আর্কাইভ থেকে দেশজুড়ে

স্ত্রীর রাগ ভাঙাতে ব্যর্থ স্বামীর আত্মহত্যা

বউ বাপের বাড়ি চলে যাওয়ায় অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এক রিকশাচালক।

নিহত রিকশাচালকের নাম আক্তার হোসেন (৩২)। তিনি এলাকার নূর হোসেনের ছেলে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে সুনামগঞ্জ পৌর শহরের বড় পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছন সদর থানার উপপরিদর্শক (এসআই) সাব্বির আহমেদ।

তিনি জানান, আক্তার হোসেন স্ত্রী সন্তান নিয়ে বড়পাড়া এলাকায় একটি ঘরে ভাড়া থাকতেন। সংসারের টুকিটুকি নিয়ে স্ত্রী আমেনা বেগমের সঙ্গে ঝগড়া লেগেই থাকতো আক্তার হোসেনের। এ কারণে ২৩ দিন আগে স্বামীর ওপর রাগ করে স্ত্রী আমেনা বেগম তার তিন সন্তানকে রেখে বাবার বাড়ি চলে যান।

এরপর থেকে স্ত্রীকে ফিরিয়ে আনার অনেক চেষ্টা করেন তবুও তার স্ত্রী ফিরে আসেননি। স্ত্রী চলে যাওয়ার পর আক্তারের তিন সন্তান দাদা নূর হোসেনের কাছেই থাকতো।

এসআই সাব্বির আহমেদ জানান, অন্যান্য দিনের মতো রিকশা চালানোর পর বিকেলে বাসায় ফিরে আসে আক্তার। এ সময় তার দরজা ভেতর থেকে আটকানো ছিল। সন্ধ্যা ৬টার দিকে পরিবারের লোকেরা তার খোঁজ করলে কোনো শব্দ না পেয়ে সন্দেহ করেন। পরে দরজা ভেঙে ঘরের বাঁশের তীরের সঙ্গে আক্তারের মরদেহ ঝুলে থাকতে দেখেন তারা। পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ।

তিনি জানান, মরদেহ সুরতহাল করে সদর থানার মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে আক্তার হোসেন আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে এ বিষয়ে নিশ্চিত হরে বলা যাবে।

এ সম্পর্কিত আরও পড়ুন