আর্কাইভ থেকে এশিয়া

দুই স্ত্রী ঝগড়া থামাতে গিয়ে গুলিবিদ্ধ স্বামী

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়নি। তবুও দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সংসার পেতে নিয়েছিলেন। দুই স্ত্রী মুখোমুখি হওয়ায় শুরু হয় ঝগড়া, হাতাহাতি। তার মাঝেই গুলিবিদ্ধ হন তাদের স্বামী তাহের খান। রোববার ভারতের মধ্যপ্রদেশের ভোপালে এই ঘটনা ঘটেছে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, তাহের এবং তার প্রথম স্ত্রী অঞ্জুমের মধ্যে বিচ্ছেদের মামলা চলছে। এই মামলায় তাহেরের কিছু সম্পত্তি দাবি করেছেন অঞ্জুম। অন্য দিকে, তাহের তার দ্বিতীয় স্ত্রী হুমা খানের সঙ্গে সংসার করছেন।

পুলিশ জানায়, অঞ্জুম তার ছেলে এবং আরও কয়েকজন ব্যক্তিকে নিয়ে তাহেরের বাড়িতে হাজির হন। সেই সময় গোসল করতে গিয়েছিলেন তাহের।

ঘরের ভেতর শোরগোল শুনতে পেয়ে তাড়াতাড়ি গোসলখানা থেকে বেরিয়ে আসেন তিনি। বাইরে বেরিয়ে দেখেন, তার দুই স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে গেছে। এই ঝামেলা হাতাহাতিতে পৌঁছতে বেশি সময় লাগে না। হাতাহাতির মাঝে হঠাৎ গুলি চলে। গুলি এসে লাগে তাহেরের গায়ে। সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয় তাহেরকে।

তার দ্বিতীয় স্ত্রী হুমাও হাসপাতালে ভর্তি রয়েছেন। বর্তমানে দুজনেই চিকিৎসাধীন। ভোপাল পুলিশ জানিয়েছে, কে গুলি চালিয়েছেন তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিশ।

এ সম্পর্কিত আরও পড়ুন