আর্কাইভ থেকে দেশজুড়ে

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ত্রি- বার্ষিক সম্মেলন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মতামতের ভিত্তিতে সহকারী অধ্যাপক সুনীল চন্দ্র রায়কে সভাপতি ও বায়ান্ন টেলিভিশনের কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি অনিল চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে ফুলবাড়ী উপজেলা কেন্দ্রীয় সার্বজনীন পুজা মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও জ্যেষ্ঠ সাংবাদিক ছানালাল বকসি।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি রবি বোস। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি রবীন্দ্রনাথ রায়ের সভাপতিত্বে এবং কাশিপুর ইউনিয়নে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও প্রভাষক শংকর চন্দ্র সরকারের সঞ্চালনায় প্রথম অধিবেশন আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সাবেক চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার, নাগেশ্বরী উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মহেন্দ্র নাথ রায়, সাধারণ সম্পাদক মধুসূদন রায়, ফুলবাড়ী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ভারত চন্দ্র রায়, সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সরকার, কুড়িগ্রাম জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিক অলক সরকার, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রতন চন্দ্র রায়, কাশিপুর ইউনিয়নের সভাপতি খগেন্দ্র নাথ, শিমুলবাড়ী  ইউনিয়নে সভাপতি পেমানন্দ রায় ও ভাঙ্গামোড় ইউনিয়ণের সভাপতি রতন চক্রবর্তী প্রমূখ । এ সময় উপজেলার ৬ টি ইউনিয়ণের প্রায় ছয় শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে প্রসাদ বিতরন ও পারস্পারিক আলোচনার ভিত্তিতে সন্ধা ৬ টায় সুনীল চন্দ্র  রায়কে সভাপতি সাংবাদিক অনিল চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন