আর্কাইভ থেকে ঢালিউড

চলচ্চিত্র অভিনেতা জায়েদ খানের সদস্যপদ স্থগিত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অশালীন মন্তব্যের অভিযোগে চিত্রনায়ক জায়েদ খানের সদস্যপদ স্থগিত করা হয়েছে।  চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অশালীন মন্তব্য করায় জায়েদ খানের বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক সাইমন সাদিক।

রোববার (২ এপ্রিল) বিকেল এফডিসিতে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এক সভায় তার সদস্যপদ স্থগিতের বিষয়টি জানানো হয়।

সাইমন সাদিক বলেন, আজ আমাদের কার্যনির্বাহী কমিটির ৯ম মিটিংয় হয়েছে। মিটিংয়ে সবাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছে, সমিতির গঠনতন্ত্রের ৭ (ক) ধারার আলোকে সম্মানিত সদস্য জায়েদ খানের সদস্যপদ স্থগিত করা হলো।

তিনি আরও বলেন, তবে জায়েদের সদস্যপদ স্থগিতাদেশের এ সিদ্ধান্ত এখনই চূড়ান্ত নয়। আজকের সিদ্ধান্তের বিষয়টি আমাদের উপদেষ্টামণ্ডলী ও আইনজ্ঞদের সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত জানাব আমরা।

প্রসঙ্গত, এছাড়া সংগঠনের একই মিটিংয়ে কার্যনির্বাহী পরিষদের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে অভিনেত্রী সুচরিতা ও অভিনেতা রুবেলকে। কারণ হিসেবে জানানো হয়েছে, পরপর তিনটি মিটিংয়ে অনুপস্থিত ছিলেন তারা।

https://youtu.be/HXrJrB8EdCM

 

এ সম্পর্কিত আরও পড়ুন