আর্কাইভ থেকে এশিয়া

বিয়েতে আপত্তির কথা জানানোয় প্রেমিকাকে ১০ বার ছুরিকাঘাত

প্রেম মানে না জাত-কুল, প্রেম মানে না ধনী-গরীব। আপাত দৃষ্টিতে এসব কথার খুব প্রচলন থাকলেও বাস্তবতা আসলে ভিন্ন। শুরুতে প্রণয় হলেও একটা সময় এই জাতের পার্থক্য কিংবা ধনী-গরীবের ব্যবধানে পরিণতি পায় না সম্পর্কের । সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে কর্নাটকের বেঙ্গালুরুতে।

মিলছে না জাত। মেয়ের প্রেমের সম্পর্ক নিয়ে আপত্তি ছিল বাড়ির লোকেদের। সে কথা প্রেমিককে জানাতেই রেগে গিয়ে প্রেমিকার পেটে পর পর দশ বার ছুরি মারে প্রেমিক। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন প্রেমিকা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিশ প্রেমিক দিনাকরকে গ্রেফতার করেছে।

২৮ বছরের দিনাকরের সঙ্গে বছর পাঁচেক ধরে সম্পর্ক ২৫ বছর এর এক তরুণীর। বেসরকারি সংস্থার কর্মী দিনাকরের সঙ্গে যদিও এই সম্পর্ককে মেনে নিতে রাজি ছিল না তরুণীর পরিবার। তা নিয়ে তরুণীর পরিবারে সমস্যা লেগেই ছিল। সম্প্রতি সেই সমস্যার কথা তরুণী জানান দিনাকরকে। কিন্তু সমাধানের পরিবর্তে খতম করার রাস্তা নেন দিনাকর।

পুলিশ সূত্রে জানা যায় , সম্প্রতি এক দিন দিনাকর প্রেমিকার সঙ্গে দেখা করেন এবং বাড়ির সমস্যা নিয়ে দু’জনের মধ্যে বাদানুবাদ শুরু হয়। এর পরেই পকেট থেকে চাকু বের করে সোজা প্রেমিকার পেটে বসিয়ে দেন দিনাকর। তার পর একটানা ছুরি দিয়ে প্রেমিকাকে কোপাতে থাকেন তিনি। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তরুণী। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বেঙ্গালুরু পুলিশ দিনাকরকে গ্রেফতার করেছে।

বেঙ্গালুরু পুলিশের ডিসিপি (পূর্ব) জানিয়েছেন, দু’জন প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু বিয়ে দেয়া নিয়ে আপত্তি ছিল তরুণীর পরিবারের। সেই আক্রোশেই তরুণীকে ছুরি মেরে খুন করেন দিনাকর।

এ সম্পর্কিত আরও পড়ুন