Connect with us

বলিউড

বোরখায় ঢাকা রাখি!

Avatar of author

Published

on

রাখি

বিতর্কিত কুইন রাখি সাওয়ান্ত। মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চিত হতে থাকেন রাখি সাওয়ান্ত। আর তিনিও যেন মিডিয়ার আলোচনার বিষয়ে থাকতে বেশ পছন্দই করেন।

বেশ কিছু দিন হল, আদিল খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে এনেছেন রাখি সাওয়ান্ত। স্বামীর জন্য নিজের নাম পর্যন্ত বদলে ফেলেছেন রাখি। বিয়ের পরের রাতেই নাম বদলে ফতিমা করে নিয়েছেন তিনি।

রাখি

কথায় বলে, না প্রেমে কি না হয়! তেমনই এবার মুম্বাইয়ের রাস্তায় বোরখা পরে ফ্রেমবন্দি হলেন রাখি। স্বামী আদিল খান দুরানির সঙ্গেই দেখা গেল তাকে।

গুরুতর অসুস্থ রাখির মা। ভর্তি হাসপাতালে। ব্রেন টিউমার হয়েছে। সঙ্গে হয়েছে ক্যানসারও। অসুস্থ মাকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন রাখি ও আদিল। সেখানেই বোরখা পরে হাসপাতালে ঢুকতে দেখা গেল। বিয়ের পর নিজেকে যে সম্পূর্ণ আদিলের মনের মতো গড়ে তোলার প্রচেষ্টায় রাখি, তা তার প্রতিটি ছবিতে স্পষ্ট। এক দিকে বিয়ে, অন্য দিকে মায়ের অসুস্থতা— সব মিলিয়ে এক অন্য রকম পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি।

রাখি

প্রসঙ্গত, এক বছর প্রেমের পর চারহাত এক হল তাদের। বুধবার মালাবদল করলেন তারকাজুটি। বিয়ের আসরের সেই ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। তারপরই গুঞ্জন, সে কী, বিয়ে তো আগেই হয়ে গিয়েছে। এত দিন চেপে রাখা কেন? সেই প্রশ্নই ঘুরেফিরে আসতে লাগল। দেখা গেল, বিয়ের সার্টিফিকেটে সই রয়েছে গত বছরের। তবে বার বারই একে অপরকে ভালবাসার কথা প্রকাশ্যে স্বীকার করেছেন রাখি ও আদিল।

Advertisement

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

কপিল শর্মা শো’তে কাজ দেওয়ার প্রলোভনে ধর্ষণ, গ্রেপ্তার ১

Published

on

ভারতের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে কাজের প্রলোভন দেখিযে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ২৬ বছর বয়সী ওই নারী মুম্বাই পুলিশের কাছে মামলা দায়েরের পর অভিযুক্ত আনন্দ সিং নামের একজন কাস্টিং এজেন্টকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুম্বাই পুলিশের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ঘটনার শিকার হওয়া ঐ নারী বেশ কিছুদিন আগে অনলাইন মাধ্যমে পরিচিত হন আনন্দ সিংয়ের সঙ্গে। অভিযুক্ত তাকে জানায়, তার সঙ্গে বলিউডের বড় বড় ব্যক্তির পরিচয় আছে। তিনি তরুণীকে কপিল শর্মা শোতে যুক্ত করে দেওয়ার বিষয়েও আশ্বাস দেন।

অভিযুক্ত আরও জানান, যদি তার অডিশন ভালো হয়, তাহলে তিনি কাপিল শর্মা শোয়ের কাস্টিং ডিরেক্টরের কাছে নিয়ে যাবেন। এরপর ঐ নারী প্রাথমিক অডিশনের জন্য আনন্দের বাসায় গিয়েছিলেন। সেখানে ধর্ষণের ঘটনা ঘটে।

এরপর ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৫০৬ (ফৌজদারি ভয় দেখানো) ধারায় একটি মামলা দায়ের করেন ওই নারী। পরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। তবে বিষয়টি নিয়ে কপিল শর্মা বা এই শোয়ের সংশ্লিষ্টরা এখনও কোনো মন্তব্য করেননি।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এ ঘটনায় অভিযুক্ত আনন্দ সিংকে বৃহস্পতিবার (৩০ মে) আদালতে পেশ করা হবে বলে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

রাহাকে নিয়ে তড়িঘড়ি ইতালিতে রণলিয়া

Published

on

অনেকটা তড়িঘড়ি করে রবিবার (২৬ মে) রাতে ভারতের মুম্বাই থেকে ইতালির উদ্দেশ্যে রওনা হোন আলিয়া ভাট ও রণবীর কাপুর। সঙ্গে ছিলেন তাঁদের একমাত্র মেয়ে রাহা কাপুর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে তাঁদের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও প্রকাশ্যে এসেছে।

এক পাপ্পারাজির শেয়ার করা ছবিতে দেখা গেছে, রাহা তার বাবার কোলে বসে আছে। তবে বিমানবন্দরের দিকে যাওয়ার সময় আলিয়ার কোলেই ছিল ছোট রাহা। এসময় রণবীর গাড়ি থেকে নেমে পাপ্পারাজিদের উদ্দেশ্যে হাতও নাড়ান।

এদিন আলিয়ার পরনে ছিল ছাই রঙের হুডি ও প্যান্ট। অন্যদিকে, রণবীরকে দেখা গেছে সাদা টি-শার্ট ও ধূসর রঙের ট্রাউজারে। কিন্তু হঠাৎই কেন ইতালি যাচ্ছেন বলিউডের জনপ্রিয় এই তারকা দম্পতি?

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের অনুষ্ঠানে যোগ দেবেন বলে ইতালিতে যাচ্ছেন রণবীর-আলিয়া। তিন দিন ধরে ক্রুজে হবে এই অনুষ্ঠান। ক্রুজটি ইতালি থেকে ফ্রান্সের দিকে যাবে। প্রসঙ্গত, এর আগেও ভারতের জামনগরে ৩দিন ব্যাপী প্রাক-বিবাহের অনুষ্ঠান হয়েছিল। সেখানে দেশ-বিদেশের বহু অতিথি উপস্থিত ছিলেন, ছিলেন রাহা-রণবীর-আলিয়াও।

ধারণা করা হচ্ছে, এবার অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের অনুষ্ঠান হবে আরো বিলাসবহুল এবং জমকালো।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

আব্রামের যোগাযোগ বাড়াতে করিনাকে অভিনব প্রস্তাব শাহরুখের

Published

on

রবিবার তৃতীয়বারের মতো আইপিএল-এর ট্রফি জিতল শাহরুখের টিম কলকাতা নাইট রাইর্ডাস। সেদিনই ছিল আব্রামের জন্মদিন। দেখতে দেখতে ১১-এ পা দিলো শাহরুখ খান ও গৌরী খানের কনিষ্ঠ পুত্র আব্রাম খান। বলতে গেলে, বাবার চোখের মণি আব্রাম। সব সময়ে শাহরুখের সঙ্গেই থাকে তার আদরের ছোট ছেলে। চলতি বছর আইপিএলে প্রায় প্রতিটি ম্যাচে বাবার সঙ্গে দেখা গেছে আব্রামকে।

তাই স্বাভাবিকভাবেই রবিবার (২৬ মে) দিন’টি খান পরিবারের জন্য ছিল বিশেষ। এই আনন্দে বাড়তি মাত্রা যোগ করেছেন শাহরুখ নিজেই। ছেলে আব্রামের সঙ্গে নাকি কাপুর পরিবারের যোগাযোগ বাড়াতে চান কিং খান। আর সে কারণে কারিনা কাপুরকে এক প্রস্তাব দিয়ে বসেন!

বলিউডে এক দিকে খান পরিবার, অন্যদিকে কাপুররা। পারিবারিক আভিজাত্যের দিক থেকে কেউ কম যান না। বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা শাহরুখ খান ও কারিনা কাপুর খান। জুটি বেঁধে একাধিক ছবিতে কাজ করেছেন। তবে একটা আফসোস রয়ে গেছে শাহরুখের মনে। কাপুর পরিবারের মেয়ে কারিনার সঙ্গে কাজ করলেও এই পরিবারের পুরুষদের সঙ্গে কাজ করা হয়নি তাঁর।

শাহরুখের ইচ্ছে বাবার অপূর্ণতাই পূরণ করবে ছেলে আব্রাম। কারিনার ছেলে তৈমুর আলি খান ও আব্রাম ভবিষ্যতে একসঙ্গে কাজ করবে এমনটাই ইচ্ছে শাহরুখের। এই মুহূর্তে করিনার ছেলের বয়স ৬ বছর। তবে শাহরুখের এই পরিকল্পনা আরও আগের। ২০১৭ সালেই শাহরুখ তাঁর একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে ডাকেন করিনাকে। তখনই অভিনেত্রী শাহরুখকে আক্ষেপের সুরেই জানান, কাপুর পরিবারের পুরুষদের সঙ্গে শাহরুখ মোটেও কাজ করেননা।

করিনা যেই না এমনটা বলেন, তখনই পরিকল্পনাটা চলে আসে অভিনেতার মাথায়। শাহরুখ বলেন, ‘আমার কাজ করা হয়নি। তবে বড় হয়ে তৈমুর ও আব্রাম একসঙ্গে কাজ করবে এটাই ইচ্ছে।’

Advertisement

আব্রাম ও তৈমুর দু’জনেই এখন অনেকটা ছোট, তবে এই দুই তারকাসন্তান বড়পর্দায় এলে সেই যুগলবন্দি দেখার অপেক্ষায় থাকবেন শাহরুখ ও কারিনার অনুরাগীরা!

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত