বলে ১০৩ রানের অপরাজিত ইনিংস খেলেন উসমান খান। ফলে ১৯ ওভার ২ বল খেলে মাত্র ১ উইকেট হারিয়ে জয় পায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ক্রিকেট

প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ

Avatar of author

Published

on

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে ঘরের মাঠে দুই ভেন্যুতে সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল।

আজ শুক্রবার (৩ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচও হবে বন্দর নগরী চট্টগ্রামে। তবে সিরিজের শেষ দুই ম্যাচ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।

২০২২ সালে টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশের বিপক্ষে মুখোমুখি হওয়া নিজেদের সর্বশেষ দ্বিপাক্ষিক সিরিজ ২-১ ব্যবধানে জিতেছিল জিম্বাবুয়ে। তবে ঐ সিরিজ হেরে যাওয়ায় বাংলাদেশ ব্যাকফুটে আছে বলে মনে করেন না টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

বৃহস্পতিবার চট্টগ্রামে শান্ত বলেন, এই ফরম্যাটে বড় বা ছোট দল বলে কিছু নেই। আপনি যেমন বলেছেন উগান্ডার কাছে সিরিজ হেরেছে জিম্বাবুয়ে, কিন্তু কিছুদিন আগে শ্রীলঙ্কার মতো শক্তিশালী দলকে হারিয়েছে তারা। এজন্য এই ফরম্যাটে পার্থক্য খুব বেশি নয়।

তিনি আরও বলেন, এই সিরিজ দিয়ে আমরা কিভাবে তৈরি হচ্ছি, এটাই গুরুত্বপূর্ণ। দরজায় কড়া নাড়ছে বিশ^কাপ। ফলে এই সিরিজটি আমাদের প্রস্তুতির বড় মঞ্চ। গুরুত্বপূর্ণ হল, আমরা কিভাবে নিজেদের প্রস্তুত করবো এবং কিভাবে আমরা নিজেদের আত্মবিশ্বাসী করে তুলতে পারবো। আমি বলতে পারি, এই সিরিজটি অনেক বেশি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। কারণ জিম্বাবুয়ে অনেক ভালো দল।

Advertisement

পূর্ব আফ্রিকার দেশ জিম্বাবুয়ের কাছে সর্বশেষ সিরিজ হেরে গেলেও, দুই দলের মুখোমুখি লড়াইয়ে এগিয়ে আছে বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে ২০বারের মোকাবেলায় টাইগাররা ১৩টি জিতেছে এবং ৭টিতে হেরেছে।

দলের দুই সেরা তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান ও পেসার মুস্তাফিজুর রহমানকে ছাড়াই সিরিজের প্রথম তিন ম্যাচ খেলবে বাংলাদেশ। ইতোমধ্যেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে ম্যাচ খেলার ফিটনেস অর্জনের জন্য চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) অংশ নিয়েছেন সাকিব। চলতি ইন্ডিয়ার প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথে আজ দেশে ফিরছেন চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা মুস্তাফিজ। কিন্তু ক্লান্তির বিষয়টি মাথায় রেখে ফিজকে সিরিজের প্রথম তিন ম্যাচ খেলাতে রাজি নয় নির্বাচকরা।

শান্ত বলেন, আমরা সিরিজ জিততে চাই এবং এটাই আমাদের প্রথম লক্ষ্য। একই সাথে, বিশ্বকাপের প্রস্তুতির বিষয়টি আমাদের মাথায় আছে। কিন্তু এমনটা নয়, আমরা বড় ধরনের পরীক্ষা-নিরীক্ষা করবো। কোন পরীক্ষা-নিরীক্ষার দরকার নেই, কারণ এই দলে যে ১৫ জন খেলোয়াড় আছে, তারা জিম্বাবুয়েকে হারানোর সামর্থ্য রাখে। আমি মনে করি, এই সিরিজ দিয়ে আমাদের ভুলগুলো বুঝতে পারবো এবং ভুল সংশোধন করার জন্য আমাদের সেখানেই বেশি নজর দেওয়া উচিত।

বড় দলগুলোর বিপক্ষে সেরা পারফরমেন্স দেখাতে পারলেও শেষ পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নিতে পারেনি জিম্বাবুয়ে। তবে ২০২২ সালে ঘরের মাঠে বাংলাদেশকে প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজে হারাতে যেভাবে খেলেছিলো, সেভাবে আবারও জ¦লে উঠার প্রত্যাশা জিম্বাবুয়ের। ওয়ানডে সিরিজে জয় পেলেও ২০০১ সালের পর বাংলাদেশের মাটিতে সাদা বলের ফরম্যাটে কোন সিরিজ জিততে পারেনি জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা বলেন, ‘সিরিজ জিতে দেশে যাওয়াটা হবে দারুণ স্মৃতি। আমি ভবিষ্যদ্বাণী করতে পারি না। কিন্তু আমরা এখানে ইতিবাচক মানসিকতা নিয়ে এসেছি এবং আমরা এই সিরিজের জন্য সত্যিই ভালো প্রস্তুতি নিয়ে এখানে এসেছি। আমরা বাংলাদেশে জিততেই এসেছি।’

Advertisement

বাংলাদেশ দল : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, তওহিদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মাহেদি, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভির ইসলাম, আফিফ হোসেন ও মোহাম্মদ সাইফুদ্দিন।

জিম্বাবুয়ের দল : সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, ব্রায়ান বেনেট, রায়ান বার্ল, জোনাথন ক্যাম্পবেল, ক্রেগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জঙ্গি, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, এন্সলি এন্দলোভু, রিচার্ড এনগারাভা ও সিন উইলিয়ামস।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

হ্যাটট্রিক হারের স্বাদ পেলো টাইগ্রেসরা, সিরিজ হাতছাড়া

Avatar of author

Published

on

সিরিজের প্রথম দুই ম্যাচ হেরে সিরিজ হাতছাড়ার শঙ্কায় ছিল বাংলাদেশ নারী দল। আজ তৃতীয় ম্যাচ হেরে হ্যাটট্রিক হারের স্বাদ পেলো টাইগ্রেসরা। ৭ উইকেটের বড় হারে দুই ম্যাচ আগেই সিরিজ হাতছাড়া করল বাংলাদেশ।

আজ বৃহস্পতিবার (২ মে) সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৭ রান তুলে বাংলাদেশ। জবাবে খেলতে নেমে ১৮ ওভার ৩ বলে ৩ উইকেট হারিয়ে জয় পায় ভারত।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩৯ রান করেন দিলারা আক্তার। ভারতের রাধা যাদব ২২ রানে নেন ২টি উইকেট।

ভারতের সর্বোচ্চ ৫১ রান করেন শেফালি ভার্মা।

বাংলাদেশ একাদশ: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, দিলারা আক্তার দোলা, সোবহানা মোস্তারি, মুর্শিদা খাতুন, রাবেয়া, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, শরিফা খাতুন, ফারিহা ইসলাম তৃষ্ণা, রিতু মনি।

Advertisement

ভারত একাদশ: হারমানপ্রীত কর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, হেমলতা, দীপ্তি শর্মা, শেফালি ভার্মা, সাজানা সজীবন, রিকা ঘোষ, পূজা ভাস্ত্রকার, রেণুকা সিং ঠাকুর, শ্রেয়াঙ্কা পাতিল, রাধা যাদব।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

ভারতকে ১১৮ রানের টার্গেট দিলো বাংলাদেশ

Avatar of author

Published

on

পাঁচ ম্যাচ সিরিজে ভারতের কাছে প্রথম দুই টি-টোয়েন্টিতে হার। সিলেটে সিরিজের তৃতীয় ও শেষ নারী টি-টোয়েন্টি ম্যাচটি বাংলাদেশের জন্য সিরিজ বাঁচানোর লড়াই। সোবহানা মোস্তারি-নিগার সুলতানা জ্যোতিদের ধীরগতির ইনিংসের ফলে বড় সংগ্রহ গড়তে পারেনি বাংলাদেশ।

আজ বৃহস্পতিবার (২ মে) সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৭ রান তুলেছে বাংলাদেশ। দলের মধ্যে সর্বোচ্চ ৩৯ রান করেন দিলারা আক্তার।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসভাগ্য সহায় হয়নি বাংলাদেশের। টস জিতে স্বাগতিকদের ব্যাটিংয়ে পাঠান ভারতীয় অধিনায়ক হারমানপ্রিত কাউর।

ভারতের রাধা যাদব ২২ রানে নেন ২টি উইকেট।

বাংলাদেশ একাদশ: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, দিলারা আক্তার দোলা, সোবহানা মোস্তারি, মুর্শিদা খাতুন, রাবেয়া, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, শরিফা খাতুন, ফারিহা ইসলাম তৃষ্ণা, রিতু মনি।

Advertisement

ভারত একাদশ: হারমানপ্রীত কর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, হেমলতা, দীপ্তি শর্মা, শেফালি ভার্মা, সাজানা সজীবন, রিকা ঘোষ, পূজা ভাস্ত্রকার, রেণুকা সিং ঠাকুর, শ্রেয়াঙ্কা পাতিল, রাধা যাদব।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়14 mins ago

শনিবার যেসব জেলায় স্কুল-মাদরাসা বন্ধ

তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় আগামীকাল শনিবার (৪ মে) দেশের ২৫ জেলায় মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।...

বাংলাদেশ27 mins ago

টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

রাজধানীর শেরে বাংলা নগরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে সাধারণ রোগীদের মতো ১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করিয়েছেন...

