আর্কাইভ থেকে আইন-বিচার

রূপগঞ্জে সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার দুই 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাংবাদিক সোহেল কিরণ হত্যার চেষ্টায় দায়ের করা মামলার আসামি কলি বাহিনীর সন্ত্রাসী আফজাল ও তার সহযোগী সাজুকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য তাদের গ্রেপ্তারের পর সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ। তবে, আদালত শুনানির দিন ধার্য করা হয়েছে আগামীকাল (১১ এপ্রিল)।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম।  সোহেল কিরণ বাংলা টেলিভিশনের রূপগঞ্জ প্রতিনিধি হিসেবে দায়িত্বরত ছিলেন।

গ্রেপ্তারকৃতদের বাড়ি কাঞ্চন পৌরসভা এলাকায়। গ্রেপ্তার হওয়ার পর থেকে এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামীদের গ্রেপ্তার করে উপযুক্ত বিচারের দাবি জানান তারা।

রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলিম বলেন, সাংবাদিকের ওপর হামলাকারীদের মধ্য দুজনকে গ্রেপ্তার করায় প্রশাসনকে ধন্যবাদ জানাই । তবে, বাকি আসামিদের গ্রেপ্তার ও  হামলাকারীদের  উপযুক্ত বিচার না হলে সাংবাদিক সমাজের পক্ষ থেকে বৃহৎ আন্দোলন ঘোষণা দেওয়া হবে।

প্রসঙ্গত, গেলো বুধবার রাতে আহত সাংবাদিক সোহেল কিরণের ভাই সাহেল মাহমুদ বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মামলায় কলি বাহিনীর প্রধান কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি ও কলি বাহিনীর সন্ত্রাসী আফজালসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করা হয়েছে।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন