একসঙ্গে পর্দায় ফিরছেন ‘আন্দাজ আপনা আপনা’ জুটি

জুটি

রাজকুমার সন্তোষী পরিচালিত ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা। দর্শকের মন জয় করে পরবর্তী কালেও সমান জনপ্রিয় থেকে যায় সেই ছবি। শোনা যাচ্ছে রুপোলি পর্দায় ফিরতে চলেছে সেই অমর ও প্রেম জুটি। বলছিলাম ১৯৯৪-এর অন্যতম সেরা ও জনপ্রিয় ছবি ‘আন্দাজ আপনা আপনা’র কথা। ফের একসঙ্গে কাজ করতে চলেছেন বলিউডের দুই তাবড় খান— আমির খান ও সালমন খান।

জুটি

নব্বইয়ের দশকের সুপারস্টার অভিনেতারা এখন পোক্ত প্রযোজক। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত পাকিয়েছেন বলিউডের তাবড় তারকারা। বলিপাড়ায় ৩ খান তাদের মধ্যে অন্যতম। শাহরুখ খান, আমির খান ও সালমন খান। অভিনয়ের পাশাপাশি সমানতালে চুটিয়ে ছবি প্রযোজনাও করছেন এই তিন তারকা।

এবার নাকি পরবর্তী ছবির জন্য প্রযোজনাকেই বেছে নিয়েছেন আমির খান। শোনা যাচ্ছে, গত ছয় মাস ধরে চিত্রনাট্য নিয়ে কাজ করছেন আমির, একের পর এক স্ক্রিপ্ট পড়ছেন, কথা বলছেন নিজের পরিচালকের সঙ্গে। প্রস্তুতি নিচ্ছেন আগামী কাজের।

জুটি

এ রকমই একটি কাজের জন্য পরিচালক আর এস প্রসনার সঙ্গে চিত্রনাট্য প্রায় চূড়ান্ত করে ফেলেছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেতা। সেই ছবিতে মুখ্য চরিত্রের জন্য নাকি সালমন খানকে বেছেছেন আমির।

আমিরের ধারণা, ছবির ‘লার্জার দ্যান লাইফ’ চরিত্রে সালমনকেই সবচেয়ে ভাল মানাবে। শুধু তাই নয়, শোনা যাচ্ছে সালমনও আমিরের সঙ্গে সেই ছবিতে কাজ করতে উৎসাহ দেখিয়েছেন।

অভিনেতা হিসাবে ছবিটিতে কাজ না করলেও শোনা যাচ্ছে, ছবির সঙ্গে ওতপ্রোত ভাবে যুক্ত থাকতে চলেছেন আমির খান। ছবির বিষয় আমিরের মনের খুব কাছের, তাই শুধু প্রযোজনার দিক থেকেই নয়, ছবির অন্যান্য গুরুত্বপূ্র্ণ দিকেও নজর দেবেন ‘আমির খান প্রোডাকশন্‌স’-এর কর্ণধার।

জুটি

মাস খানেকের মধ্যেই নাকি প্রযোজক আমিরকে নিজের চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানিয়ে দেবেন ‘এক থা টাইগার’ খ্যাত অভিনেতা। সব কিছু ঠিক থাকলে, খুব শীঘ্রই একসঙ্গে শুটিং ফ্লোরে ফিরতে চলেছে জনপ্রিয় এ জুটি।

Recommended For You

Leave a Reply