মামুনুল হক মামুনুল হক
আইন-বিচার3 hours ago

জামিনে মুক্ত হলেন মাওলানা মামুনুল হক

জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন ইসলামবিষয়ক বক্তা ও হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। আজ শুক্রবার...

দুর্ঘটনা4 hours ago

গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

গাজীপুরে জয়দেবপুরে যাত্রীবাহী ট্রেনের সঙ্গে মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যাত্রীবাহী ট্রেনের ৫ টি বগি লাইনচ্যুত হয়েছে। আহত...

জাতীয়5 hours ago

জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজ্যুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত

জাতিসংঘের সাধারণ পরিষদে বাংলাদেশের উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ শীর্ষক রেজ্যুলেশনটি সর্বসম্মতিক্রমে গৃহীত হয়েছে। রেজ্যুলেশনটিতে ১১২টি দেশ কো-স্পন্সর করেছে। স্থানীয় সময় বৃহস্পতিবার...

জাতীয়13 hours ago

মুক্তি পাননি মামুনুল হক, কখন পাবেন জানালো কারা কর্তৃপক্ষ

ইসলামবিষয়ক বক্তা ও হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বৃহস্পতিবার(২মে) রাতে মুক্তি পাননি। ওই রাতেই তার...

আইন-বিচার16 hours ago

মামুনুল হকের জামিন, জেল গেটে নেতাকর্মীদের ভিড়

হেফাজতে ইসলামের নেতা মামুনুন হক আদালত থেকে জামিন পেয়েছেন। এখন কাশিমপুর কারাগার থেকে মুক্তির অপেক্ষায় আছেন। রাতেই তিনি কারা মুক্ত...

জাতীয়17 hours ago

বাসার পথে বেগম খালেদা জিয়া

প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষা শেষে হাসপাতাল ছাড়লেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার (২ মে) রাত ৮টা ২৪ মিনিটে এভারকেয়ার হাসপাতাল থেকে...

বাংলাদেশ18 hours ago

‘গাজায় ও ইউক্রেনে যুদ্ধ বন্ধে লন্ডনকে পাশে চায় ঢাকা’

গাজা ও ইউক্রেনে চলমান যুদ্ধের অবসানে বাংলাদেশকে সহযোগিতা করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। স্থানীয় সময় বুধবার(১...

রেমিট্যান্স রেমিট্যান্স
জাতীয়18 hours ago

এপ্রিলে রেমিট্যান্স এসেছে ২২ হাজার ৪৪০ কোটি টাকা

সদ্যবিদায়ী এপ্রিল মাসে ২০৪ কোটি ডলারের রেমিট্যান্স বা প্রবাসী আয় দেশে পাঠিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা। দেশীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ২২...

Advertisement
কলম্বিয়া-বিশ্ববিদ্যালয়ে-পুলিশি-অভিযান
আন্তর্জাতিক34 seconds ago

যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী বিক্ষোভ থেকে ২ হাজারের বেশি গ্রেপ্তার

বলিউড7 mins ago

ভারতীর দু’চোখে জল! কী হয়েছে ‘কমেডি কুইনের’

ঢাকা8 mins ago

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা, নিহত ২

জাতীয়14 mins ago

শনিবার যেসব জেলায় স্কুল-মাদরাসা বন্ধ

বাংলাদেশ27 mins ago

টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক38 mins ago

আমেথি নয়, রায়বারেলি থেকে প্রার্থী হচ্ছেন রাহুল

হলিউড46 mins ago

ব্রিটনি যে কারণে রাতে অর্ধউলঙ্গ হয়ে হোটেল থেকে বের হলেন

তথ্য-প্রযুক্তি53 mins ago

গ্রাহকদের দাবির মুখে সিদ্ধান্ত বদলালো জিপি

ঢাকা2 hours ago

দুই ট্রেনের সংঘর্ষ, তিন সদস্যের তদন্ত কমিটি

অর্থনীতি2 hours ago

গরমের উত্তাপ লেগেছে সবজিতে, ব্রয়লার মুরগি ও ডিমে স্বস্তি

দুর্ঘটনা7 days ago

৯ দিনে একে একে মারা গেলেন ৩ ভাই

বাংলাদেশ7 days ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

বৃষ্টির পূর্বাভাস
আবহাওয়া6 days ago

রাতের মধ্যে যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ হতে পারে বৃষ্টি

টুকিটাকি4 days ago

সম্পত্তির জন্য ঘুষি মারতে মারতে বৃদ্ধ বাবাকে খুন ছেলের! ভাইরাল ভিডিও

ঢাকা3 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

বিএনপি
বাংলাদেশ7 days ago

৭৫ নেতাকে বহিষ্কার করলো বিএনপি

অপরাধ2 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

দেশজুড়ে2 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

খুলনা5 days ago

গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

আন্তর্জাতিক7 days ago

বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যা জানালো ভারত

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত