আর্কাইভ থেকে দেশজুড়ে

মাস্ক ছাড়া হাসপাতালে প্রবেশ, রিকশা চালকের মাথা ফাঁটিয়ে দিলেন পরিছন্নকর্মী

কুড়িগ্রামের ফুলবাড়ী হাসপাতালে মুখে মাস্ক না পড়ে প্রবেশের চেষ্টা করাকে কেন্দ্র করে এক রিকশা  চালকের মাথা ফাটিয়ে দিলেন গেটে দায়িত্বরত এক পরিছন্নতাকর্মী। পরে স্থানীয়রা মারাক্তক আহত অবস্থায় রিকশা চালককে উদ্ধার করে হাসপাতাল ভর্তি করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে ফুলবাড়ী হামপাতালের মুল গেট বন্ধ করে দিয়েছেন ভুক্তভোগির স্বজন ও বিক্ষুব্ধ জনতা। এতে বিলম্বের শিকার হয়েছেন করোনার ভ্যাকসিন নিতে আসা শত শত নারী-পুরুষ। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে এসে মুলগেট খুলে দেয় এবং পরিস্থিতি শান্ত করে।

প্রত্যক্ষদুর্শিরা জানান, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে করোনার ভ্যাকসিন নেওয়ার জন্য রিকসা ভাড়া করে  মোছা. হালিমা নামের এক যাত্রী রিকশ্য় উঠেন।

রিকশা চালক হাসানুর  রহমান ওই যাত্রীকে নিয়ে হাসপাতাল গেটে পৌঁছিলে দায়িত্বরত হাসাপাতালে পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাস মুখে মাস্ক  না থাকায় প্রবেশ করতে বাঁধা দেন এবং মাস্ক পড়ে হাসপাতালে প্রবেশের জন্য বলেন ।

এক পর্যায় উভয়ের মধ্যে কথাকাটকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে রিকশা চালক সাহানুরকে গাছের ডাল দিয়ে এলোপাতাড়ী আঘাত করেন অঞ্জন চন্দ্র দাস । এতে মাথা ফাটিয়ে যায় রিকশা চালকের । রক্তাত্ত অবস্থায় সাহানুর মাটিতে লুঠিয়ে পড়ে।

ফুলবাড়ী হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বে থাকা মেডিকেল অফিসার মোছা. তাসলিমা নাসরিন জানান,  মুখে মাস্ক না পড়ে হাসপাতালে প্রবেশ রিকশা চালকের মারামারি হয়েছে।  রিকসা চালক সাহানুর রহমানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন